ইনফিনিক্স হট 40i স্মার্টফোনে কম দামে দারুণ সুবিধা

ইনফিনিক্স হট সিরিজের ফোনগুলো বেশ জনপ্রিয় এন্ট্রি লেভেলের বাজেট সেগমেন্টে। এই সিরিজের নতুন ফোন হট ৪০আই এবার চলে এলো দেশের বাজারে। চলুন জেনে নেওয়া যাক সদ্য মুক্তি পাওয়া ইনফিনিক্স হট ৪০আই সম্পর্কে বিস্তারিত।

ইনফিনিক্স হট ৪০আই স্পেসিফিকেশন

হট ৩০আই এর চেয়ে অনেকদিক দিয়েই আপগ্রেড এসেছে ইনফিনিক্স হট ৪০আই ফোনটিতে। হট ৩০আই এর নচ ডিসপ্লে সরিয়ে হট ৪০আই ফোনটিতে এসেছে পাঞ্চ-হোল ডিসপ্লে যা দেখতে অপেক্ষাকৃত ভালো লাগে। ফোনের ব্যাকে স্থান পেয়েছে ব্যাক ক্যামেরা আইল্যান্ড 

৬.৫৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে থাকছে ইনফিনিক্স হট ৪০আই ফোনটিতে। এই ডিসপ্লেতে Dark Region Enhancement (DRE) প্রযুক্তি রয়েছে যা সূর্যের আলোর নিচেও এর ডিসপ্লেকে ভিজিবল রাখবে৷ আরো অসাধারণ ব্যাপার হলো এই ফোনটির ডিসপ্লেতে ৯০ হার্জ রিফ্রেশ রেটও রয়েছে 

ইনফিনিক্স হট ৪০আই এর ব্যাকে রয়েছে ৫০ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেটাপ, সাথে রয়েছে কোয়াড-এলইডি ফ্ল্যাশ। তবে ভিডিও রেকর্ডিং এর ক্ষেত্রে ১০৮০পি ৩০এফপিএস পর্যন্ত সীমাবদ্ধ ফোনটি৷ ফোনের ফ্রন্টে থাকছে ৩২ মেগাপিক্সেল এর সেল্ফি ক্যামেরা যা যেকোনো সেল্ফি লাভারের জন্য প্লাস পয়েন্ট।

ইউনিসক টি৬০৬ দ্বারা চলবে ইনফিনিক্স হট ৪০আই ফোনটি৷ ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ মডেল এর কথা বলছি আমরা এই পোস্টে৷ বলে রাখা ভালো এই ফোনটিতে ডেডিকেটেড এসডি কার্ড স্লট রয়েছে, আরো পেয়ে যাবেন সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট ও ভার্চুয়াল র‍্যাম ফিচার। ৫০০০ মিলিএম্প এর ব্যাটারি থাকছে ইনফিনিক্স হট ৪০আই ফোনটিতে, আরো রয়েছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং। এই ফোনটিতে ২০০% সুপার ভলিউম ফিচারও রয়েছে। এন্ড্রয়েড ১৩ দ্বারা চলবে ইনফিনিক্স হট ৪০আই।

Infinix HOT 40i

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

একনজরে ইনফিনিক্স হট ৪০আই এর ফিচারসমুহ:

  • ডিসপ্লে: ৬.৫৬ ইঞ্চি + ৯০ হার্জ রিফ্রেশ রেট
  • প্রসেসর: ইউনিসক টি৬০৬
  • র‍্যাম: ৮ জিবি
  • স্টোরেজ: ১২৮ জিবি
  • ব্যাক ক্যামেরা: ৫০ মেগাপিক্সেল ডুয়াল 
  • ফ্রন্ট ক্যামেরা: ৩২ মেগাপিক্সেল
  • ব্যাটারি: ৫০০০ মিলিএম্প
  • চার্জিং: ১৮ ওয়াট

ইনফিনিক্স হট ৪০আই দাম

ইতিমধ্যে জেনেছেন ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়ান্টে ইনফিনিক্স হট ৪০আই ফোনটি পাওয়া যাবে। ইনফিনিক্স হট ৪০আই এর দাম ১৩,৯৯৯ টাকা। তবে দারাজ থেকে লিমিটেড টাইমের মধ্যে অফার নিলে ১০০০ টাকা ডিসকাউন্টে পাওয়া যাবে ফোনটি।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,586 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *