জুমলা ওয়ার্ল্ড কনফারেন্সে টানা তৃতীয়বার স্পন্সর বাংলাদেশের জুমশেপার

By -

জুমশেপার

বিশ্বের অন্যতম জনপ্রিয় ওয়েবসাইট কনটেন্ট ম্যানেজমেন্ট সিস্টেম (সিএমএস) জুমলা’র বৈশ্বিক সম্মেলন ‘জুমলা ওয়ার্ল্ড কনফারেন্স’ এর ২০১৭ পর্বে পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে বাংলাদেশের প্রতিষ্ঠান জুমশেপার। এবার টানা তৃতীয়বারের মত জুমলা সংশ্লিষ্ট সবচেয়ে বড় ও গুরুত্বপূর্ণ ইভেন্টের স্পন্সর হচ্ছে ওয়েব অ্যাপ্লিকেশন নির্মাতা কোম্পানি জুমশেপার, যেটি জুমলা এবং ওয়ার্ডপ্রেস সিএমএস ভিত্তিক টেমপ্লেট/থিম এবং এক্সটেনশন সফটওয়্যার ডেভলপ করে থাকে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,726 other subscribers

এবছর জুমলা ওয়ার্ল্ড কনফারেন্স অনুষ্ঠিত হবে ইতালির রোম শহরে, ১৭-১৯ নভেম্বর ২০১৭ তারিখে। সেই ইভেন্টে যোগ দিবেন জুমশেপারের প্রতিষ্ঠাতা সিইও কাওসার আহমেদ, সিটিও নাঈম মাজহার এবং জুমলা লিড ও সিনিয়র ডেভেলপার রিফাত ওয়াহিদ আলিফ। সেখানে জুমশেপারের নিজস্ব বুথ থাকবে যেখানে দর্শনার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করবে জুমশেপার টিমের একাংশ।

জুমলা ওয়ার্ল্ড কনফারেন্স ২০১৭’তে অংশগ্রহণকারীদের জন্যও চমক নিয়ে যাচ্ছে জুমশেপার। ইভেন্ট চলাকালে র‍্যাফেল ড্র’র মাধ্যমে একজন ভাগ্যবান দর্শনার্থী পাবেন একটি ২১ইঞ্চি ব্র্যান্ড নিউ আইম্যাক। এছাড়া বুথ ভিজিটরদের জন্য ফ্রি টি-শার্ট ও অন্যান্য অফার তো থাকছেই।

জুমলা নিয়ে কাজ করে এরকম কোম্পানিগুলোর মধ্যে বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় কোম্পানি জুমশেপার এর আগে ২০১৬ এবং ২০১৫ সালের জুমলা ওয়ার্ল্ড কনফারেন্সও স্পন্সর করেছিল। এছাড়া বিশ্বের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত জুমলা ডে এবং জুমলা সংশ্লিষ্ট অন্যান্য ইভেন্টের নিয়মিত পৃষ্ঠপোষণ করে থাকে কোম্পানিটি। বাংলাদেশে কিছুদিন আগে অনুষ্ঠিত বিহান্স রিভিউ ইভেন্টেও স্পন্সর ছিল এই প্রতিষ্ঠান।

আরও পড়ুনঃ চাকরির জন্য বাংলাদেশের সেরা ৫টি ওয়েব ভিত্তিক কোম্পানি

২০১৬ সালে কানাডায় অনুষ্ঠিত জুমলা ওয়ার্ল্ড কনফারেন্সে মেগা প্রাইজ হিসেবে মাইক্রোসফট এক্সবক্স ওয়ান গেমিং কনসোল পুরস্কার দিয়েছিল জুমশেপার। ২০১৫তে জুমলা ওয়ার্ল্ড কনফারেন্স অনুষ্ঠিত হয় ভারতে, যেখানে সবচেয়ে আকর্ষণীয় লাকি ড্রয়ের পুরস্কার হিসেবে ব্র্যান্ড নিউ ম্যাকবুক এয়ার দিয়েছিল। জুমশেপার। আরও ছিল অ্যান্ড্রয়েড ট্যাব।

জুমশেপার

ASUS Ad

জুমশেপারের মূল জুমলা ডিভিশন ছাড়াও এর আরও দুটি উইং আছে যেগুলো হচ্ছে থিমিয়াম এবং থিমহান্ট। থিমিয়াম উইংয়ে ওয়ার্ডপ্রেস সিমএমএসের জন্য থিম ও প্লাগিন ডেভলপ করা হয়। আর থিমহান্ট হচ্ছে একটি আন্তর্জাতিক অনলাইন মার্কেটপ্লেস যেখানে এইচটিএমএল টেমপ্লেট শোকেস এবং ক্রয়-বিক্রয় করা হয়।

       
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply