ভিভো ভি২০ প্রো আসছে ৬৪ মেগাপিক্সেল ব্যাক ও ৪৪ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা নিয়ে

ভিভো ভি২০ প্রো

ভিভো ভি২০ সিরিজ নিয়ে বেশ কিছুদিন ধরেই বিভিন্ন গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে ভিভো ভি২০ সিরিজের ভি২০ এসই ফোনটি সেপ্টেম্বরের ২৪ তারিখ লঞ্চ করতে যাচ্ছে ভিভো। এর পাশাপাশি ভি২০ সিরিজের ভি২০ ও ভি২০ প্রো ফোন দুইটিরও ঘোষণা দিয়েছে ভিভো।

ভিভো ভি২০ প্রো

স্ন্যাপড্রাগন ৭৬৫জি চিপসেট দ্বারা চালিত ভিভো ভি২০ প্রো ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে এন্ড্রয়েড ১০ ভিত্তিক কাস্টম রম ফানটাচ ওএস ১১। ৮জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকছে ফোনটতে।

৬.৪৪ইঞ্চির ফুল এইচডি+ এমোলেড প্যানেলযুক্ত ভিভো ভি২০ প্রো তে থাকছে আন্ডারডিসপ্লে ফিংগারপ্রিন্ট সেন্সর। ফোনের সামনের নচে স্থান পেয়েছে ৪৪ মেগাপিক্সেলের মেইন সেল্ফি শুটার ও ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা।

ফোনের ব্যাকে থাকছে ৬৪ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা, সাথে ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ও ২ মেগাপিক্সেলের মনোক্রোম সেন্সর। অনেকগুলো ক্যামেরা মোড থাকবে ফোনটিতে।

৪০০০মিলিএম্প এর ব্যাটারি থাকছে ভিভো ভি২০ প্রো ফোনটিতে, যা চার্জ করতে ফোনের বক্সেই দেয়া থাকবে ৩৩ওয়াটের ফাস্ট চার্জার। থাকছেনা ৩.৫মিলিমিটার হেডফোন জ্যাক, যার অভাব পূরণ করবে ইউএসবি টাইপ-সি টু হেডফোন জ্যাক এডাপ্টার। সানসেট মেলোডি, মিডনাইট জাজ, মুনলাইট সোনাটা – এই তিনটি রংয়ে পাওয়া যাবে ভিভো ভি২০ প্রো, যার দাম ধরা হয়েছে ৪৮০ মার্কিন ডলার। ফোনটি থাইল্যান্ডে ঘোষণা দেয়া হয়েছে। বাংলাদেশে কবে আসবে তা নিশ্চিত না।

বোনাসঃ রিয়েলমি সি১৭ – ‘প্রিমিয়াম ফিচার নিয়ে মিড লেভেল কিং’ উন্মোচিত বাংলাদেশে

ভিভো ভি২০

ভিভো ভি২০ ফোনটির স্পেসিফিকেশন এখনো সম্পূর্ণভাবে জানা যায়নি। তবে এটি নিশ্চিত করা হয়েছে যে ফোনটিতে থাকবে –  স্ন্যাপড্রাগন ৭২০জি চিপসেট, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটাপ, ৪০০০মিলিএম্প ব্যাটারি এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধা। ভিভো ভি২০ ফোনটি সম্পর্কে বিস্তারিত তথ্য কিছুদিনের মধ্যেই ঘোষণা করা হবে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,575 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *