ওয়ানপ্লাসের নতুন চমক – কম দামের ফোন নর্ড এন২০ এসই

ওয়ানপ্লাস ১০টি এর ইন্টারন্যাশনাল লঞ্চ এর কথা সবার জানা। এরই মধ্যে আলিএক্সপ্রেস এর ওয়ানপ্লাস অফিসিয়াল স্টোরে নতুন একটি ফোন যুক্ত করে সবাইকে অবাক করে দিয়েছে ওয়ানপ্লাস। ওয়ানপ্লাস নর্ড এন২০ এসই নামের এই নতুন বাজেট ফোনটির সাথে নর্ড এন২০ ৫জি কে গুলিয়ে ফেলবেন না। চার্জিং স্পিড ও নাম ছাড়া দুইটি ফোনের মধ্যে অন্য কোনো মিল নেই।

ওয়ানপ্লাস নর্ড এন২০ এসই ফোনটিতে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে যা একটি এন্ট্রি লেভেল প্রসেসর। কোম্পানিটির আলিএক্সপ্রেস পেজ অনুসারে আগস্টের ৮ তারিখ থেকে ফোনটি পাওয়া যাবে।

১৭৮.৪৯ ডলার দাম ধরা হয়েছে ওয়ানপ্লাস নর্ড এন২০ এসই এর ব্লু ভ্যারিয়েন্টের। ব্ল্যাক ওয়ানপ্লাস নর্ড এন২০ এসই কিনতে চাইলে ১৮৪.৪৩ ডলার গুণতে হবে। তবে ১২ আগস্ট এর মধ্যে ফোনটি অর্ডার করলে ১০ড়লার ডিসকাউন্ট পাওয়া যাবে। 

এইতো গেলো ওয়ানপ্লাস নর্ড এন২০ এসই ফোনটির দাম সম্পর্কে যত কথা। এরপর আমরা জানব আসলে কি থাকছে এই দুইশো ডলারের কম দামি ফোনটিতে। 

ওয়ানপ্লাস নর্ড এন২০ এসই ফোনটিতে ৬.৫৬ইঞ্চির ৬০হার্জ এলসিডি স্ক্রিন রয়েছে। মিডিয়াটেক হেলিও জি৩৫ চিপসেট এর ফোনটিতে ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি এক্সপেন্ডেবল স্টোরেজ রয়েছে। ৫০মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার পাশাপাশি ২মেগাপিক্সেল ডেপথ সেস্নর রয়েছে। ৮মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা রয়েছে ওয়ানপ্লাস নর্ড এন২০ এসই ফোনটিতে। ৫০০০মিলিএম্প এর ব্যাটারির এই ফোনটিতে ৩৩ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে যা বেশ অনন্য একটি সংযোজন।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ওয়ানপ্লাসের নতুন চমক - কম দামের ফোন নর্ড এন২০ এসই

👉 ওয়ানপ্লাস ফোনের দাম জানুন

ওয়ানপ্লাস নর্ড এন২০ এসই ফোনটিতে হেডফোন জ্যাক ও এনএফসি সাপোর্ট নেই। ফোনটিতে সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট সেন্সর রয়েছে। ডুয়াল সিম সাপোর্টেড এই ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেন ওএস ১২.১ দ্বারা চলবে।

একনজরে ওয়ানপ্লাস নর্ড এন২০ এসই

  • ডিসপ্লেঃ ৬.৫৬ইঞ্চি
  • প্রসেসরঃ মিডিয়াটেক হেলিও জি৩৫
  • র‍্যামঃ ৪জিবি
  • স্টোরেজঃ ৬৪জিবি
  • মেইন ক্যামেরাঃ ৫০মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা
  • ফ্রন্ট ক্যামেরাঃ ৮মেগাপিক্সেল
  • ব্যাটারিঃ ৫০০০মিলিএম্প
  • চার্জিংঃ ৩৩ওয়াট

ফোনগুলোর দাম বাংলাদেশি টাকায় ২০ হাজার টাকার মধ্যে হতে পারে। আপনার কাছে কেমন লেগেছে ওয়ানপ্লাস নর্ড এন২০ এসই? ফোনটি সম্পর্কে আপনার মতামত আমাদের জানাতে পারেন কমেন্ট সেকশনে।

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,581 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *