১২ হাজার টাকায় ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার স্যামসাং ফোন এলো!

গ্যালাক্সি এ সিরিজের এন্ট্রি লেভেলের স্মার্টফোনগুলো স্যামসাংয়ের সবচেয়ে বেশি চাহিদা সম্পন্ন মডেল গুলোর মধ্যে অন্যতম। বিশেষ করে যারা কম দামে মোটামুটি ভালো একটি স্মার্টফোন কিনতে চান তারা স্যামসাং গ্যালাক্সি এ সিরিজের ফোন গুলো বেশি কিনে থাকেন। এজন্যই বোধ হয় স্যামসাং বেশ কিছু মডেলের গ্যালাক্সি এ সিরিজ এর স্মার্টফোন বিক্রি করে থাকে বাংলাদেশের বাজারে। এগুলোর দামও হয়ে থাকে বিভিন্ন বাজেটের ক্রেতাদের হাতের নাগালে।

মাত্র কয়েকদিন আগেও স্যামসাং তাদের দুটি এ সিরিজের স্মার্টফোনের দাম কমিয়েছে। সেই ফোনগুলো দারুণ সাড়া তুলতে সক্ষম হয়েছে। আর এখন পবিত্র রমজান এবং ঈদকে সামনে রেখে স্যামসাং আরো একটি গ্যালাক্সি এ সিরিজের সুলভ দামের স্মার্টফোন বিক্রি শুরু করলো।

এই ফোনটির জন্য স্যামসাং টার্গেট করেছে সেই সব গ্রাহকদের যারা কম দামে একটি ভালো ক্যামেরার স্মার্টফোন খুঁজছেন। এই ফোনটির মডেল হচ্ছে গ্যালাক্সি এ০৩। এর আগে গ্যালাক্সি এ০৩ মডেল এর বেশ কিছু “সাব মডেল” বাজারে এনেছে স্যামসাং। আর এবার কোম্পানিটি সরাসরি গ্যালাক্সি এ০৩ মডেল বিক্রি শুরু করলো। 

এই ফোনটির প্রধান আকর্ষণ হিসেবে এর ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরাকে বেশ হাইলাইট করছে স্যামসাং। এর দামও বেশ প্রতিযোগিতাপূর্ণ। প্রথমেই চলুন জেনে নিই স্যামসাং গ্যালাক্সি এ০৩ ফোনটির স্পেসিফিকেশন।

  • ডিসপ্লেঃ ৬.৫ ইঞ্চি এইচডি+, টিএফটি এলসিডি (ইনফিনিটি ভি)
  • র‍্যামঃ ৩ জিবি
  • স্টোরেজঃ ৩২জিবি
  • মেমোরি কার্ডঃ আছে, ১টিবি পর্যন্ত সাপোর্ট
  • ডুয়াল সিমঃ হ্যাঁ, ফোরজি সাপোর্ট
  • প্রসেসরঃ ইউনিসক ums9230, অক্টাকোর ১.৬ গিগাহার্টজ
  • মূল ক্যামেরাঃ ৪৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল
  • সেলফি ক্যামেরাঃ মেগাপিক্সেল
  • ব্যাটারিঃ ৫০০০ মিলিএম্প

ফোনটির পেছনের দিকে ক্যামেরা মডিউল দেখতে অনেকটা আইফোন ১১আইফোন ১২ এর মত হওয়ায় এটি নজর কেড়েছে অনেক ব্যবহারকারীর।

আপনি যদি হালকা পাতলা ব্যবহারের জন্য এন্ট্রি লেভেলের একটি এন্ড্রয়েড ফোন খুঁজে থাকেন তাহলে স্যামসাং গ্যালাক্সি এ০৩ হতে পারে একটি ভাল পছন্দ। তবে ফোনটি কেনার আগে অবশ্যই দোকানে গিয়ে একবার ভালোভাবে চালিয়ে দেখবেন। এর গতি, ফটো কোয়ালিটি, স্ক্রিন সবকিছু যাতে আপনার পছন্দ অনুযায়ী হয় সেজন্যই আগে থেকে চালিয়ে দেখা জরুরি।

১২ হাজার টাকায় ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার স্যামসাং ফোন এলো!

এন্ড্রয়েড ১১ চালিত এই ফোনটি ব্ল্যাক, ব্লু এবং রেড, এই তিন রঙে কিনতে পাওয়া যাচ্ছে। আপনি এটি দারাজ, পিকাবু সহ বিভিন্ন অনলাইন শপে কিনতে পারবেন। এছাড়া স্যামসাং বিক্রয়কেন্দ্রেও ডিভাইসটি পাবেন। এর দাম (৩/৩২ ভ্যারিয়েশন) মাত্র ১১,৯৯৯ টাকা।

👉 ১৫ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন (২০২২)

তো, আপনি কী ভাবছেন নতুন এই স্যামসাং ফোন সম্পর্কে? আপনার মতামত কমেন্টে জানান!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,558 other subscribers

2 comments

  1. Saifnoor Reply

    Samsung A03 bought last Wednesday. Very disappointed with its quality. Absolutely waste of money . Very poor edition of 48 mega pixel camera. Rubbish

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *