স্যামসাং গ্যালাক্সি এ০৪ এলো ৫০ মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে

কম দামের গ্যালাক্সি এ০৩ ফোনটির উত্তরসূরি গ্যালাক্সি এ০৪ নিয়ে এলো স্যামসাং। এইচডি+ ডিসপ্লে, ৫০মেগাপিক্সেল মেইন ক্যামেরা ও বড় ব্যাটারির মত ফিচার রয়েছে স্যামসাং এর এই এন্ট্রি লেভেল ফোনটিতে। চলুন জেনে নেওয়া যাক স্যামসাং গ্যালাক্সি এ০৪ ফোনটি সম্পর্কে বিস্তারিত।

১৯২ গ্রাম ওজনের ফোন, স্যামসাং গ্যালাক্সি এ০৪ এর ডিসপ্লে হিসেবে রয়েছে ৬.৫ইঞ্চির এইচডি+ এলসিডি প্যানেল। ফোনটির ওয়াটার ড্রপ নচ ডিসপ্লেতে স্থান পেয়েছে ৫মেগাপিক্সেলের সেল্ফি ক্যামেরা।

ফোনের ব্যাকে রয়েছে ডুয়াল-ক্যামেরা সেটাপ ও এলইডি ফ্ল্যাশ। ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরার পাশাপাশি ২ মেগাপিক্সেল  ডেপথ সেন্সর রয়েছে স্যামসাং গ্যালাক্সি এ০৪ ফোনটিতে। অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ান ইউআই কোর ৪.১ রয়েছে ফোনের সফটওয়্যার হিসেবে।

স্যামসাং গ্যালাক্সি এ০৪ চলবে স্যামসাং এর অক্টা-কোর এক্সিনোস ৮৫০ প্রসেসর দ্বারা। সর্বোচ্চ ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে ফোনটি পাওয়া যাবে। আবার চাইলে মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে ফোনটির স্টোরেজ বাড়িয়ে নেওয়ার সুযোগ রয়েছে।

৫০০০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে স্যামসাং গ্যালাক্সি এ০৪ ফোনটিতে। এছাড়া ডুয়াল সিম সাপোর্ট, ৪জি, ব্লুটুথ ৫, ইউএসবি-সি ও ৩.৫মি.মি. হেডফোন জ্যাক এর মত প্রয়োজনীয় সব ফিচার তো থাকছেই।

স্যামসাং গ্যালাক্সি এ০৪ এলো ৫০ মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

স্যামসাং এখনো অফিসিয়ালি গ্যালাক্সি এ০৪ এর দাম ঠিক করে দেয়নি। তবে একটি সাম্প্রতিক রিপোর্ট থেকে জানা গেছে ফোনটির দাম ১৬৯ ইউরো হতে পারে। কালো, সাদা, সবুজ, ও কপার, এই কয়টি কালারে ফোনটি পাওয়া যাবে। বাংলাদেশে এর দাম ১৭ হাজারের মত হতে পারে।

কেমন লাগল স্যামসাংয়ের নতুন এই ফোনটি? আপনি কি এটি কিনতে চান? আপনার মতামত কমেন্ট করে জানান!

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,558 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *