এই এন্ড্রয়েড স্মার্টফোনটি ১ মাসের বেশি ব্যাটারি ব্যাকআপ দেবে!

thl-5000-760_02চীনা ইলেকট্রনিক্স কোম্পানি টিএইচএল এমন একটি স্মার্টফোন বানিয়েছে যাতে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেয়া হয়েছে যা কিনা ১০০০ ঘন্টা স্ট্যান্ডাবাই টাইম উপহার দেবে। মাত্র ৮.৯ মিলিমিটার পুরুত্বের এই ডিভাইসটি চলবে এন্ড্রয়েড অপারেটিং সিস্টেমে।

দীর্ঘ আয়ু বিশিষ্ট এই সিলিকন অ্যানোড লিথিয়াম পলিমার ব্যাটারি তৈরি করেছে মার্কিন কোম্পানি অ্যাম্পিরাস। এটি ৪৭ ঘন্টা টকটাইম, ১১ ঘন্টা ওয়েব ব্রাউজিং টাইম, ১২৫ ঘন্টা মিউজিক প্লে টাইম, এবং ১১.৬ ঘন্টা ভিডিও প্লেব্যাক টাইম দেবে বলে জানিয়েছে টিএইচএল।

স্মার্টফোনটিতে রয়েছে ৫ ইঞ্চি (১৯২০ x ১০৮০পি) স্ক্রিন, গরিলা গ্লাস ৩, মিডিয়াটেক ৮ কোর ১.৭ গিগাহার্টজ এমটি৬৫৯২ প্রসেসর, ৭০০ মেগাহার্টজ কোয়াড কোর ম্যালি জিপিইউ, ২জিবি র‍্যাম, ৩২ জিবি স্টোরেজ, মাইক্রোএসডি কার্ড স্লট, ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, এনএফসি, ওটিজি, ব্লুটুথ, জিপিএস, ওয়াইফাই, এফএম রেডিও, থ্রিজি প্রভৃতি।

টিএইচএল ৫০০০ মডেলের স্মার্টফোনটি কোম্পানি ওয়েবসাইটে অর্ডার করা যাবে। এটি কিনতে চাইলে টিইএইচএল সাইট কিংবা আপনার নিকটস্থ মোবাইল ফোনের দোকানে খোঁজ নিতে পারেন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,421 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.