৩ ঘন্টায় বিক্রি শেষ মটোরোলা স্মার্টওয়াচ!

motorola moto 360লেনোভো’র মালিকানাধীন মটোরোলা’র তৈরি মটো ৩৬০ স্মার্টওয়াচ বিক্রি শুরু হয়েছে ৫ সেপ্টেম্বর। যুক্তরাষ্ট্র থেকে যাত্রা শুরু করার মাত্র ২ ঘন্টা ২৫ মিনিটের মধ্যেই ডিভাইসটির সবগুলো ইউনিট বিক্রি শেষ হয়ে যায়! এরপর মটোরোলা ওয়েবসাইট, গুগল প্লে স্টোর এবং বেস্ট বাই সাইটে মটো ৩৬০ স্মার্টওয়াচ এর পাশে ‘আউট অব স্টক’ লেখা দেখাচ্ছিল। অর্থাৎ, মটোরোলা যতগুলো স্মার্টওয়াচ উৎপাদন করেছে, তার পুরোটাই ইতোমধ্যে বিক্রি হয়ে গিয়েছে। এখন মটো ৩৬০ ডিভাইস কিনতে চাইলে স্টকে নতুন ডিভাইস আসা পর্যন্ত অপেক্ষা করতে হবে।

মটোরোলা জানিয়েছে, অত্যাধিক চাহিদা থাকার কারণে দ্রুতই স্টক শেষ হয়ে গিয়েছে। অবশ্য, ঠিক কতগুলো স্মার্টওয়াচ বিক্রি হয়েছে তা জানায়নি কোম্পানিটি।

android wear moto 360 stock out

২৫০ মার্কিন ডলার মূল্যের মটো ৩৬০ স্মার্ট হাতঘড়ি গ্রে, ব্ল্যাক ও স্টোন- এই তিন রঙে পাওয়া যাবে। এটি এন্ড্রয়েড ওয়্যার অপারেটিং সিস্টেমে চলে। ডিভাইসটি এন্ড্রয়েড ৪.৩+ স্মার্টফোনের সাথে কম্প্যাটিবল। ঘড়িটির ডিসপ্লে ১.৫৬ ইঞ্চি যা কর্নিং গরিলা গ্লাস ৩ সমৃদ্ধ। মটো ৩৬০’এ রয়েছে ৩২০ এমএএইচ ব্যাটারি, ওয়্যারলেস চার্জিং, টিআই ওএমএপি ৩ প্রসেসর, ৪জিবি স্টোরেজ, ৫১২ মেগাবাইট র‍্যাম, ব্লুটুথ ৪, পেডোমিটার, অপটিক্যাল হার্ট রেট মনিটর, অন-বডি ডিটেকশন, ভাইব্রেটর প্রভৃতি। এটি পানিরোধী। চামড়ার বেল্ট সহ ঘড়িটির ওজন মাত্র ৪৯ গ্রাম।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,826 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.