সুলভ দামের ভিভো Y21T এলো আকর্ষণীয় ডিজাইন নিয়ে

বাংলাদেশে একের পর এক নতুন স্মার্টফোন নিয়ে আসছে ভিভো। ভিভো’র অসাধারণ ডিজাইন ও সুলভ মূল্যের কারণে ফোনগুলো দেশের বাজারে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে। এবার ভিভো ওয়াই সিরিজের নতুন ফোন, ভিভো ওয়াই২১টি দেশের বাজারে নিয়ে আসলো ভিভো। দেশের বাজারে জনপ্রিয় স্ন্যাপড্রাগন প্রসেসর নিয়ে এসেছে ফোনটি। চলুন জেনে নেওয়া যাক ভিভো ওয়াই২১টি এর দাম, স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত।

ডিজাইন ও ডিসপ্লে

ভিভো ওয়াই২১টি ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৬.৫১ইঞ্চির এলসিডি ডিসপ্লে যার রেজ্যুলেশন এইচডি প্লাস। মাত্র ১৮২গ্রাম ওজনের এই ফোনটির ডিজাইন ভিভো’র অন্য সব ফোনের মতো বেশ আকর্ষণীয়।

তবে ফোনটির ডিসপ্লেতে পাঞ্চ-হোল ডিজাইনের বদলে ওয়াটার ড্রপ নচ ব্যবহার করা হয়েছে যা অনেকের অপছন্দ হতে পারে। ভিভো ওয়াই২১টি প্লাস্টিক বডির ফোন। ফোনটি পাওয়া যাবে মিডনাইট ব্লু, পার্ল হোয়াইট, এই দুইটি কালার ভ্যারিয়েন্টে।

পারফরম্যান্স

ভিভো ওয়াই২১টি ফোনটিতে চিপসেট হিসেবে ব্যবহার করা হয়েছে কোয়ালকম এর স্ন্যাপড্রাগন ৬৮০ অক্টা কোর প্রসেসর। ভিভো ওয়াই২১টি ফোনটি একটি মাত্র ভ্যারিয়েন্টে পাওয়া যাবে দেশের বাজারে যার স্টোরেজ ১২৮জিবি, যা এসডি কার্ড ব্যবহার করে ১টেরাবাইট পর্যন্ত বৃদ্ধি করা যাবে।

তবে ফোনটিতে র‍্যাম রয়েছে ৪জিবি, যা যথেষ্ট হলেও কেউ কেউ হয়ত প্রশ্ন তুলতে পারেন। ভিভো ওয়াই২১টি ফোনটি শুধুমাত্র ৪জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

ভিভো ওয়াই২১টি ফোনটিতে সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট সেন্সর রয়েছে। এছাড়াও আরো রয়েছে ফেস আনলক এর সুবিধা। ফোনটি ৫গিগাহার্জ ওয়াইফাই এর পাশাপাশি ব্লুটুথ ৫.০ প্রযুক্তিও সাপোর্ট করে। এছাড়াও ফোনটিতে এফএম রেডিও এর মতো জরুরি ফিচার বিদ্যমান।

ক্যামেরা

৫০মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটাপ রয়েছে ভিভো ওয়াই২১টি ফোনটির ব্যাকে। এর মধ্যে প্রধান সেন্সরটি হলো ৫০মেগাপিক্সেল ক্যামেরা। অন্যদিকে ২মেগাপিক্সেল এর একটি ম্যাক্রো ক্যামেরা ও ২মেগাপিক্সেল এর আরেকটি ডেপথ সেন্সর রয়েছে।

ভিভো ওয়াই২১টি ফোনটির ফ্রন্টে রয়েছে ৮মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা। ফোনটির ব্যাক ও ফ্রন্ট ক্যামেরা দ্বারা সর্বোচ্চ ৩০এফপিএস এ ১০৮০পি কোয়ালিটির ভিডিও রেকর্ড করা যাবে।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ব্যাটারি

৫০০০ মিলিএম্প এর বিশাল ব্যাটারি থাকছে ভিভো ওয়াই২১টি ফোনটিতে। এই ব্যাটারি চার্জ করতে ফোনের বক্সেই দেওয়া থাকবে ১৮ওয়াট ফাস্ট চার্জার।

ভিভো Y21T ফোন এলো আকর্ষণীয় ডিজাইন নিয়ে

একনজরে ভিভো ওয়াই২১টি এর স্পেসিফিকেশন

  • ডিসপ্লেঃ ৬.৫১ইঞ্চি
  • প্রসেসরঃ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০
  • র‍্যামঃ ৪জিবি
  • স্টোরেজঃ ১২৮জিবি
  • ব্যাক ক্যামেরাঃ ৫০মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা
  • ফ্রন্ট ক্যামেরাঃ ৮মেগাপিক্সেল
  • ব্যাটারিঃ ৫০০০ মিলিএম্প
  • চার্জিংঃ ১৮ওয়াট

👉 ভিভো মোবাইলের দাম ২০২২

ভিভো ওয়াই২১টি এর দাম

ভিভো ওয়াই২১টি ফোনটির বক্সে দেওয়া থাকবে প্রয়োজনীয় কাগজপত্র, ইউএসবি ক্যাবল, ইউএসবি পাওয়ার এডাপ্টার, সিম ইজেক্টর টুল, ফোন কেস ও ইতিমধ্যে এপ্লাই করা প্রটেক্টিভ ফিল্ম। অর্থাৎ প্রয়োজনীয় জিনিসের পাশাপাশি বাড়তি কিছু একসেসরিজ পাওয়া যাবে ভিভো ওয়াই২১টি ফোনটির বক্সে।

ভিভো ওয়াই২১টি ফোনটি পাওয়া যাবে শুধুমাত্র ৪জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে। ভিভো ওয়াই২১টি ফোনটির দাম ১৭,৯৯০টাকা।

স্পেসিফিকেশন ও দাম বিবেচনায় ভিভো ওয়াই২১টি ফোনটি আপনার কাছে কেমন লেগেছে? ভিভো ওয়াই২১টি ফোনটি সম্পর্কে আপনার মতামত জানান কমেন্ট সেকশনে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,568 other subscribers

1 Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *