ভিভো Y100 আসছে দারুণ ডিজাইন, শক্তিশালী ক্যামেরা ও ৫জি নিয়ে

ইন্দোনেশিয়াতে ভিভো ওয়াই১০০ ৫ জি নামে নতুন একটি ফোন নিয়ে এসেছে ভিভো যা বেশ ফিচার-প্যাকড। রীতিমত বিশ্বের বাজারে সাড়া ফেলা এই ফোনটি এর ইমার্সিভ ও হাই-পারফরম্যান্স এক্সপেরিয়েন্স এর জন্য বেশ সুনাম কুড়িয়েছে ইতিমধ্যে। ৬.৬৭ ইঞ্চি এমোলেড স্ক্রিন, স্ন্যাপড্রাগন প্রসেসর ও ট্রিপল রিয়ার ক্যামেরা থাকছে এই ফোনে। চলুন বিস্তারিত জানি সদ্য মুক্তি পাওয়া ভিভো ওয়াই১০০ ৫জি ফোনটি সম্পর্কে। 

ভিভো ওয়াই১০০ ৫জি ফিচার

ভিভো ওয়াই১০০ ৫জি ফোনটির ডিজাইন বেশ পছন্দনীয়। ভিভো ওয়াই১০০ ৫জি ফোনটির ফ্রন্টে রয়েছে স্টানিং ৬.৬৭ ইঞ্চি এমোলেড স্ক্রিন, যার রেজ্যুলেশন ফুলএইচডি প্লাস। এছাড়া এই ডিসপ্লেতে ১২০০ নিটস ব্রাইটনেস এর সাথে আরো পাওয়া যাবে ১২০ হার্জ রিফ্রেশ রেট ফিচার।

ভিভো ওয়াই১০০ ৫জি ফোনটিতে স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সর্বোচ্চ ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম ও ২৫৬ জিবি ইউএফএস ২.২ স্টোরেজ ভ্যারিয়ান্টে ফোনটি পাওয়া যাবে৷ আবার ডেডিকেটেড এসডি কার্ড স্টোরেজ ব্যবহার করে স্টোরেজ বাড়িয়ে নেওয়ার সুযোগ থাকছে ফোনটিতে।

ভিভো ওয়াই১০০ ৫জি ফোনটিতে ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটাপ রয়েছে। মেইন ক্যামেরার পাশাপাশি ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড লেন্স ও একটি ফ্লিকার সেন্সর রয়েছে। ফোনের ফ্রন্টে রয়েছে ৮ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা। 

৫০০০ মিলিএম্প ব্যাটারির সাথে ভিভো ওয়াই১০০ ৫জি ফোনটিতে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং রয়েছে। এছাড়া ওয়াইফাই, ব্লুটুথ ৫.০, এনএফসি, ইত্যাদি ফিচারও রয়েছে। ইন-ডিসপ্লে ফিংগারপ্রিন্ট সেন্সর এর পাশাপাশি এই ফোনে ডুয়াল স্পিকার রয়েছে, ফোনটি চলবে এন্ড্রয়েড ১৪-ভিত্তিক ফানটাচ ওএস ১৪ দ্বারা। একনজরে ভিভো ওয়াই১০০ ৫জি এর ফিচারসমূহ:

vivo y100 5g

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

  • ডিসপ্লে: ৬.৬৭ ইঞ্চি এমোলেড + ১২০ হার্জ রিফ্রেশ রেট
  • প্রসেসর: স্ন্যাপড্রাগন ৪ জেন ২
  • র‍্যাম: ৮জিবি
  • স্টোরেজ: ২৫৬ জিবি
  • প্রাইমারি ক্যামেরা: ৫০ মেগাপিক্সেল ট্রিপল
  • ফ্রন্ট ক্যামেরা: ৮ মেগাপিক্সেল
  • ব্যাটারি: ৫০০০ মিলিএম্প
  • চার্জিং: ৮০ ওয়াট

ভিভো ওয়াই১০০ ৫জি দাম

দুইটি স্টোরেজ অপশনে পাওয়া যাবে ভিভো ওয়াই১০০ ৫জি ফোনটি। ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এর ভিভো ওয়াই১০০ ৫জি ভ্যারিয়ান্ট এর দাম ২৪৫ ডলার। অন্যদিকে ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ এর ভিভো ওয়াই১০০ ৫জি এর দাম ২৬৫ ডলার। ব্ল্যাক অনিক্স ও পার্পল অর্কিড কালারে ফোনটি পাওয়া যাবে। 👉 ভিভো মোবাইলের দাম

বিশ্বের বিভিন্ন বাজারে ভিভো ওয়াই১০০ ফোনটিকে বিভিন্ন চিপসেট প্রদান করেছে ভিভো। এই পোস্টে আমরা ইন্দোনেশিয়ান ভ্যারিয়ান্ট এর কথা বলেছি। ভারতের বাজারে ডাইমেনসিটি ৯০০, চীনের বাজারে স্ন্যাপড্রাগন ৬৯৫, ইন্দোনেশিয়ার বাজারে স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর ব্যবহার করা হয়েছে এই ফোনটিতে। চীনের বাজারে ফোনটি পাওয়া যাচ্ছে ১,৩৯৯ ইউয়ান দামে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,584 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *