ওয়ানপ্লাসের নতুন ফ্ল্যাগশিপ কিলার ফোন কি এটা?

ফ্ল্যাগশিপ কিলার নামে একসময় বেশ পরিচিতি ছিলো ওয়ানপ্লাস এর। তবে সময়ের বিবর্তনে ফ্ল্যাগশিপ কিলার থেকে নিজেরাই ফ্ল্যাগশিপ ম্যানুফ্যাকচারারে পরিবর্তিত হয়েছে কোম্পানিটি। এমনটা বলছি ওয়ানপ্লাস ফোনের দাম বাড়ার কারণেই। এবার চীনে ওয়ানপ্লাস নিয়ে এলো এইস ২ভি নামে নতুন একটি ফোন যাকে বাজেট ফ্ল্যাগশিপ বলা যেতে পারে। চলুন জেনে নেওয়া যাক ওয়ানপ্লাস এইস ২ভি ফোনটি সম্পর্কে বিস্তারিত।

মূলত ওয়ানপ্লাস এইস ২ এর ফিচারের সাথে অনেক মিল থাকলেও দেখতে ঐ ফোনের মত নয় ওয়ানপ্লাস এইস ২ভি। এইস ২ভি এর ডিজাইন কিছুটা ভিন্ন ধরনের হলেও এর স্পেসিফিকেশন এইস ২ এর মতোই অনেকটা। 

ওয়ানপ্লাস এইস ২ভি ফোনটিতে ফ্ল্যাট ফ্রেমের স্যান্ডউইচ ডিজাইন রয়েছে। যদিও এখানে ওয়ানপ্লাস ১১আর ও ১১ এর মত কার্ভড ডিসপ্লে নেই, তবে আইকনিক এলার্ট স্লাইডার থাকছে। এইস ২ ডিভাইসটিতে প্লাস্টিক ফ্রেম রয়েছে যেখানে এইস ২ভি তে রয়েছে মেটাল ফ্রেম। এই ফোনের ক্যামেরা লেআউটও ভিন্ন ও ওজনে ১৯১ গ্রামের মত।

আপাতদৃষ্টিতে দেখলে ফোনটিকে ওয়ানপ্লাস নর্ড ২টি সাকসেসর বলা যেতে পারে। তবে চীনের বাইরে গ্লোবাল মার্কেটে হয়ত ওয়ানপ্লাস নর্ড ৩ নামে ফোনটি লঞ্চ করা হবে।

ওয়ানপ্লাস এইস ২ভি ফোনটিতে ৬.৭৪ইঞ্চি ফ্ল্যাট ওলেড সেন্টার পাঞ্চ-হোল ডিসপ্লে রয়েছে। ১০বিট এই ডিসপ্লের রেজ্যুলেশন ২৭৭১x১২৪০ পিক্সেল, রয়েছে ১২০হার্জ রিফ্রেশ রেট, ১৪৫০নিটস পিক ব্রাইটনেস, ও এইচডিআর১০+ সাপোর্ট। ফোনটি চলবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ চিপসেট দ্বারা। সাথে রয়েছে LPDDR5x র‍্যাম ও ইউএফএস ৩.১ স্টোরেজ। অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কালারওএস ১৩ দ্বারা চলবে এটি। তবে গ্লোবাল মার্কেটে ফোনটিতে অক্সিজেন ওএস থাকবে।

OnePlus Ace 2V

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ফোনের ব্যাকে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটাপ। ৬৪মেগাপিক্সেল ওআইএস-এসিস্টেড প্রাইমারি সেন্সর রয়েছে। আরো রয়েছে ৮মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড সেন্সর ও ২মেগাপিক্সেল এর একটি ম্যাক্রো সেন্সর। ফোনের ফ্রন্টে রয়েছে ১৬মেগাপিক্সেল এর সেল্ফি ক্যামেরা।

ওয়ানপ্লাস এইস ২ভি ফোনটিতে ৫০০০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে ও ৮০ওয়াট ফাস্ট চার্জিং রয়েছে। আপাতত শুধুমাত্র চীনের বাজারে ফোনটি পাওয়া যাবে, ফোনের একেকটি ভ্যারিয়েন্টের দাম নিচে দেওয়া হলো:

  • ১২জিবি র‍্যাম + ২৫৬জিবি স্টোরেজ – ২২৯৯ইউয়ান / ৩৩০ডলার 
  • ১৬জিবি র‍্যাম + ২৫৬জিবি স্টোরেজ – ২৪৯৯ইউয়ান / ৩৬০ডলার 
  • ১৬জিবি র‍্যাম + ৫১২জিবি স্টোরেজ – ২৭৯৯ইউয়ান / ৪০০ডলার 

👉 ওয়ানপ্লাস ফোনের দাম

আশা করা যাচ্ছে জুলাই মাসে গ্লোবাল মার্কেটে ওয়ানপ্লাস নর্ড ৩ নামে এইস ২ভি ফোনটি আসবে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,568 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *