গ্রামীণফোনে নতুন আনলিমিটেড ইন্টারনেট প্যাক এলো পোস্টপেইড সিমে

গ্রামীণফোন পোস্টপেইড গ্রাহকদের জন্য ভালো খবর! আপনি যদি একজন পোস্টপেইড গ্রাহক হয়ে থাকেন ও প্রচুর পরিমাণে ইন্টারনেট ব্যবহার হয়ে থাকে আপনার নিয়মিত অভ্যাস, তাহলে গ্রামীণফোনের নতুন আনলিমিটেড ইন্টারনেট প্যাক আপনার বেশ কাজে আসবে। চলুন জেনে নেওয়া যাক নতুন এই গ্রামীণফোন ইন্টারনেট প্যাক সম্পর্কে বিস্তারিত।

গ্রামীণফোন ১৯৯৯টাকা পোস্টপেইড ইন্টারনেট অফার

গ্রামীণফোন পোস্টপেইড গ্রাহকগণ আনলিমিটেড ইন্টারনেট অফার কিনতে পারবেন ১৯৯৯টাকা দামে। এই ইন্টারনেট প্যাকে পাওয়া যাবে ৩০দিন মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট ব্যবহারের সুবিধা। প্যাকটি কেনা যাবে কোড ডায়াল করে কিংবা মাই জিপি অ্যাপ ব্যবহার করে।

গ্রামীণফোন ১৯৯৯টাকা পোস্টপেইড ইন্টারনেট অফারঃ

  • অফারঃ আনলিমিটেড ইন্টারনেট অফার
  • দামঃ ১৯৯৯টাকা
  • মেয়াদঃ ৩০দিন
  • কেনার কোডঃ *121*4630#

৩০দিন মেয়াদের আনলিমিটেড ইন্টারনেট অফার পেতে আপনার গ্রামীণফোন প্রিপেইড সিম থেকে ডায়াল করতে হবে *121*4630# নাম্বারে। অফারটির দাম ১৯৯৯টাকা। সকল পোস্টপেইড গ্রাহক উল্লেখিত কোড ব্যবহার করে কিংবা মাইজিপি অ্যাপ ব্যবহার করে প্যাকটি কিনতে পারবেন।

জেনে রাখা ভাল, উল্লিখিত প্যাকটি অটো রিনিউয়েবল। বলে রাখা ভালো আনলিমিটেড প্যাকটি একটিভ থাকা অবস্থায় কাস্টমারগণ অন্য কোনো প্যাক ব্যবহার করতে পারবেন না।

তবে এই প্যাকটি ডিএকটিভেট করে অন্য প্যাক কেনা বা ব্যবহার করা যাবে। *121*3041# নাম্বারে ডায়াল করে প্যাকটি ডিএকটিভেট করা যাবে। ৪০০জিবি পর্যন্ত ইন্টারনেট ডাটা স্পিড লিমিট ছাড়া ব্যবহার করা যাবে। ৪০০জিবি ইন্টারনেট শেষে 256 KBPS স্পিড পাবেন গ্রাহকগণ। পরবতী নোটিশ না দেওয়া পর্যন্ত সকল গ্রামীণফোন পোস্টপেইড গ্রাহক প্যাকটি কিনতে পারবেন। 

গ্রামীণফোন - grameenphone

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

1 Comment

  1. Pandit moshai Reply

    Monthly wifi cost aro kom grameen phone r unlimited offer theke… 😂😂

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *