বাংলাদেশে এলো ফায়ারফক্স স্মার্টফোনঃ দাম ৪,৬৫০  টাকা

By -

firefox os smartphone bangladesh

বাংলাদেশের বাজারে এলো বহুল প্রতীক্ষিত ফায়ারফক্স ওএস চালিত স্মার্টফোন। গ্রামীণফোন ও সিম্ফনি’র হাত ধরে আসা ৪ হাজার ৬৫০ টাকা দামের ‘সিম্ফনি গো ফক্স এফ১৫’ মডেলের এ স্মার্টফোনটির সাথে থাকবে জিপি ‘বন্ধু’ প্যাকেজ। এতে প্রতিদিন ২০ মেগাবাইট ইন্টারনেট বিনামূল্যে পাওয়া যাবে। এছাড়া ১৫ দিনের মেয়াদসহ ৫০ মেগাবাইট থ্রিজি ডাটা কেনা যাবে মাত্র ১০ টাকায়। আরও থাকছে ইন্টারনেট প্যাকেজের ওপর বোনাস পয়েন্ট, যা ব্যবহার করে নতুন প্যাকেজ পাওয়া যাবে।

সিম্ফনি গো ফক্স এফ১৫ স্মার্টফোনে রয়েছে ফায়ারফক্স ওএস ১.৪ ভার্সন, ১ গিগাহার্টজ সিঙ্গেল কোর প্রসেসর, ৩.৫ ইঞ্চি স্ক্রিন, ৩.২ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ০.৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৫১২ মেগাবাইট রম এবং র‌্যাম, ১৪৫০ এমএএইচ ব্যাটারি ইত্যাদি। আরও আছে দুটি বিল্ট ইন বাংলা কি-বোর্ড এবং অ্যাপ স্টোর।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 2,203 other subscribers

সম্পূর্ণ বাংলা ভাষায় ব্যবহারযোগ্য এই ফায়ারফক্স স্মার্টফোন বিক্রি শুরু হবে ২৮ সেপ্টেম্বর। তবে প্রিঅর্ডার করা যাবে ১৭ সেপ্টেম্বর থেকে। অগ্রিম বুকিং দিতে ভিজিট করুন www.grameenphone.com

 

ছবিঃ ডেইলি স্টার

     
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Comments