ওয়ানপ্লাস ১১ এলো 16GB RAM ও আধুনিক সব সুবিধা নিয়ে

ওয়ানপ্লাস ১১

অবশেষে অনেক জল্পনাকল্পনার পর চীনের বাজারে চলে এলো ওয়ানপ্লাস ১১ স্মার্টফোন। ওয়ানপ্লাস এর লেটেস্ট এই ফ্ল্যাগশিপ ফোনে রয়েছে নতুন অনেক সুবিধা। এমনকি এই ফোনটি প্রো মডেলগুলোর সমান ফিচারে ভরা। ওয়ানপ্লাস ১১ ফোনটিতে কোয়ালকম এর লেটেস্ট মোবাইল চিপসেট রয়েছে। আরো রয়েছে হাই-এন্ড ক্যামেরা সেন্সর ও ফাস্টার স্টোরেজ মডিউল। চলুন জেনে নেওয়া যাক ওয়ানপ্লাস ১১ সম্পর্কে বিস্তারিত।

ওয়ানপ্লাস ১১ ফোনটিতে মেটাল ফ্রেম ও আইপি৫৪ সার্টিফিকেশন এর সাথে গ্লাস স্যান্ডউইচ বিল্ড রয়েছে। ওয়ানপ্লাস এর চিরচেনা এলার্ট স্লাইডারের পাশাপাশি লাস্ট জেনারেশনের চেয়ে উন্নত ক্যামেরা রয়েছে। ৬.৭ইঞ্চির পাঞ্চ হোল স্যামসাং ই৪ এমোলেড ডিসপ্লে রয়েছে ফোনটিতে যার রেজুলেশন কোয়াড এইচডি প্লাস। এই এলটিপিও ৩.০ প্যানেলটি ১২০হার্জ রিফ্রেশ রেট ও ডলবি ভিশন সাপোর্ট করবে।

ওয়ানপ্লাস ১১ চলবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর দ্বারা। সাথে রয়েছে এলপিডিডিআর৫এক্স র‍্যাম, ইউএফএস ৪.০ স্টোরেজ, ভিসি লিকুইড কুলিং সিস্টেম। অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কালারওএস ১৩ চলবে OnePlus 11 ফোনে।

হ্যাসেলব্লেড টিউনিং এর ট্রিপল ক্যামেরা সেটাপ রয়েছে ওয়ানপ্লাস ১১ ফোনটিতে। ওআইএস যুক্ত ৫০মেগাপিক্সেল সনি আইএমএক্স৮৯০ প্রাইমারি সেন্সর এর পাশাপাশি ৪৮মেগাপিক্সেল সনি আইএমএস৫৮১ সেকেন্ডারি সেন্সর রয়েছে এই ফোনে। এতে অটোফোকাস ও ম্যাক্রো ভিশনও রয়েছে। আরো রয়েছে ৩২মেগাপিক্সেল RGBW টারশিয়ারি সেন্সর যা ২এক্স টেলিফটো লেন্স হিসেবে কাজ করবে। ফোনের ফ্রন্টে রয়েছে ১৬মেগাপিক্সেল সেলফি শ্যুটার। 

প্রয়োজনীয় সকল কানেকটিভিটি অপশন থাকছে ফোনটিতে। ডুয়াল সিম, ৫জি, ওয়াইফাই ৬, ব্লুটুথ ৫.৩, জিএনএসএস, এনএফসি ও ইউএসবি টাইপ-সি রয়েছে ফোনটিতে। বায়োনিক ভাইব্রেশন মোটর ও ডুয়াল স্টিরিও স্পিকারও রয়েছে এই ফোনে।

oneplus 11

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

৫০০০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে ওয়ানপ্লাস ১১ ফোনটিতে। সাথে আরো রয়েছে ১০০ওয়াট ফাস্ট ওয়্যারড চার্জিং। ২০৫গ্রাম ওজনের ফোনটি বিশাল ডিসপ্লে মিলিয়ে অনেকের কাছে বড় লাগতে পারে।

ওয়ানপ্লাস ১১ এর দাম চীনের বাজারে নিম্নরুপঃ

  • ১২জিবি র‍্যাম + ২৫৬জিবি স্টোরেজ – ৩,৯৯৯ইউয়ান / ৫৮০ডলার
  • ১৬জিবি র‍্যাম + ২৫৬জিবি স্টোরেজ – ৪,৩৯৯ইউয়ান / ৬৪০ডলার
  • ১৬জিবি র‍্যাম + ৫১২জিবি স্টোরেজ – ৪,৮৯৯ইউয়ান / ৭১০ডলার

এমারোল্ড গ্রিন ও ভোলকানিক ব্ল্যাক কালার অপশনে পাওয়া যাবে ফোনটি। চীনের বাজারে ইতিমধ্যে ফোনটি প্রিড-অর্ডার করা যাবে। গ্লোবাল মার্কেটে ফেব্রুয়ারি মাসের ৭তারিখ ফোনটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,813 other subscribers

1 Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.