নকিয়া ৩২১০ বাটন ফোন ফিরে আসছে নতুন রূপে

স্মার্টফোনের ভীড়ে ঠিকই বেঁচে আছে নস্টালজিয়া, যার ফলে নকিয়ার বাটন ফোনগুলো বাজারে এখনো বেশ জনপ্রিয়৷ ১৯৯৯ সালে মুক্তি পাওয়া নকিয়া ৩২১০ এর নতুন একটি ভার্সন আবারো চলে এলো বাজারে। মডার্নিজম এর ছোঁয়ার পাশাপাশি নস্টালজিক ফিলিং প্রদান করবে এই নতুন ফোন।

চলুন জানি সদ্য মুক্তি পাওয়া নতুন ডিজাইন ও ফিচার এর নকিয়া ৩২১০ সম্পর্কে বিস্তারিত।

নকিয়া ৩২১০ ফোনটির সুবিধা কি কি?

নকিয়া ৩২১০ ৪জি ফোনটিতে ক্লাসিক ডিজাইন এলিমেন্ট বজায় রাখা হয়েছে যা ডিভাইসটিকে ‘হাউজহোল্ড নেইম’ এর মর্যাদা দিয়েছিলো। পরিচিত ডিজাইনে ফোনটি পাওয়া যাবে ব্ল্যাক, ব্লু ও গোল্ড কালারে।

২.৪ ইঞ্চি কিউভিজিএ ডিসপ্লে ফোনটির সিম্পলিসিটিকে হাইলাইট করছে। ইউনিসক এর টি১০৭ প্রসেসর ব্যবহার করা হয়েছে উক্ত ফোনে। অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে এস৩০+ ওএস যা চিরচেনা ইউজার-ফ্রেন্ডলি ইন্টারফেসের ফিল দিবে। থাকছে ৬৪ এমবি র‍্যাম এর সাথে ১২৮ এমবি ইন্টারনাল স্টোরেজ। আর মাইক্রোএসডি কার্ড ব্যবহার করা যাবে ৩২ জিবি পর্যন্ত।

নকিয়া ৩২১০ ৪জি ফোনটিতে ২ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা ও সাথে একটি ফ্ল্যাশ রয়েছে। ওয়্যারড ও ওয়্যারলেস রেডিও এর সাথে ব্লুটুথ ৫.০ ও ৪জি কানেকটিভিটি রয়েছে এই ফোনে। এছাড়া ৩.৫মি.মি. হেডফোন জ্যাক তো থাকছেই। ১৪৫০ মিলিএম্প এর ব্যাটারি থাকছে নকিয়া ৩২১০ ৪জি ফোনটিতে যা এই পাওয়ারের একটি ফোনের জন্য যথেষ্ট। নকিয়া প্রমিজ করছে অন্তত ৯.৮ ঘন্টা টকটাইম পাওয়া যাবে এই ফোনের ব্যাটারি থেকে। আর হ্যাঁ, এই ফোনে নস্টালজিয়ায় ভরা জনপ্রিয় “Snake” গেমও রয়েছে।

Nokia 3210 4g

👉 ইন্টারনেট সংযোগ যুক্ত বাটন ফোন ২০২৪

নতুন নকিয়া ৩২১০ এর দাম কত?

নকিয়া ৩২১০ ৪জি এর দাম পড়বে ৭৯.৯৯ ইউরো বা ৬,৭০০ ভারতীয় রুপি। ইউরোপের কিছু দেশে ইতিমধ্যে ফোনটি পাওয়া যাচ্ছে, অন্যান্য দেশগুলোতেও খুব শীঘ্রই ফোনটি অফিসিয়ালি মুক্তি পাবে বলে আশা করা যায়।

নোটিফিকেশন এর জালে আটকা পড়া আমাদের স্মার্টফোন-ভিত্তিক জীবন থেকে বিরতি প্রদান করতে পারে নকিয়া ৩২১০ ৪জি এর মত ফোনগুলো। কানেক্টেড থাকার পাশাপাশি বাড়তি ফিচারের অনুপস্থিতি থাকায় কোনো ধরনের সময় নষ্ট না করেই সাধারণ জীবনযাপনে সাহায্য করবে এই বাটন ফোন।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,558 other subscribers

1 Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *