ইনকাম করুন বাংলাদেশি অ্যাফিলিয়েট মার্কেটিং সাইট থেকে

বিশ্বের অধিকাংশ বড় ই-কমার্স ওয়েবসাইট, যেমনঃ অ্যামাজন, ইবে, ইত্যাদি দ্বারা বাংলাদেশ টার্গেট করে অ্যাফিলিয়েট মার্কেটিং করা যায়না। যেহেতু ওসব সাইট বাংলাদেশের জন্য স্থানীয় ভিত্তিতে কার্যক্রম শুরু করেনি তাই দেশের নেটিজেনদের জন্য এই বিখ্যাত অনলাইন মার্কেটগুলো মানানসই নয়।

উল্লিখিত বড় অ্যাফিলিয়েট প্রোগ্রামগুলোতে বাংলাদেশ টার্গেট করে অংশগ্রহণের তেমন কোনো সুযোগ নেই বললেই চলে। তবে চিন্তার কোনো কারণ নেই, কেননা অ্যাফিলিয়েট মার্কেটিং এর কার্যকারিতা অনুধাবন করে বাংলাদেশী অনেক ই-কমার্স প্রতিষ্ঠান অ্যাফিলিয়েট প্রোগ্রাম চালু করেছে।

অ্যাফিলিয়েট মার্কেটিং এর মূল ধারণা কিন্তু বেশ সহজ। আপনার রেফারেন্সে কেউ প্রোডাক্ট কিনলে আপনি কমিশন পাবেন। আর এখানে রেফারেন্স হিসেবে কাজ করবে অ্যাফিলিয়েট প্রোগ্রাম থেকে পাওয়া অ্যাফিলিয়েট লিংক। এবার জানি চলুন সেরা বাংলাদেশী অ্যাফিলিয়েট মার্কেটিং ওয়েবসাইট সম্পর্কে।

১০মিনিট স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রাম

বর্তমানে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় শিক্ষামূলক ওয়েবসাইট হলো ১০মিনিট স্কুল। আর এই ১০মিনিট স্কুল এর রয়েছে অসংখ্য পেইড কোর্স। ১০মিনিট স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রামে যুক্ত হয়ে ১০মিনিট স্কুল এর বিভিন্ন কোর্স সেল করার মাধ্যমে ভালো অংকের কমিশন পাওয়া যায়।

স্পোকেন ইংলিশ ভিডিও কোর্স ও পিডিএফ বই, শিক্ষার্থীদের জন্য একাডেমিক কোর্স, বিসিএস প্রস্তুতি বিষয়ক কোর্স, ফ্রিল্যান্সিং বিষয়ক কোর্স ও পিডিএফ বই সহ আরো বিভিন্ন ধরণের ডিজিটাল প্রোডাক্ট সেল করে থাকে ১০মিনিট স্কুল। আর ১০ মিনিট স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রাম এর অধীনে প্রোডাক্ট বিক্রি করে অনলাইনে আয় করা যাবে।

দারাজ অ্যাফিলিয়েট

দেশের বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইট, দারাজ এর অ্যাফিলিয়েট প্রোগ্রাম রয়েছে। যেকেউ দারাজ এর বিভিন্ন পণ্যের অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করতে পারে। দারাজ অ্যাফিলিয়েট প্রোগ্রামে প্রায় অধিকাংশ দারাজ প্রোডাক্ট ই অন্তর্ভুক্ত রয়েছে।

দারাজ এর প্রোডাক্ট ক্যাটালগ কত বিশাল তা সবার জানা আছে। এর মানে হলো দারাজ অ্যাফিলিয়েট প্রোগ্রাম থেকে আয়ের অধিক সুযোগ রয়েছে। যেকোনো মাধ্যমে দারাজের প্রোডাক্টের অ্যাফিলিয়েট মার্কেটিং করে সেল থেকে কমিশন পাওয়া যাবে।

বিডিশপ

দেশের জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইটগুলোর মধ্যে বিডিশপ একটি। বিডিশপ এর অ্যাফিলিয়েট প্রোগ্রাম এর মাধ্যমে অনলাইনে ইনকাম সম্ভব। আপনি আপনার ওয়েবসাইট, ফেসবুক পেজ বা গ্রুপ, ইউটিউব চ্যানেল, এমনকি বন্ধুদের কাছে কোনো প্রোডাক্টের লিংক পাঠাতে পারবেন। আর এই লিংক ব্যবহার করে কেউ যখন কোনো প্রোডাক্ট কিনবে, তখন আপনি কমিশন পেয়ে যাবেন। 

অ্যাফিলিয়েট মার্কেটিং ইনকাম করুন বাংলাদেশি সাইট থেকে

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

বিকাশ অ্যাফিলিয়েট 

রেফার করে ১০০ টাকা জেতার সুযোগ প্রদান করছে বিকাশ। কাস্টমার, পার্সোনাল বা মার্চেন্ট একাউন্ট থেকে নতুন গ্রাহককে রেফার করে পেয়ে যেতে পারেন ১০০ টাকা বোনাস। রেফার করে ১০০টাকা বোনাস জিততে হলে আপনার বন্ধুকে অবশ্যই আপনার প্রদত্ত লিংক দ্বারা বিকাশ অ্যাপের মাধ্যমে একাউন্ট খুলতে হবে। বিকাশ রেফার বোনাস সম্পর্কে আরো জানতে এখানে ক্লিক করুন। 

এক্সন হোস্ট

এক্সন হোস্ট অ্যাফিলিয়েট প্রোগ্রাম থেকে প্রতি সেল থেকে ২০% পর্যন্ত কমিশন পেতে পারেন৷ শেয়ারড হোস্টিং, রিসেলার হোস্টিং, ও প্রাইভেট হোস্টিং সার্ভার প্ল্যান অ্যাফিলিয়েট মার্কেটিং করে কমিশন পাওয়া যাবে। এক্সন হোস্ট এর ওয়েবসাইটে বিনামূল্যে একাউন্ট খুলে যেকেউ অ্যাফিলিয়েট প্রোগ্রামে জয়েন করতে পারবেন।

শিখো অ্যাফিলিয়েট প্রোগ্রাম 

অনলাইন কোর্স এর ওয়েবসাইট শিখো এর অ্যাফিলিয়েট প্রোগ্রামে এপ্লাই করা যাবে বেশ সহজে। যেকেউ শিখো প্রদত্ত ফর্ম এর মাধ্যমে অ্যাফিলিয়েট প্রোগ্রামে যুক্ত হওয়ার জন্য আবেদন করতে পারবেন। আবেদনের পর কয়েকদিনের মধ্যে শিখো এর অ্যাফিলিয়েট টিম আপনার সাথে যোগাযোগ করবে।

এই পোস্ট থেকে জানতে পারলেন সেরা বাংলাদেশী অ্যাফিলিয়েট প্রোগ্রাম ওয়েবসাইট সম্পর্কে। এসব ওয়েবসাইটের প্রোডাক্ট আপনার ওয়েবসাইট, পেজ বা চ্যানেলে প্রদর্শন করে সেল থেকে আয় করতে পারবেন বেশ সহজে।

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,560 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *