ইনফিনিক্স নোট ১২ এলো ২০২৩ এডিশনে নতুন চমক নিয়ে

দেশের বাজারে ইনফিনিক্স বেশ আলোচিত একটি স্মার্টফোন ব্র‍্যান্ড। মূলত কম দামে ভালো স্পেসিফিকেশন অফার করে দেশের গ্রাহকদের মনে জায়গা করে নিয়েছে এই ব্র‍্যান্ডটি। সম্প্রতি দেশের বাজারে চলে এলো ইনফিনিক্স নোট ১২ ২০২৩ ডিভাইসটি। এই পোস্টে ইনফিনিক্স নোট ১২ ২০২৩ ফোনটি সম্পর্কে বিস্তারিত জানবেন।

ইনফিনিক্স নোট ১২ ২০২৩ ফোনটির চোখ ধাধানো ডিজাইন যে কারো নজর কাড়তে বাধ্য। দেখতে বেশ আকর্ষণীয় ডিজাইনের ফোনটি পাওয়া যাবে ভলকানিক গ্রে, টুস্ক্যানি ব্লু, এবং আলফাইন হোয়াইট কালারে।

এফএম রেডিও, ওটিজি, ইউএসবি টাইপ-সি এর পাশাপাশি এনএফসি সুবিধাও পেয়ে যাবেন ফোনটিতে। অর্থাৎ কানেকটিভিটির বিচারে কিছুই বাদ পড়েনি। ডিজাইন আকর্ষণীয় হলেও উক্ত ফোনটি কিন্তু প্লাস্টিকের তৈরী ও কোনো ধরনের ডিসপ্লে প্রটেকশন নেই, যা এর কমতি বলা যেতে পারে। ৬.৭ইঞ্চি এমোলেড ডিসপ্লে রয়েছে ইনফিনিক্স নোট ১২ ২০২৩ ফোনটিতে যার রেজ্যুলেশন ফুলএইচডি প্লাস। এই ডিসপ্লেতে আরো রয়েছে ৯০হার্জ রিফ্রেশ রেট সাপোর্ট।

ফোনের ব্যাকে ট্রিপল ক্যামেরা সেটাপ থাকলেও সেখানে মূলত কাজের সেন্সর হলো একটি। ৫০মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার পাশাপাশি ব্যাকে ২মেগাপিক্সেল ডেপথ সেন্সর ও একটি QVGA ক্যামেরা রয়েছে। ইনফিনিক্স নোট ১২ ২০২৩ ডিভাইসটির ফ্রন্টে রয়েছে ১৬মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা। ফোনের ফ্রন্ট ও ব্যাক, উভয় ক্যামেরা দ্বারা ১৪৪০পি কোয়াড এইচডি রেজ্যুলেশন ভিডিও রেকর্ড করা যাবে।

মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর দ্বারা চলবে ইনফিনিক্স নোট ১২ ২০২৩। স্মার্টফোন বাজারের বর্তমান অবস্থার কথা বিবেচনা করলে এই দামে এই প্রসেসর অসাধারণ বলা যেতে পারে।

Infinix Note 12 2023

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ফোনটিতে ৫০০০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে। ভালো বিষয় হলো এখানে ৩৩ওয়াট ফাস্ট চার্জিং এর সুবিধা রয়েছে যা দ্বারা ফোনটি এক ঘন্টার আশেপাশের সময়ে ফুল চার্জ করা যাবে।

এখানে ৮জিবি র‍্যাম এর পাশাপাশি সর্বোচ্চ ২৫৬জিবি স্টোরেজ বেছে নেওয়ার সুযোগ রয়েছে। রয়েছে ৫জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম ব্যবহারের সুবিধা। আবার এসডি কার্ড ব্যবহার করে স্টোরেজ বাড়িয়ে নেওয়ার সুযোগও রয়েছে। ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১২ এর উপর ভিত্তি করে।

ফোনের গুনগান তো অনেক শুনলেন। এবার চলুন জেনে নেওয়া যাক ইনফিনিক্স মোবাইল বাংলাদেশ প্রাইস এবং ইনফিনিক্স নোট ১২ ২০২৩ ফোনটির দাম সম্পর্কে। ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ইনফিনিক্স নোট ১২ ২০২৩ এর দাম ১৯,৯৯৯টাকা। আবার ২৫৬জিবি স্টোরেজ ভ্যারিয়ান্টটি পেয়ে যাবেন ২২,৯৯৯টাকায়। অর্থাৎ বেশ সাশ্রয়ী মূল্যে এখানে ইনফিনিক্স অফার করছে বিশাল স্টোরেজ সুবিধা।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,562 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *