গ্রামীণফোনের নতুন পোস্টপেইড সিম এলো ‘গ্রামীণফোন প্রাইম’

গ্রামীণফোন ব্যবহারকারীদের মধ্যে অনেকেই পোস্টপেইড সিম ব্যবহার করে থাকেন অথবা অনেকে আছেন যারা প্রিপেইড সিম থেকে পোস্টপেইড সিম ব্যবহার করতে চান। আজকের পোস্টে গ্রামীণফোনের নতুন পোস্টপেইড সিম জিপি প্রাইম সম্পর্কে আলোচনা করবো।

গ্রামীনফোন তাদের নতুন পোস্টপেইড সিমের নাম দিয়েছে প্রাইম। এই সিমের মাধ্যমে ব্যবহারকারীরা গ্রামীনফোনের পোস্টপেইড সুবিধা গ্রহণ করতে পারবেন। গ্রামীনফোনের প্রাইম সিম সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

প্রাইম কীভাবে কিনতে হবে?

সাবস্ক্রিপশন প্রক্রিয়া সম্পন্ন করে যে কোন আগ্রহী কাস্টমার প্রাইম পোস্টপেইড প্যাকেজ এ সাবস্ক্রাইব করতে পারবেন। নতুন প্রাইম সিম ক্রয় করার জন্য যেকোনো আগ্রহী ব্যক্তিকে তার এনআইডি কার্ড অথবা এনআইডি কার্ডের ফটোকপি নিয়ে তার নিকটবর্তী গ্রামীনফোনের কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে হবে

যদি ব্যবহারকারীর কাছে থাকা জিপি প্রিপেইড সিমটি কমপক্ষে তিন দিন পুরানো হয় তাহলে যেকোনো নিশ্চিন্ত/ বন্ধু/ ডিজুস/ স্মাইল গ্রাহক সেটিকে প্রাইম পোস্টপেইডে পরিবর্তন করতে পারবে। তবে এর জন্য জিপি নন স্টার গ্রাহকদের জন্য কমপক্ষে ৪০০ টাকার ব্যালেন্স সিমে থাকতে হবে। প্রাইম এ মাইগ্রেট করলে প্রিপেইড সিমে থাকা ব্যালেন্স প্রাইম একাউন্ট এ ট্রান্সফার হয়ে যাব। প্রিপেইড থেকে পোস্টপেইড এ মাইগ্রেট করার পর গ্রাহক পুনরায় ৩০ দিন পরে প্রিপেইড এ মাইগ্রেট হতে পারবে। 

প্রাইম বান্ডেলসমূহ 

গ্রাহকরা *১২১*৪# ডায়াল করে অথবা MyGP অ্যাপ থেকে প্রাইম বান্ডেল কিনতে পারবেন। বান্ডেল ক্রয়ের ক্ষেত্রে গ্রাহকেরা তাদের পছন্দ মত বান্ডেল বেছে নিতে পারবে। গ্রাহকেরা যদি অটো রিনিউয়াল অপশনটি চালু রাখেন তাহলে বিলের তারিখে বান্ডেল গুলো স্বয়ংক্রিয়ভাবে রিনিউ হয়ে যাবে। ব্যালেন্স চেক করার জন্য গ্রাহককে *১২১*১*২# নম্বরে ডায়াল করতে হবে। এছাড়া mygp অ্যাপ তো আছেই।

প্রাইম বেসিক

এসকল সিমের মূল্য ৩০০ টাকা যার ক্রেডিট লিমিট ৩০০ টাকা। এই সিমে ট্যারিফ মূল্য প্রতি মিনিটে ৭৫ পয়সা, পালস ১ সেকেন্ড এবং এসএমএস চার্জ ৩০ পয়সা। 

প্রাইম ২৪৯ টাকা বান্ডেল 

৩০ দিন মেয়াদের এই বান্ডেল অফারে থাকছে ৩৩৩ লোকাল মিনিট এবং ২ জিবি বোনাস ইন্টারনেট। এবং এসএমএস প্রতি চার্জ ৩০ পয়সা এবং প্রতি মিনিটে ব্যবহারকারীকে ৬০ পয়সা খরচ করতে হবে। এই বান্ডেল এ ব্যবহারকারী ফ্রি বায়োস্কোপ সুবিধা গ্রহণ করতে পারবেন। 

প্রাইম ৫৯৯ টাকা বান্ডেল 

এই বান্ডেলে থাকছে ৭০০ মিনিট এবং ২০ জিবি বোনাস ইন্টারনেট। এছাড়া এসএমএস এবং মিনিট প্রতি যথাক্রমে ৩০ পয়সা এবং ৬০ পয়সা খরচ করতে হবে। ৩০ দিন মেয়াদি এই বান্ডেলের সাথে বায়োস্কোপ এবং হৈচৈ এর ফ্রি সাবস্ক্রিপশন সুবিধা থাকবে। 👉 গ্রামীণফোন টুরিস্ট সিম কি? এর সুবিধা ও খরচ জানুন

grameenphone prime

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

প্রাইম ৯৯৯ টাকা বান্ডেল 

এই বান্ডেলে থাকছে ১২৫০ মিনিট এবং ৪০ জিবি বোনাস ইন্টারনেট। এই বান্ডেলে এসএমএস প্রতি ৩০ পয়সা এবং মিনিট প্রতি ৫৪ পয়সা খরচ করতে হবে। ৩০ দিন মেয়াদী এই বান্ডেলের সাথেও বায়োস্কোপ ও হৈচৈ এর ফ্রি সাবস্ক্রিপশন সুবিধা থাকবে।

প্রাইম ১৯৯৯ টাকা বান্ডেল 

গ্রামীনফোনের প্রাইম সিমের এটি সবচেয়ে প্রিমিয়াম বান্ডেল অফার। এই অফারে ব্যবহারকারীরা ২৫০০ লোকাল মিনিট ও ১০০ জিবি বোনাস ইন্টারনেট সুবিধা পাবেন। এছাড়া এসএমএস এবং মিনিট প্রতি যথাক্রমে ৩০ পয়সা এবং ৬০ পয়সা খরচ করতে হবে। ৩০ দিন মেয়াদি এই বান্ডেলের সাথে বায়োস্কোপ এবং হৈচৈ এর ফ্রি সাবস্ক্রিপশন সুবিধা থাকবে।

যারা মাসিক প্লান কিনে পোস্টপেইড সিম ব্যবহার করতে চান তাদের জন্য প্রাইম পোস্টপেইড সিমটি উপযোগী। আমাদের এই আর্টিকেল আপনার কেমন লেগেছে তা আমাদের কমেন্ট করে জানাবেন।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *