অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট ২০২৪

অনলাইনে ইনকাম এর অসংখ্য ওয়েবসাইট থাকলেও অনেকে পেমেন্টের সুবিধার্থে বাংলাদেশী সাইট এর খোঁজে থাকেন। এই পোস্টে অনলাইনে ইনকাম এর জন্য বাংলাদেশী সাইট সম্পর্কে জানবেন। এখানে আমরা মূলত বাংলাদেশী ফ্রিল্যান্সিং ও অ্যাফিলিয়েট ওয়েবসাইট সম্পর্কে আলোচনা করবো।

কাজ খুঁজি – অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট

বাংলাদেশী ফ্রিল্যান্সিং ওয়েবসাইটের মধ্যে বর্তমানে একটি সক্রিয় প্ল্যাটফর্ম হলো কাজ খুঁজি ডট কম। ইতিমধ্যে আমাদের একাধিক পোস্টে আমরা এই সাইটটি উল্লেখ করেছি। বাংলাদেশী টাকা ইনকাম ওয়েবসাইট হওয়ার কারণে ওয়েবসাইটটির ক্লায়েন্ট বাংলাদেশী, যার ফলে কমিউনিকেশন ও পেমেন্টের ক্ষেত্রে বেশ সুবিধা হয়।

অর্থাৎ এখানে ক্লায়েন্ট সাথে প্রজেক্ট নিয়ে আলোচনা করতে ইংরেজি জানতে হচ্ছেনা, আবার পেমেন্ট এর জন্য পেপাল এর দরকার পড়ছেনা। দেশী মোবাইল ব্যাংকিং সেবা বিকাশ, নগদ, ইত্যাদির মাধ্যমে অর্জিত অর্থ উইথড্র করার সুযোগ প্রদান করে কাজ খুঁজি।

যারা ফাইভার এর সাথে পরিচিত আছেন, তাদের কাছে কাজখুঁজি ওয়েবসাইটটি ব্যবহার বেশ সহজ মনে হবে। ফাইভার এর মত কাজখুঁজি ডট কম সাইটটিতে ফ্রিল্যান্সার তার কাজ নিয়ে গিগ পোস্ট করেন ও বায়ার নিজেদের প্রয়োজন অনুসারে ফ্রিল্যান্সিং গিগ বেছে নেন। ফাইভার বা আপওয়ার্ক এর মত ওয়েবসাইটের প্রচুর প্রতিযোগিতার ভিড়ে অননুপ্রাণিত অনুভব করলে দেশী ফ্রিল্যান্সিং প্ল্যাটফর্ম, কাজখুঁজি ব্যবহার করে দেখতে পারেন। তবে হ্যাঁ, বেশি ইনকাম করতে চাইলে আপনাকে একাধিক প্ল্যাটফর্মে একাউন্ট রাখতে হবে।

👉 বাংলাদেশি ফ্রিল্যান্সিং সাইট ‘কাজখুঁজি’ সম্পর্কে বিস্তারিত জানুন

টেন মিনিট স্কুল

টেন মিনিট স্কুল এর সাথে নতুন করে পরিচয় করে দেওয়ার কিছুই নেই। কিন্তু টেন মিনিট স্কুল যে অনলাইনে ইনকাম এর বাংলাদেশী ওয়েবসাইট এর মধ্যে একটি, সেটা ভুলে গেলে কিন্তু চলবেনা। টেন মিনিট স্কুল এর অ্যাফিলিয়েট প্রোগ্রাম এর মাধ্যমে যেকেউ অনলাইনে ইনকাম করতে পারে। টেন মিনিট স্কুল এর কোর্স, বই ও অন্যান্য ডিজিটাল প্রোডাক্ট অ্যাফিলিয়েট মার্কেটিং করে সেখান থেকে অনলাইনে ইনকাম করা যায়। টেন মিনিট স্কুলের অ্যাফিলিয়েট প্রোগ্রামে যুক্ত হয়ে প্রোডাক্ট সেল থেকে কমিশন এর মাধ্যমে আয় করতে পারবেন যেকেউ।

👉 ১০ মিনিট স্কুল এফিলিয়েট প্রোগ্রাম থেকে আয়ের উপায়

দারাজ – অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট

দারাজ বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় ই-কমার্স মার্কেটপ্লেসের মধ্যে একটি। দারাজে থাকা অসংখ্য প্রোডাক্ট নিয়ে অ্যাফিলিয়েট মার্কেটিং এর সুযোগ রয়েছে। যেকেউ দারাজ অ্যাফিলিয়েট প্রোগ্রামে যুক্ত হয়ে সেখান থেকে আয় করতে পারে। আবার প্রায় সব ধরনের প্রোডাক্টে অ্যাফিলিয়েট মার্কেটিং এর সুযোগ থাকায় নিজের পছন্দমত প্রোডাক্ট বেছে নেওয়ার সুযোগ রয়েছে।

দারাজে অসংখ্য ক্যাটাগরির অগণিত প্রোডাক্ট রয়েছে। দারাজ এর ক্যাটালগ বড় হওয়ায় সাইটটি থেকে আয়ের সুযোগ অধিক। বিভিন্ন মার্কেটিং চ্যানেলে দারাজ অ্যাফিলিয়েট প্রোডাক্ট প্রোমোট করে পেয়ে যান কমিশন। আবার দারাজ অ্যাফিলিয়েট প্রোগ্রামে পাওয়া কমিশন বেশ সহজে তুলে নেওয়ার সুযোগও রয়েছে। নিজের ওয়েবসাইট বা ইউটিউব চ্যানেলের পাশাপাশি কেউ প্রোডাক্ট সাজেশন চাইলে সেখানে অ্যাফিলিয়েট লিংক শেয়ার করে বেশ সহজে দারাজ থেকে আয় করা যেতে পারে।

👉 দারাজ অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করুন

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

বিকাশ

যেকোনো বিকাশ গ্রাহক রেফার করে জিতে নিতে পারেন ১০০টাকা রেফারেল বোনাস। বিকাশ বিজনেস ড্যাশবোর্ড একাউন্টে নতুন গ্রাহককে সফল ভাবে রেফার করলে পেয়ে যাবেন ১০০টাকা রেফারেল বোনাস। পরিবারের সদস্য, বন্ধু বা যে কেউ আপনার রেফারেল লিংক এর মাধ্যমে বিকাশ একাউন্ট খুললে পেয়ে যাবেন বিকাশ রেফার বোনাস। সকল বিকাশ গ্রাহক রেফার বোনাস নিতে পারেন। বিস্তারিত

👉 বিকাশ একাউন্ট সংক্রান্ত সেরা প্রশ্ন ও উত্তর

শিখো

অনলাইন কোর্স এর বাংলাদেশী ওয়েবসাইট, শিখো এর অ্যাফিলিয়েট প্রোগ্রাম থেকে অনলাইনে ইনকাম করা যেতে পারে। নির্দিষ্ট ফর্ম এর মাধ্যমে যেকেউ শিখো এর অ্যাফিলিয়েট প্রোগ্রামে যুক্ত হতে পারে। আবেদন করার পর শিখো এর অ্যাফিলিয়েট টিম আপনার সাথে যোগাযোগ করবে। শিখো এর কোর্সগুলো অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করতে পারবেন যেকেউ। 👉 ফ্রিল্যান্সিং করে যে কাজে বেশি টাকা আয় করতে পারবেন

এক্সনহোস্ট

বাংলাদেশের জনপ্রিয় হোস্টিং প্রোভাইডার এক্সনহোস্ট এর অ্যাফিলিয়েট প্রোগ্রামে যুক্ত হয়ে ২০% পর্যন্ত কমিশন পেতে পারেন। শেয়ারড হোস্টিং, প্রাইভেট হোস্টিং, রিসেলার হোস্টিংসহ সকল প্ল্যান অ্যাফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে এক্সন হোস্ট থেকে আয় করতে পারবেন। এক্সনহোস্টের ওয়েবসাইটে ফ্রি একাউন্ট খুলে অ্যাফিলিয়েট প্রোগ্রামে যুক্ত হয়ে আয় করতে পারবেন বেশ সহজে।

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,568 other subscribers

5 comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *