বিকাশে ৬২ টাকা বোনাস, সবাই নিতে পারবেন

বিকাশের ১১ বছর পূর্ণ হলো আজ। বাংলাদেশের সবচেয়ে বহুল ব্যবহৃত মোবাইল আর্থিক সেবা বিকাশ গ্রাহকদের আরও বেশি সুবিধা দেওয়ার জন্য প্রায়ই নতুন নতুন সেবা চালু করে। বিকাশ থেকে লোন এবং বিকাশ ডিপিএস এর মধ্যে অন্যতম। এছাড়া সেন্ড মানি, ক্যাশ আউট, বিল ও কেনাকাটার পেমেন্ট তো রয়েছেই। সেই সাথে থাকে বিভিন্ন সময় দারুণ সব বোনাস ও ডিসকাউন্ট অফার।

যেকোনো সময় বিকাশে কোনো না কোনো অফার চলতেই থাকে। এটা হতে পারে কোনো ক্যাশব্যাক কিংবা মূল্যছাড়। এছাড়া লেনদেন করলে রিওয়ার্ড পয়েন্ট তো পাচ্ছেনই। আজকে যেহেতু বিকাশের ১১ বছর পূর্ণ হয়েছে, তাই এমন একটি দিনে নতুন কোনো অফার আসবেনা তা কি হয়? চিন্তার কোনও কারণ নেই। আপনার জন্য আছে ৬২ টাকা বোনাস নেয়ার সুযোগ।

আপনি বিকাশ অ্যাপের মাধ্যমে কার্ড থেকে বিকাশ একাউন্ট নম্বরে নির্দিষ্ট পরিমাণ টাকা অ্যাড মানি করলে পাচ্ছেন ৪১ টাকা বোনাস। এবং সেই সাথে অন্য একটি নির্দিষ্ট পরিমাণ টাকা কার্ড থেকে বিকাশে অ্যাড মানি করলে পাবেন ২১ টাকা বোনাস। এভাবে দুটি আলাদা লেনদেনের মাধ্যমে আপনি নিতে পারবেন ৪১ + ২১ = ৬২ টাকা বোনাস।

সকল বিকাশ গ্রাহক বিকাশ অ্যাপের মাধ্যমে কার্ড থেকে বিকাশ একাউন্টে ৪,১০০ টাকা অ্যাড মানি করলে পাবেন ৪১ টাকা বোনাস। এবং ২,১০০ টাকা অ্যাড মানি করলে পাচ্ছেন ২১ টাকা বোনাস। উভয় ক্ষেত্রেই নির্দিষ্ট পরিমাণ টাকা কার্ড থেকে বিকাশে অ্যাড মানি করতে হবে।

এই বোনাসগুলো দেওয়া হবে অ্যাড মানি করার পরবর্তী কার্যদিবসের মধ্যে। যে বিকাশ অ্যাপ থেকে অ্যাড মানি করা হবে উক্ত ক্যাশব্যাক বা বোনাসটি সেই একাউন্টেই দেওয়া হবে। এবং একজন গ্রাহক অফার ২টি একবার করে (সর্বোচ্চ ৬২ টাকা ক্যাশব্যাক) উপভোগ করতে পারবেন।

বিকাশে ৬২ টাকা বোনাস, সবাই নিতে পারবেন

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

অর্থাৎ বিকাশ অ্যাপ থেকে কার্ড টু বিকাশ পদ্ধতিতে ৪১০০ টাকা অ্যাড মানি করলে পাচ্ছেন ৪১ টাকা বোনাস। আবার বিকাশ অ্যাপ থেকে কার্ড টু বিকাশ ফিচার ব্যবহার করে ২১০০ টাকা অ্যাড মানি করলে পাবেন ২১ টাকা বোনাস। মোট হলো ৬২ টাকা বোনাস বা ক্যাশব্যাক।

অফারগুলো ২১ থেকে ৩০ জুলাই ২০২২-এর মধ্যে একবার করে নিতে পারবেন। ক্যাশব্যাক পেতে ও উপভোগ করতে আপনার বিকাশ একাউন্ট সচল থাকতে হবে। মনে রাখবেন, বিকাশ কোনো পূর্ব ঘোষণা ছাড়াই এই বোনাস ক্যাম্পেইনের শর্তে পরিবর্তন আনতে পারে।

কেমন লাগল বিকাশের এই ডাবল ক্যাশব্যাক অফার? আপনি কি এটি ইতোমধ্যেই নিয়েছেন? বোনাস পেয়েছেন? আপনার মতামত কমেন্টে জানান!

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,568 other subscribers

7 comments

    • আরাফাত বিন সুলতান Reply

      পুরো পোস্টটি পড়লেই জানতে পারবেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *