নকিয়া ১১০ বাটন ফোনে থাকছে ৪জি – এক চার্জে ১ মাস চলবে

নকিয়া অরিজিনাল সিরিজ বাজারে ফিরিয়ে আনছে এইচএমডি গ্লোবাল। এবার চলে এলো নকিয়া ১১০ এর ফোর জি ভার্সন, নকিয়া ১১০ ৪জি। ফিচার ফোনের বাজারে বেশ জনপ্রিয় হতে যাচ্ছে এই ফোন। নাম শুনেই বুঝে গিয়েছেন এটি জনপ্রিয় নকিয়া ১১০ এর আপগ্রেডেড ২০২২ ভার্সন। ৪জি নেটওয়ার্ক এর পাশাপাশি ১,০০০মিলিএম্প এর ব্যাটারি ও রিয়ার ক্যামেরা রয়েছে ফোনটিতে। আবার সবার প্রিয় Snake গেম এর পাশাপাশি ইন-বিল্ট টর্চ রয়েছে ফোনটিতে।

ভারতের বাজারে ১,৬৯৯রুপি দামে পাওয়া যাবে নকিয়া ১১০ ৪জি। বাংলাদেশে এই ফোন হয়ত ২হাজার টাকা বা তার কিছু বেশি দাম পাওয়া যাবে কিছুদিনের মধ্যে। চারকোল, সায়ান ও রোজ গোল্ড কালার অপশনে ফোনটি পাওয়া যাবে। তবে রোজ গোল্ড ভ্যারিয়েন্ট এর জন্য ১০০ রুপি বেশি গুণতে হবে গ্রাহকদের।

মজার ব্যাপার হলো হলো ফোনের সাথে বিনামূল্যে ইয়ারফোন প্রদান করছে নকিয়া, যার দাম ২৯৯ রুপি! ভারতের বাজারে ও অনলাইন স্টোরে পাওয়া যাবে ফোনটি। নকিয়া ১১০ ৪জি এর ডিজাইন সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। কমবেশি সবাই ক্লাসিক নকিয়া ১১০ এর ডিজাইনের সাথে পরিচিত। রিফ্রেশড ডিজাইনে সিংগেল রিয়ার ক্যামেরা যোগ হয়েছে ফোনটিতে।

এই ফোনে মিউজিক প্লেয়ার রয়েছে ও সাথে মাইক্রোএসডি কার্ড সাপোর্ট। নকিয়া দাবি করছে ফোনটিতে ৮০০০ অডিও ট্র্যাক জমা রাখা যাবে। নকিয়া ১১০ ৪জি ফোনটিতে ১,০০০মিলিএম্প ব্যাটারি রয়েছে। মজার ব্যাপার হলো ফোনটিতে কল রেকর্ডিং ফিচার রয়েছে। ৩২জিবি পর্যন্ত এসডি কার্ড সাপোর্ট রয়েছে নকিয়া ১১০ ৪জি ২০২২ ফোনটিতে। ডুয়াল-সিম সাপোর্ট এর পাশাপাশি টর্চ ও ব্যাসিক গেম রয়েছে ফোনটিতে।

ফিচার ফোন হলেও বর্তমানে ৪জি নেটওয়ার্ক থাকাটা বেশ সুবিধাজনক। যেহেতু মোবাইল অপারেটরগুলো তাদের ৪জি কাভারেজ বৃদ্ধি করছে, তাই ক্লিয়ার ভয়েস এবং দ্রুত যোগাযোগে ৪জি সাপোর্ট কাজে আসবে। এছাড়া আজকাল নকিয়া বাটন ফোনেও কিছু কিছু মডেলে ইন্টারনেট ব্রাউজার, হোয়াটসঅ্যাপের মত সুবিধা থাকে। সেসব ক্ষেত্রে ৪জি এক আশীর্বাদ হিসেবেই দেখা দেবে।

নকিয়া ১১০ বাটন ফোনে থাকছে ৪জি - এক চার্জে ১ মাস চলবে

সম্প্রতি নকিয়া ২৬৬০ ফ্লিপ, নকিয়া ৮২১০ ৪জি ও নকিয়া ৫৭১০ এক্সপ্রেসঅডিও ফোনগুলো নিয়ে আসে নকিয়া। ফোনগুলো সম্পর্কে জানতে আমাদের ডেডিকেটেড পোস্ট দেখুন। 👉 তিনটি নতুন নকিয়া ফোন এলো যা আপনাকে স্মৃতিকাতর করে তুলবে

নকিয়া ১১০ ৪জি ২০২২ ফোনটি আপনার কাছে কেমন লেগেছে? ফোনটি সম্পর্কে আপনার মতামত আমাদের জানান কমেন্ট সেকশনে।

👉 ভিডিওঃ স্মার্টফোন কেনার সময় যে বিষয়গুলো খেয়াল করা দরকার

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,818 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.