স্যামসাং ট্যাবে গ্রামীণফোনের ফ্রি ২৪ গিগাবাইট ডেটা অফার

By -

GP_Bundle_offer_For_Samsung_TAB_Inner

নির্দিষ্ট তিনটি মডেলের স্যামসাং গ্যালাক্সি ট্যাবলেট ব্যবহারকারীদের জন্য গ্রামীণফোন দিচ্ছে ২৪ গিগাবাইট ফ্রি ডেটা অফার। এখানে অফারটির বিস্তারিত দেয়া হল।

এই অফারের আওতায় ২ মাসের মধ্যে মোট তিনবার ৮ জিবি ডেটা ও ৮০টি এসএমএস ফ্রি (মোট ২৪জিবি ডেটা ও ২৪০টি এসএমএস) পাওয়া যাবে। প্রত্যেকবারের বান্ডলের মেয়াদ হবে ৩০ দিন। স্যামসাং গ্যালাক্সি ট্যাবের যে মডেলে এই অফার প্রযোজ্য হবে সেগুলো হচ্ছেঃ

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 2,215 other subscribers

  • স্যামসাং গ্যালাক্সি ট্যাব ৩ভি (দাম ১৪ হাজার ৯০০ টাকা)
  • স্যামসাং গ্যালাক্সি ট্যাব ফোর ৭ইঞ্চি (দাম ১৯ হাজার ৯০০ টাকা)
  • স্যামসাং গ্যালাক্সি ট্যাব ই ৯.৬ইঞ্চি (দাম ২৪ হাজার ৯০০ টাকা)

gp 24gb free galaxy tab

প্রথমবার ৮জিবি ডেটা ও ৮০টি এসএমএস ফ্রি পেতে Free2 লিখে উপরে উল্লিখিত ট্যাব থেকে জিপি সিমের মাধ্যমে এসএমএস করুন 5050 নাম্বারে। এরপর আরও দুই বার ৮জিবি করে ফ্রি ডেটা ও ৮০টি করে এসএমএস পেতে প্রত্যেকবার HS2 লিখে 5050 নাম্বারে এসএমএস পাঠাতে হবে। সুতরাং তিন বার মিলিয়ে মোট ২৪জিবি ফ্রি ডেটা ও ২৪০টি এসএমএস পাবেন।

  • প্রিপেইড সিম থেকে ডেটা ব্যাল্যান্স চেক করতে ডায়াল করুন *566*10# নম্বরে।
  • প্রিপেইড সিম থেকে এসএমএস ব্যাল্যান্স চেক করতে ডায়াল করুন *566*2# নম্বরে।
  • পোস্টপেইড সিম থেকে ফ্রি ডেটা ও এসএমএস ব্যাল্যান্স চেক করতে BP লিখে এসএমএস করুন 4777 নম্বরে।

এই অফারগুলো পেতে ও ট্যাব কেনার জন্য গ্রামীণফোন সেন্টারে যোগাযোগ করুন। ক্যাম্পেইনটি ২ মাস চলবে। জিপি পিসিও, জিপিপিপি ও পল্লীফোন/ভিপি সিম এই অফারের আওতাভুক্ত নয়। আরও বিস্তারিত জানতে গ্রামীণফোনের ওয়েবসাইট ভিজিট করুন অথবা জিপি মোবাইল থেকে ১২১ নম্বরে কল করুন।

     
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Comments