রবি ট্যুরিস্ট সিম এলো ৪.৫জি সুবিধা নিয়ে

বাংলাদেশ তার প্রাকৃতিক সৌন্দর্য ফুটিয়ে তোলার মাধ্যমে পর্যটন শিল্পে সব সময়ই ভালো সুনাম অর্জন করছে। বাংলাদেশের মানুষ অতিথিপরায়ণ এবং এদেশের মানুষ আগত অতিথিদের সবসময় স্বাগত জানায়।

বাঙালির এই প্রকৃতি মনে ধারন করে মোবাইল অপারেটর রবি পর্যটকের জন্য নিয়ে এলো ব্র্যান্ড নিউ রবি ট্যুরিস্ট সিম। রবি দেশের তৃতীয় সিম অপারেটর হিসেবে ট্যুরিস্ট সিম বাজারে ছেড়েছে। এর আগে গ্রামীনফোন টুরিস্ট সিমবাংলালিংক টুরিস্ট সিম বাজারে চলে এসেছে। চলুন রবি টুরিস্ট সিম সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

রবি ট্যুরিস্ট সিম প্যাকেজ

রবি দেশে আগত পর্যটকদের জন্য লোকাল অথবা ইন্টারন্যাশনাল কল, এসএমএস এবং ডাটা ব্যবহার করার জন্য তাদের দেশব্যাপী ৪.৫জি ক্ষমতা সম্পন্ন সিম প্রদান করছে। রবি ট্যুরিস্ট সিমে *৮০০০# এ ডায়াল করে ব্যবহারকারী তার পছন্দমতো প্যাকেজ কিনে নিতে পারবেন।

৩০ দিন মেয়াদের প্যাকেজ

৫০০ টাকা: যেকোনো অপারেটরে ২০০ লোকাল মিনিট, ১০ জিবি ইন্টারনেট এবং ৫০ টি লোকাল এসএমএস। এই প্যাকেজটি কিনতে *৮০০০*৫০০# নাম্বারে ডায়াল করতে হবে। ৬০০ টাকা: যেকোনো অপারেটরে ১০০ লোকাল মিনিট, প্রতি দিন ১ জিবি করে মোট ৩০ জিবি ইন্টারনেট এবং ৫০ টি লোকাল এসএমএস। এই প্যাকেজটি কিনতে *৮০০০*৬০০# নাম্বারে ডায়াল করতে হবে।

৭৫০ টাকা: যেকোনো অপারেটরে ৪০০ লোকাল মিনিট, ১৫ জিবি ইন্টারনেট এবং ১০০ টি লোকাল এসএমএস। এই প্যাকেজটি কিনতে *৮০০০*৭৫০# নাম্বারে ডায়াল করতে হবে। ১০০০ টাকা: যেকোনো অপারেটরে ৬০০ লোকাল মিনিট, প্রতি দিন ১.৫ জিবি করে মোট ৪৫ জিবি ইন্টারনেট এবং ১০০ টি লোকাল এসএমএস। এই প্যাকেজটি কিনতে *৮০০০*১০০০*১# নাম্বারে ডায়াল করতে হবে। ১০০০ টাকা: যেকোনো অপারেটরে ৬০০ লোকাল মিনিট, ৩০ জিবি ইন্টারনেট এবং ১০০ টি লোকাল এসএমএস। এই প্যাকেজটি কিনতে *৮০০০*১০০০*২# নাম্বারে ডায়াল করতে হবে।

১৫ দিন মেয়াদের প্যাকেজ

৩০০ টাকা: যেকোনো অপারেটরে ১৫০ লোকাল মিনিট, ৭ জিবি ইন্টারনেট। এই প্যাকেজটি কিনতে *৮০০০*৩০০# নাম্বারে ডায়াল করতে হবে। 

৮০০ টাকা: যেকোনো অপারেটরে ৫০০ লোকাল মিনিট, ২০ জিবি ইন্টারনেট। এই প্যাকেজটি কিনতে *৮০০০*৮০০# নাম্বারে ডায়াল করতে হবে। 

robi tourist sim

👉 গ্রামীণফোনের নতুন পোস্টপেইড সিম এলো ‘গ্রামীণফোন প্রাইম’

৭ দিন মেয়াদের প্যাকেজ

২০০ টাকা: যেকোনো অপারেটরে ১০০ লোকাল মিনিট, ৫ জিবি ইন্টারনেট। এই প্যাকেজটি কিনতে *৮০০০*২০০# নাম্বারে ডায়াল করতে হবে। 

৪০০ টাকা: যেকোনো অপারেটরে ২০০ লোকাল মিনিট, ১০০ জিবি ইন্টারনেট। এই প্যাকেজটি কিনতে *৮০০০*৪০০# নাম্বারে ডায়াল করতে হবে। 

রবি ট্যুরিস্ট সিমের নাম্বার জানার জন্য *২# এ ডায়াল করতে হবে। মেইন একাউন্ট এর ব্যালেন্স জানতে *১# ডায়াল করতে হবে। এছাড়া মিনিটের ব্যালেন্স, ইন্টারনেটের ব্যালেন্স এবং এসএমএসের জন্য যথাক্রমে *২২২*২#, *৩# এবং *২২২*১২# নাম্বারে ডায়াল করতে হবে।

রবি দেশের মানুষদের ৪.৫জি সেবা দেওয়ার সাথে সাথে এখন থেকে দেশে আসা বিদেশি পর্যটকদেরও একই সেবা প্রদান করবে।উপরে বর্ণিত প্যাকেজগুলো শুধু মাত্র ট্যুরিস্ট সিম ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য হবে। রবির ট্যুরিস্ট সিম সম্পর্কিত আমাদের এই আর্টিকেলটি আপনাদের কেমন লেগেছে তা আমাদের কমেন্ট করে জানাতে পারবেন।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *