মটোরোলা জি৭৩ ৫জি এলো মধ্যম দামে প্রিমিয়াম সুবিধা নিয়ে

গ্লোবাল মার্কেটে বেশ কয়েকটি নতুন ফোন নিয়ে এসেছে মটোরোলা। এই নতুন ফোনের তালিকায় রয়েছে জি৭৩ ৫জি, জি৫৩ ৫জি, জি২৩ ও জি১৩। মটো জি৭৩ ৫জি ফোনটি এই চারটি ফোনের মধ্যে সবচেয়ে প্রিমিয়াম।

মূলত গতবছর মুক্তি পাওয়া মটো জি৭২ এর সাকসেসর এই ফোনটি। অন্যদিকে মটো জি৫৩ ৫জি ফোনটি গতমাসে চীনে মুক্তি পায় যা গ্লোবালিও একই স্পেসিফিকেশনে মুক্তি পেয়েছে। 

মটো জি৭৩ ৫জি ফোনটিতে ৬.৫ইঞ্চি ফুলএইচডি+ রেজ্যুলেশনের স্ক্রিন যাতে ১২০হার্জ রিফ্রেশ রেট রয়েছে। এই ডিসপ্লেতে পাঞ্চ-হোল কাটআউট ও কিছুটা বড় বোটম চিন রয়েছে। এখানে ডলবি এটমোস এর সাথে স্টিরিও স্পিকার রয়েছে। পাওয়ার বাটনে রয়েছে এমবেডেড সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট সেন্সর। 

মটো জি৭৩ ৫জি এর ব্যাকে রয়েছে ৫০মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের পাশাপাশি ৮মেগাপিক্সেল আলট্রাওয়াইড সেন্সর। ফোনের ফ্রন্টে রয়েছে ১৬মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং সেলফি ক্যামেরা। মটো জি৭৩ ৫জি ফোনটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ৮জিবি র‍্যাম ও ২৫৬জিবি পর্যন্ত স্টোরেজ ভ্যারিয়েন্টে ফোনটি পাওয়া যাবে।

৫০০০মিলিএম্প ব্যাটারির এই ফোনে ৩০ওয়াট ফাস্ট চার্জিং সুবিধা থাকছে। অন্যদিকে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ক্লিন ইউজার ইন্টারফেস এর দেখা মিলবে সফটওয়্যার সাইডে।

মটোরোলা মটো জি৭৩ ৫জি

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

মটো জি৭৩ ৫জি এর স্পেসিফিকেশনঃ

  • ডিসপ্লেঃ ৬.৫ইঞ্চি
  • প্রসেসরঃ মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০
  • প্রাইমারি ক্যামেরাঃ ৫০মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা
  • ফ্রন্ট ক্যামেরাঃ ১৬মেগাপিক্সেল
  • র‍্যামঃ ৮জিবি পর্যন্ত
  • স্টোরেজঃ ২৫৬জিবি পর্যন্ত
  • ব্যাটারিঃ ৫০০০মিলিএম্প
  • চার্জিংঃ ৩০ওয়াট 

অন্যদিকে মটো জি৫৩ ৫জি ফোনটিতে মটো জি৭৩ ৫জি এর মত একই ডিসপ্লে, ব্যাটারি ও চার্জিং স্পিড থাকছে। মটো জি৫৩ ৫জি ফোনটিতে ৫০মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার পাশাপাশি ২মেগাপিক্সেল ম্যাক্রো ইউনিট ও ৮মেগাপিক্সেল সেলফি শ্যুটার রয়েছে।

মটো জি৫৩ ৫জি

মটো জি৫৩ ৫জি ফোনটি চলবে স্ন্যাপড্রাগন ৪৮০+ প্রসেসর দ্বারা। ৪জিবি, ৬জিবি ও ৮জিবি র‍্যাম অপশনের পাশাপাশি ৬৪জিবি ও ১২৮জিবি স্টোরেজ অপশনে ফোনটি পাওয়া যাবে।

মটোরোলা জি৭৩ ৫জি এর বেস ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ২৯৯ইউরো দামে। অন্যদিকে মটো জি৫৩ ৫জি এর দাম শুরু হবে ২৪৯ইউরো থেকে। উভয় ফোন প্রথমে ইউরোপে ও পরে ল্যাটিন আমেরিকা ও এশিয়ার বাজারে মুক্তি পাবে।

👉 মটোরোলা মোবাইল এর দাম ২০২৩

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,992 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.