দাম কমলো ইনফিনিক্স ফোনের এই জনপ্রিয় দুটি মডেলের

বর্তমান বাজারে ফোনের চড়া দামের কথা কারোই অজানা নয়। বিশেষ করে অফিসিয়াল ফোনের বাজারে তো রীতিমত আগুন ধরেছে। যার ফলে ফোন কিনতে হিমশিম খাচ্ছেন বাজেট ফোনের ক্রেতাগণ। এমন সময়ে ইনফিনিক্স কমিয়ে দিলো তাদের নোট ১২ সিরিজের দুইটির ফোনের দাম, যা বাজেট ক্রেতা হলে আপনার কাছে বেশ অসাধারণ ডিল হতে পারে। চলুন জেনে নেওয়া যাক এই দুইটি ফোন সম্পর্কে বিস্তারিত।

ইনফিনিক্স নোট ১২ জি৮৮

ইনফিনিক্স নোট ১২ জি৮৮

আগে থেকে বলে রাখা ভালো যে ইনফিনিক্স নোট ১২ জি৮৮ ও নোট ১২ জি৯৬ এর প্রাথমিক নাম একই হলেও ডিজাইনের দিক দিয়ে দুইটি ফোন অনেকটা ভিন্ন। ইনফিনিক্স নোট ১২ জি৮৮ ফোনটির ব্যাকের ক্যামেরা মডিউলে ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা স্থান পেয়েছে, এদিকে ফোনের ফ্রন্টে রয়েছে ৬.৭ইঞ্চি ফুলএইচডি+ এমোলেড ডিসপ্লে। এই ফোনে সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট এর পাশাপাশি ডুয়াল স্পিকারও রয়েছে।

ফোনের মূল ক্যামেরা প্যানেলে রয়েছে ৫০মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটাপ। ফোনের ফ্রন্ট নচে স্থান পেয়েছে ১৬মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা। ৬জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে ইনফিনিক্স নোট ১২ জি৮৮ ফোনটি পাওয়া যাবে।

নাম শুনেই নিশ্চয় বুঝে গিয়েছেন ফোনটিতে মিডিয়াটেক এর হেলিও জি৮৮ প্রসেসর ব্যবহৃত হয়েছে। ৫০০০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে ফোনটিতে, আরো পেয়ে যাবেন অসাধারণ ৩৩ওয়াট এর ফাস্ট চার্জার। ইনফিনিক্স নোট১২ জি৮৮ এর পূর্বে দাম ছিলো ১৯,৯৯৯টাকা। বর্তমানে ফোনটির দাম ২০০০টাকা কমে হয়েছে ১৭,৯৯৯টাকা। এই দামে বর্তমান বাজার হিসাবে ফোনটি বেশ অসাধারণ একটি ডিল বলা চলে।

ইনফিনিক্স নোট ১২ জি৯৬

ইনফিনিক্স নোট ১২ জি৯৬ - মধ্যম বাজেটে সেরা ফোন?

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ইনফিনিক্স নোট ১২ জি৯৬ এর ডিজাইন কিছুটা বেশি মডার্ন লাগে এর বক্সি শেপের ডিজাইনের জন্য। ফোনের ব্যাকে ক্যামেরা মডিউল ও সামনে নচ ডিসপ্লে রয়েছে।

৬.৭ইঞ্চির ফুলএইচডিপ্লাস এমোলেড ডিসপ্লে রয়েছে ফোনটিতে, ওজনেও মাত্র ১৮৫গ্রাম ফোনটি যা বেশ হালকা বলা চলে। ফোনের ব্যাকে রয়েছে ৫০মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটাপ। ক্যামেরা সেটাপ দেখতে নোট ১২ জি৮৮ এর চেয়ে অনেকটা ভিন্ন হলেও আহামরি কোনো পার্থক্য নেই এখানে। ফোনের ফ্রন্টে রয়েছে ১৬মেগাপিক্সেলের সেল্ফি ক্যামেরা।

ইনফিনিক্স নোট ১২ জি৯৬ এর প্রসেসর হিসেবে থাকছে মিডিয়াটেক এর হেলিও জি৯৬। ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে ফোনটি পেয়ে যাবেন। এই দামে এই ফোনটির কম্বো প্যাক যে কাউকে মুগ্ধ করতে বাধ্য। বিশেষ করে যারা গেমিং করেন ও বাজেটের মধ্যে ভালো একটি ফোন খুঁজছেন, তাদের এই ফোন কোনোমতেই হতাশ করবেনা।

নোট ১২ জি৮৮ এর মত ৫০০০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে নোট ১২ জি৯৬ ফোনটিতেও। ৩৩ওয়াট ফাস্ট চার্জিং সুবিধা এখানেও উপস্থিত রয়েছে। এছাড়া সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট ও ডুয়াল স্পিকার সুবিধা এখানেও রয়েছে।

ইনফিনিক্স নোট জি৯৬ ফোনটির দাম আগে ছিলো ২২,৯৯৯টাকা। বর্তমানে এই ফোনের দাম ২০০০টাকা কমে হয়েছে ২০,৯৯৯টাকা। এই দামে বাজারের অন্য ফোনের চেয়ে এই ফোন অধিক ফিচার অফার করছে তা যেকেউ স্বীকার করতে বাধ্য। 👉 ইনফিনিক্স মোবাইলের দাম

উল্লেখিত ইনফিনিক্স ফোন দুইটি বর্তমান দামে যেকোনো ব্যবহারকারীর জন্য আদর্শ। আপনি যদি উল্লেখিত দামে অলরাউন্ডার কোনো ফোন খুঁজে থাকেন, তাহলে ইনফিনিক্স এর ফোন দুইটি আপনাকে হতাশ করবেনা।

👉 দাম কমলো রিয়েলমি ফোনের (বিশ্বকাপ অফার)

👉 ভিডিওঃ স্মার্টফোন কেনার সময় যে বিষয়গুলো খেয়াল করা দরকার

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,813 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.