নকিয়া ২৬৬০ ফ্লিপ ফোন এলো নতুন রূপে, সাথে ৪জি

পপ পিংক ও গ্রিন, এই দুই নতুন কালারে নকিয়া ২৬৬০ নিয়ে এলো নকিয়া। ইউরোপিয়ান ইউনিয়নে ৭৯.৯০ইউরো এবং যুক্তরাজ্যে ৬৪.৯৯পাউন্ড দামে পাওয়া যাবে এই ফোন। চলুন জেনে নেওয়া যাক এই ফোন সম্পর্কে বিস্তারিত।

নকিয়া ২৬৬০ ডিভাইসটিতে কালার ভ্যারিয়েশন ছাড়াও কানেক্টিভিটিতে থাকছে আধুনিকতার ছোঁয়া। এই ৪জি ডিভাইসটিতে ডুয়াল ডিসপ্লে সেটাপ রয়েছে। ২.৮ইঞ্চি প্রাইমারি ডিসপ্লের পাশাপাশি এখানে ১.৭৭ইঞ্চি সেকেন্ডারি স্ক্রিন রয়েছে। ইউনিসক টি১০৭ প্রসেসর দ্বারা চলবে ফোনটি।

ফোনটিতে এমপি৩ প্লেয়ার রয়েছে, আরো আছে ব্লুটুথ ৪.২, এফএম রেডিও ও ৩২জিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ড সাপোর্ট। ১৪৫০মিলিএম্প এর ব্যাটারি থাকছে এই ফোনে যা মাইক্রো-ইউএসবি পোর্ট দ্বারা চার্জ করা যাবে।

এলইডি ফ্ল্যাশসহ ০.৩মেগাপিক্সেল একটি ক্যামেরা রয়েছে ডিভাইসটিতে। এছাড়াও রয়েছে ইমার্জেন্সি বাটন যার মাধ্যমে সহজেই ৫টি কনটাক্টের সাথে যোগাযোগ করা যাবে।

আপনি প্রশ্ন করতে পারেন এডভান্সড স্মার্টফোন এর যুগে এসে এসব ফোন কে ব্যবহার করবে। জেনে অবাক হবেন Gen Z এর মাঝে ফিচার ফোন বা বাটন ফোন বেশ পরিচিত কারণ এই ধরনের ডিভাইস ব্যবহারে স্ক্রিন টাইম কমে আসে ও মানসিক স্বাস্থ্যের উন্নতি ঘটে। আইডিসি থেকে প্রাপ্ত তথ্যে দেখা যায় ২০২২সালে নকিয়া ১০৫ ছিলো গ্লোবালি সর্বাধিক বিক্রিত ফিচার ফোন। মুর রিসার্চ এর ভাষ্যমতে আগামী ৫বছরে ৫% বাড়বে ফিচার ফোনের ব্যবহার, মূলত স্বাস্থ্যের চিন্তা করে এই ধরনের ব্যবস্থা গ্রহণ করবেন ব্যবহারকারীগণ।

Nokia 2660 Flip 2023

ফোল্ডেবল ফিচার ফোন বা বাটন ফোন বর্তমানে জনপ্রিয়তা পাচ্ছে। এই সময়ে তাই অ্যাফোর্ডেবল নকিয়া ২৬৬০ ফ্লিপও মানুষের পছন্দ হবে তা অনুমান করাই যায়। যারা তাদের সকল অর্থ খরচ না করেও একটি অসাধারণ দেখতে ফোনের সন্ধানে আছেন, তাদের জন্য এই ফোনটি অবশ্যই অসাধারণ একটি পছন্দ।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,573 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *