গ্রামীণফোনে কমপক্ষে ৩০ টাকা রিচার্জের সিদ্ধান্ত কার্যকর হচ্ছেনা

গত কয়েকদিন ধরেই গ্রামীণফোন গ্রাহকরা একটা বিষয় নিয়ে বেশ আলোচনা সমালোচনা করেছিলেন। গ্রামীণফোন তাদের গ্রাহকদের মোবাইলে এসএমএস এবং মাইজিপি অ্যাপের নোটিফিকেশনের মাধ্যমে জানিয়ে দিয়েছিল যে ১০ জানুয়ারি থেকে জিপি সিমে ৩০ টাকার কম আর রিচার্জ করা যাবেনা। 

এর আগে জিপিতে ২০ টাকার কম রিচার্জ করা যাচ্ছিল না। ২০২২ এর মাঝামাঝি এসে গ্রামীণফোন মিনিমাম রিচার্জ অ্যামাউন্ট ১০ টাকা থেকে ২০ টাকায় নিয়ে আসে। আর এখন ২০২৪ এ নতুন বছরের শুরুতেই রিচার্জ পরিমাণে আবার একধাপ বৃদ্ধি মেনে নিতে পারেননি অসংখ্য ব্যাবহারকারী।

গ্রামীণফোনের অফিসিয়াল ফেসবুক পেজের কমেন্টে এবং নিজ নিজ প্রোফাইলে অনেকেই এই সিদ্ধান্তের সমালোচনা করেছেন। কিন্তু শেষ পর্যন্ত মিনিমাম রিচার্জ করার পরিমাণ ৩০ টাকা কার্যকর করার সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ানোর কথা জানিয়েছে গ্রামীণফোন।

জিপি তাদের অফিসিয়াল ফেসবুক পেজে বিভিন্ন কমেন্ট রিপ্লাইতে জানিয়েছে যে মিনিমাম রিচার্জ পরিমাণ ২০ টাকাই থাকছে। ৩০ টাকা হচ্ছেনা।

গ্রামীণফোন বলেছে “প্রিয় গ্রাহক, রিচার্জ এমাউন্ট এ যে পরিবর্তন হওয়ার কথা ছিল তা আর হচ্ছে না। পরবর্তীতে কোন ধরণের পরিবর্তন আসলে তা জানানো হবে। এক্ষেত্রে, আপনি ২০ টাকা ও তার উপরে যেকোনো এমাউন্ট রিচার্জ করতে পারবেন।”।

gp minimum recharge comment

সুতরাং আপনি এখন আগের মতই সর্বনিম্ন ২০টাকা রিচার্জ করতে পারবেন আপনার গ্রামীণফোন সিমে। এছাড়া ২০টাকার কম মূল্যের যেসব রিচার্জ প্যাক এবং স্ক্র্যাচকার্ড আছে সেগুলোও ব্যবহার করতে পারবেন।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,586 other subscribers

1 Comment

  1. Md. Sazzad Hossain Reply

    Thank for proper decisition thinking the right of customers. There is also should be control call & Data tariff.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *