বাংলালিংক ট্যুরিস্ট সিম এলো দারুণ সব প্যাকেজ নিয়ে

বাংলাদেশের টেলিকমিউনিকেশন ইন্ডাস্ট্রিতে বাংলালিংক এর অবদান কোনো অংশেই কম না। নিত্য নতুন প্রযুক্তি ব্যবহার করে দেশব্যাপী নেটওয়ার্ক সেবা প্রদান করার জন্য নিরলস ভাবে কাজ করে চলেছে এই কোম্পানি। বাংলালিংক দেশের মানুষের জন্য সেবার পাশাপাশি দেশে আগত পর্যটকদের জন্য ও নতুন সেবা নিয়ে এসেছে। সম্প্রতি তারা দেশে অবস্থানরত পর্যটকদের জন্য নতুন একটি সিম কার্ড উন্মোচন করেছে, যা ট্যুরিস্ট সিম নামে পরিচিত। চলুন এই সিম সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক। 

ট্যুরিস্ট সিম এর মাধ্যমে  বাংলাদেশে আগত পর্যটকেরা লোকাল ও ইন্টারন্যাশনাল কল, এসএমএস এবং বাংলালিংকের বিস্তর ডিজিটাল সার্ভিস সেবা গ্রহন করতে পারবেন। এই সিম কার্ডটি প্যাকেজের সময়সীমা শেষ হয়ে গেলে অথবা ব্যবহারকারীর ভিসার মেয়াদ শেষ হয়ে গেলে অটোমেটিকালি ডিএক্টিভেট হয়ে যাবে। 

প্রতি ট্যুরিস্ট দেশের বিভিন্ন পর্যটক স্থান সহ দেশের মধ্যে থাকা বাংলালিংকের সেন্টার থেকে তাদের পাসপোর্ট সহ প্রয়োজনীয় সকল কাগজপত্র প্রদান করে সর্বোচ্চ দুইটি ট্যুরিস্ট সিম ক্রয় করতে পারবেন। ট্যুরিস্ট সিমে বাংলালিং বিভিন্ন মেয়াদে সর্বমোট ছয়টি প্যাকেজ চালু করেছে।

স্টার্টআপ বান্ডেল (শুধুমাত্র বাংলালিংক সেন্টার থেকে নেওয়া যাবে)

৭ দিন, ১৫ দিন ও ৩০ দিন এই মেয়াদে দুইটি করে মোট ছয়টি প্যাকেজ নিয়ে বাজারে এসেছে বাংলালিংকের এই ট্যুরিস্ট সিমটি। প্যাকেজগুলো হলো –

৭ দিন 

৬৫০ টাকার এই প্যাকেজে ১০০ লোকাল মিনিট, ৫ জিবি ইন্টারনেট, ৫০ টি যেকোনো অপারেটরে এসএমএস এবং শুধুমাত্র আইএসডি কলের জন্য মেইন ব্যালেন্সে ৫০ টাকা থাকবে।  এছাড়া এই একই মেয়াদে ২০০ লোকাল মিনিট, ১২ জিবি ইন্টারনেট, ১০০ টি যেকোনো অপারেটরে এসএমএস এবং শুধুমাত্র আইএসডি কলের জন্য মেইন ব্যালেন্সে ১০০ টাকা থাকবে এবং যার মূল্য ১০০০ টাকা।

১৫ দিন 

১০০০ টাকার বিনিময়ে এই প্যাকেজে পাওয়া যাবে ৩০০ লোকাল মিনিট, ১৫ জিবি ইন্টারনেট,  ১০০ টি যেকোনো অপারেটরে এসএমএস এবং শুধুমাত্র আইএসডি কলের জন্য মেইন ব্যালেন্সে ১০০ টাকা।

এছাড়া ৫০০ লোকাল মিনিট, ২৫ জিবি ইন্টারনেট, যেকোনো অপারেটরে ১০০ টি এসএমএস এবং আইএসডি কলের জন্য মেইন ব্যালেন্সে ১০০ টাকা থাকবে এই একই মেয়াদের অন্য একটি প্যাকেজে। যার জন্য ব্যবহারকারীকে ১৫০০ টাকা খরচ করতে হবে।

৩০ দিন

১০০০ টাকার এই প্যাকেজে ৩০০ লোকাল মিনিট, ১০ জিবি ইন্টারনেট, ১০০ টি এসএমএস এবং ১০০ টাকা আইএসডি কলের জন্য ব্যালেন্স হিসেবে থাকবে। 

👉 গ্রামীণফোন টুরিস্ট সিম কি? এর সুবিধা ও খরচ জানুন

banglalink tourist sim

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

একই মেয়াদের অন্য প্যাকেজে ৫০০ লোকাল মিনিট, ৩০ জিবি ইন্টারনেট, ২০০ টি এসএমএস এবং আইএসডি কলের জন্য ২০০ মিনিট বরাদ্দ থাকবে। যার মূল্য ২০০০ টাকা। 

এছাড়া মেয়াদ শেষ হয়ে গেলে বা ব্যালেন্স শেষ হয়ে গেলে এড অন প্যাকেজের মাধ্যমে ব্যালেন্স বা মেয়াদ বাড়িয়ে নেওয়া যাবে। এটি বাড়িয়ে নেওয়ার জন্য নতুন করে বাংলালিংক সেন্টারে যাওয়ার প্রয়োজন পড়বে না। মোবাইল ফোনে *১২১*৮৭৮#  অথবা মাই বিএল অ্যাপ ডাউনলোড করে এড অন প্যাকেজগুলো গ্রহন করা যাবে।

বাংললিংক তাদের ৪জি নেটওয়ার্ক কভারেজের মাধ্যমে দেশের সকল প্রান্তে তাদের সেবা পৌছে দিচ্ছে। এছাড়া বাংলালিংকে খুব সহজেই সেরা কাস্টমার কেয়ার সার্ভিস পাওয়া সম্ভব। বাংলালিংক এর নতুন এই সিম সম্পর্কে কোনো মতামত বা জিজ্ঞাসা থাকলে তা আমাদের কমেন্ট করে জানাতে পারবেন।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *