এখন থেকে পেওনিয়ারের মাধ্যমে টাকা তুলতে পারবেন শেইপবুটস্ট্র্যাপ ব্যবহারকারীরা

By -

Payoneer-payout

বাংলাদেশী মালিকানাধীন আন্তর্জাতিক এইচটিএমএল টেমপ্লেট মার্কেটপ্লেস শেইপবুটস্ট্র্যাপ নতুন পেমেন্ট উইথড্রয়াল মেথড হিসেবে পেওনিয়ার যুক্ত করেছে। ফলে এখন থেকে সকল শেইপবুটস্ট্র্যাপ অথর এবং অ্যাফিলিয়েট মার্কেটার তাদের আয়কৃত অর্থ সরাসরি নিজ নিজ পেওনিয়ার একাউন্টে উত্তোলন করতে পারবেন

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,355 other subscribers

যেসব ব্যবহারকারীর ইতোমধ্যেই পেওনিয়ার একাউন্ট রয়েছে তারা এখনই তাদের শেইপবুটস্ট্র্যাপ প্রোফাইলে পেমেন্ট সেকশনে নিজের পেওনিয়ার একাউন্টটি সংযুক্ত করে নিতে পারবেন। আর যেসব শেইপবুটস্ট্র্যাপ ব্যবহারকারীর পেওনিয়ার একাউন্ট নেই, তারা তাদের শেইপবুটস্ট্র্যাপ প্রোফাইল পেইজে পেমেন্ট সেকশনে প্রাপ্ত সাইন-আপ লিংক ওপেন করে পেওনিয়ারে রেজিস্ট্রেশন করে নতুন এবং কাস্টম ডিজাইনের শেইপবুটস্ট্র্যাপ-পেওনিয়ার কোব্র্যান্ডেড প্রিপেইড মাস্টারকার্ড সংগ্রহ করতে পারেন। এই পেওনিয়ার মাস্টারকার্ডের মাধ্যমে যেকোনো মাস্টারকার্ড চিহ্নিত এটিএম বুথ থেকে টাকা তোলা যাবে। এছাড়া পেওনিয়ার একাউন্ট থেকে স্থানীয় ব্যাংক একাউন্টেও অর্থ স্থানান্তর করা সম্ভব।

শেইপবুটস্ট্র্যাপ হচ্ছে প্রথম বাংলাদেশী কোম্পানি যেটি পেওনিয়ারের মত বিশ্বব্যাপী জনপ্রিয় অনলাইন পেমেন্ট সার্ভিসের সাথে পেমেন্ট/উইথড্রয়াল পার্টনারশিপ স্থাপন করেছে। শেইপবুটস্ট্র্যাপ এর প্রতিষ্ঠাতা ও সিইও কাওসার আহমেদ সাইটটির এই নতুন সুবিধা চালুর বিষয়টিকে একটি দারুণ মাইলফলক হিসেবে দেখছেন।

শেইপবুটস্ট্র্যাপ বর্তমানে পেপাল ও পেওনিয়ার পেমেন্ট মেথড সাপোর্ট করছে। বাংলাদেশে যেহেতু এখনোও পেপাল আসেনি, তাই পেওনিয়ার চালু হওয়ায় স্থানীয় শেইপবুটস্ট্র্যাপ ব্যবহারকারীরা বেশ উপকৃত হবেন। সেইসাথে দেশের বাইরের ব্যবহারকারীদের জন্যও সহজতর একটি পেমেন্ট সিস্টেম উপলভ্য হলো।

ফিচার ইমেজ ক্রেডিটঃ শেইপবুটস্ট্র্যাপ

প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply