ভিভো Y17s এলো কম বাজেটে 6 GB র‍্যাম ও 50 MP ক্যামেরা নিয়ে

আকর্ষণীয় সব ফিচার নিয়ে দেশের বাজারে চলে এলো ভিভো Y17s স্মার্টফোন। সচরাচর ভিভো ফ্যাশনে মানানসই ফিচারের সাথে অসাধারণ ডিজাইন দেখতে পাওয়া যাবে এই ফোনটিতে। চলুন জেনে নেওয়া যাক সদ্য মুক্তি পাওয়া Vivo Y17s সম্পর্কে বিস্তারিত। 

ভিভো ওয়াই১৭এস স্পেসিফিকেশন

ভিভো’র ফোনে সবসময় ডিজাইন বেশ গুরুত্ব পায়, এই ফোনের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হচ্ছেনা। ভিভো’র যেকোনো রেঞ্জের যেকোনো ফোন নিলেই আপনি দেখতে পাবেন ডিজাইনের দিক দিয়ে একই দামের অন্যান্য ফোন থেকে এটিকেই আকর্ষণীয় লাগছে। 

Vivo Y17s ফোনের ব্যাকে ক্যামেরার আশেপাশে থাকা স্কয়ার শেপের গ্লাস ডিজাইন যে কারো নজর কাড়তে বাধ্য। ২.৫ডি কার্ভড ডিজাইন ও কম্পোজিট ম্যাটেরিয়াল সিল্ক-স্মুথ ফিনিশিং আছে ফোনটিতে যা আপনাকে অসাধারণ গ্রিপ প্রদান করবে। মাত্র ১৮৬ গ্রাম ওজনের ফোনটি একই দামের অন্যান্য ফোনের চেয়ে ইউজেবিলিটির দিক দিয়ে এগিয়ে থাকবে।

ফোনের পাওয়ার বাটনের সাথে মাউন্টেড ফিংগারপ্রিন্ট থাকছে। ফেস ওয়েক টেকনোলজিও পেয়ে যাবেন ব্যবহারকারীগণ। অর্থাৎ ফোন দ্রুত আনলক করার জন্য ফেস আনলক ও ফিংগারপ্রিন্ট, উভয় সুবিধাই প্রদান করছে ভিভো।

ভিভো ওয়াই১৭এস ফোনটি চলবে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর দ্বারা। ভিভো’র ফানটাচ ওএস ১৩ অপারেটিং সিস্টেমে দ্বারা চালিত এই ফোনে এন্ড্রয়েড ১৩ এর ফিচারসমূহ পাওয়া যাবে। ফোনটিতে ৬.৫৬ ইঞ্চি এলসিডি স্ক্রিন রয়েছে যার রেজ্যুলেশন ১৬১২ x ৭২০ পিক্সেল। ২৬৯ পিপিআই এর এই ডিসপেতে কোনো ধরনের হাই রিফ্রেশ রেট থাকছেনা যা এর দাম বিবেচনায় কিছুটা হতাশাজনক। এই দামের প্রায় অন্য সব ফোনেই ৯০ হার্জ রিফ্রেশ রেট দেখা যায়। তবে এই ডিসপ্লের ৮৪০ নিটস পিক ব্রাইটনেস যেকোনো ব্যবহারকারীর জন্যই যথেষ্ট।

৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ থাকছে ভিভো ওয়াই১৭এস ফোনটিতে। আবার চাইলে ভার্চুয়াল র‍্যাম সুবিধা ব্যবহার করে ১২ জিবি পর্যন্ত র‍্যাম  বাড়িয়ে নেওয়া যাবে। এসডি কার্ড ব্যবহার করে স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়ার সুযোগও থাকছে এখানে। অর্থাৎ মাল্টিটাস্কিং এর ক্ষেত্রে এই ফোন বেশ দারুণ হবে।

৫০০০ মিলিএম্প এর ব্যাটারি থাকছে ফোনটিতে, সাথে থাকছে ১৫ ওয়াট এর ফাস্ট চার্জার। ভিভো দাবি করছে এই ফোন ১৩ ঘন্টা একটানা ভিডিও প্লেব্যাক ও ৬০ ঘন্টা পর্যন্ত একটানা মিউজিক প্লেব্যাক সুবিধা দিবে।

ভিভো ওয়াই১৭এস ফোনটির ব্যাকে রয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ২ মেগাপিক্সেল পোর্ট্রেইট লেন্স। ফোনের ফ্রন্টে দেওয়া আছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। অন্যসব ভিভো ফোনের মত এখানেও বেশ সুন্দর দেখতে ছবি আশা করা যায়। রয়েছে প্যানারোমা, স্লো মোশন, লাইভ ফটো, টাইম-ল্যাপ্স, প্রো মোড, ডকুমেন্টস মোড এর মত ডজনখানেক মোড যা ব্যবহার করে যেকেউ নিজের পছন্দমত ছবি তুলতে পারবে।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

vivo Y17s

একনজরে ভিভো ওয়াই১৭এস এর ফিচারসমূহ

  • ডিসপ্লেঃ ৬.৫৬ ইঞ্চি
  • প্রসেসরঃ মিডিয়াটেক হেলিও জি৮৫
  • র‍্যামঃ ৬ জিবি  (+৬ জিবি ভার্চুয়াল র‍্যাম)
  • স্টোরেজঃ ১২৮ জিবি
  • প্রাইমারি ক্যামেরাঃ ৫০ মেগাপিক্সেল ডুয়াল
  • সেলফি ক্যামেরাঃ ৮ মেগাপিক্সেল
  • ব্যাটারিঃ ৫০০০ মিলিএম্প
  • চার্জিংঃ ১৫ ওয়াট

👉 ভিভো মোবাইলের দাম

ভিভো ওয়াই১৭এস দাম

দেশের বাজারে ভিভো ওয়াই১৭এস পাওয়া যাবে ফরেস্ট গ্রিন ও গ্লিটার পার্পল কালারে। Vivo Y17s এর দাম ১৫,৯৯৯ টাকা, ফোনটি অথোরাইজড ভিভো শো-রুম ও ই-স্টোরে পাওয়া যাবে। মোট ২৮ টি ব্যাংকে ০% চার্জে ইএমআই দিয়েও ফোনটি কেনা যাবে। অনলাইনে অর্ডার করলেও দ্রুত ফোনটি ডেলিভারি পেয়ে যাবেন ক্রেতাগণ। ভিভো’র এই নতুন ফোন সম্পর্কে আপনার মতামত বাংলাটেক এর পাঠকদের সাথে শেয়ার করতে পারেন কমেন্ট সেকশনে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,555 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *