১২৫ টাকা বিকাশ অফার নিন সহজেই

মোবাইল ব্যাংকিংয়ের প্রসারের সাথে সাথে অনেকগুলো মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান গড়ে উঠেছে বাংলাদেশে। এজন্য প্রতিযোগিতাও বাড়ছে হুহু করে। আর তাই নিজেদের মার্কেট ধরে রাখার জন্য মোবাইল ফিনান্সিয়াল সার্ভিসগুলো একের পর এক অফার দিয়ে যাচ্ছে। এরকম কয়েকটি সেবা হচ্ছে বিকাশ, নগদ, উপায়, রকেট, সেলফিন, প্রভৃতি। বিকাশ ও নগদের যেসব অফার সবচেয়ে বেশি চোখে পড়ে সেগুলো হলো ডিসকাউন্ট এবং বোনাস।

তবে বোনাস অথবা ক্যাশব্যাক অফারের কথা বিবেচনা করলে বিকাশ এই মুহূর্তে শীর্ষস্থানে অবস্থান করবে। কেননা বিকাশে একই সময়ে অনেকগুলো ক্যাশব্যাক ও বোনাস অফার চলমান থাকে। সেই সাথে বিভিন্ন গেম খেলেও বিকাশ একাউন্টে দারুণ সব প্রাইজ ক্যাশ ব্যালেন্স হিসেবে পাওয়া যায়।

চলতি বছর বিকাশের যতগুলো অফার এসেছে, তাদের মধ্যে সবচেয়ে বেশি আলোচনা সৃষ্টি করতে পেরেছে এর ফ্রাইডে অফার। প্রথম একমাসের জন্য চালু করে ব্যাপক সাড়া ফেলে দিয়েছিল বিকাশ। এরপর নিয়মিতভাবেই চলে আসছে অফারটি। অনেকগুলো পরিবর্তন-পরিবর্ধন হওয়ার পর বর্তমানে অফারটিতে ১২৫ টাকার সুবিধা দেওয়া হচ্ছে।

আপনি বিকাশের উল্লিখিত অফারের আওতায় বিকাশে সরাসরি ক্যাশ ব্যালেন্স পাবেন এবং শপিং কুপন পাবেন। অফারটি নিতে চাইলে নির্দিষ্ট পরিমাণ টাকা ব্যাংক থেকে বিকাশ একাউন্টে পাঠাতে হবে। ক্যাশ বোনাস আপনার বিকাশ একাউন্টে সাথে সাথেই চলে আসবে। আর ডিসকাউন্ট কুপন পেতে ২-৩ কার্যদিবস অপেক্ষা করতে হবে।

শুক্রবার অ্যাপ থেকে ৪৫০০ টাকা ব্যাংক টু বিকাশ পদ্ধতিতে অ্যাড মানি করলেই পাবেন ২৫ টাকা ইনস্ট্যান্ট বোনাস। আর সেই সাথে ১০০ টাকা সুপারস্টোর কুপনও পাবেন। যে বিকাশ একাউন্টে অ্যাড মানি করা হবে, সেই একাউন্টে বোনাস ও কুপন প্রদান করা হবে।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

যেকোনো বিকাশ গ্রাহক ঠিক ৪৫০০ টাকা ব্যাংক টু বিকাশ পদ্ধতিতে বিকাশ একাউন্টে অ্যাড মানি করলেই পাচ্ছেন ২৫ টাকা বোনাস। সাথে ১০০ টাকা সুপার স্টোর কুপন। বোনাস ও কুপন পেতে অফার চলাকালীন সময়ে নির্দিষ্ট এমাউন্ট (৪৫০০ টাকা) ব্যাংক একাউন্ট থেকে বিকাশে অ্যাড মানি করতে হবে।

ইন্টারনেট ব্যাংকিং সেবা ব্যবহার করে এই অ্যাড মানি করতে হবে। শুধুমাত্র ব্যাংক টু বিকাশ অ্যাড মানি করার ক্ষেত্রে এই অফারটি প্রযোজ্য। কার্ড থেকে অ্যাড মানি করলে এই অফারটি পাবেননা। কুপনের মেয়াদ হবে ৭ দিন। কুপন ব্যবহার করতে হলে গ্রাহককে অন্তত ৩০০ টাকা মূল্যের কেনাকাটা করতে হবে।

একজন বিকাশ গ্রাহক অফার চলাকালীন ১বার লেনদেনে ইনস্ট্যান্ট বোনাস ও কুপন অফার নিতে পারবেন। সুপারস্টোর আউটলেটসমূহের তালিকা: যেখানে কুপন ব্যবহার করে কেনাকাটা করতে পারবেন সেই তালিকা দেখতে ক্লিক করুন

কেমন লাগছে বিকাশের এই ফ্রাইডে অফার? আপনি কি এটি উপভোগ করছেন? কমেন্টে জানান!

👉 ভিডিওঃ মোবাইল ব্যাংকিংয়ে নিরাপদ থাকার উপায়

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,269 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

1 Comment

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.