বিকাশে ১৭৫ টাকা বোনাস নেয়ার সুবিধা (ঈদ অফার)

বিকাশে এলো ঈদ অ্যাড মানি অফার। ঈদের দিন অর্থাৎ ৩ মে ২০২২ থেকে শুরু হওয়া এই সীমিত সময়ের অফারে আপনি প্রতিদিন ২৫ টাকা করে বোনাস বা ক্যাশব্যাক নিতে পারবেন। এভাবে পুরো অফারটি গ্রহণ করলে আপনার সর্বমোট বোনাসের পরিমাণ হবে ১৭৫ টাকা। আপনি হয়তো ইতোমধ্যেই বিকাশ থেকে মেসেজ বা অ্যাপ নোটিফিকেশন পেয়েছেন। আরও বিস্তারিত জানতে পারবেন আমাদের এই পোস্ট থেকে।

অফারটি গ্রহণ করতে হলে আপনাকে দুটি ধাপ অতিক্রম করতে হবে। প্রতিদিন উভয় ধাপ অতিক্রম করতে হবে অফার চলাকালীন সময়ে। তবেই পুরো বোনাসের পরিমাণ আপনি পেতে পারেন। মনে রাখবেন, পুরো ১৭৫ টাকা পেতে হলে অফারটি শুরুর দিন থেকেই এর শর্তগুলো পূরণ করতে হবে। এই পোস্টে আমরা ক্যাম্পেইনটির বিস্তারিত আলোচনা করব।

আগেই যেমনটি বলেছি, এটি হচ্ছে একটি অ্যাড মানি অফার। অর্থাৎ আপনাকে বিকাশ একাউন্টে টাকা আনতে হবে। সহজ বাংলায় বললে বিকাশ একাউন্টে টাকা ঢুকাতে হবে। এখানেই অফারটির মূল শর্ত শুরু। বিকাশে অ্যাড মানি করার দুটি মাধ্যমে আপনি এই ঈদ অফার পাবেন। মাধ্যম দুটো হলো, কার্ড টু বিকাশ এবং ব্যাংক টু বিকাশ।

এই ঈদের মৌসুমে কিংবা ঈদ পরবর্তী সময়ে যেকোনো প্রয়োজনে বিকাশে আপনার ব্যালেন্স দরকার হতে পারে। সেই ব্যালেন্স যোগ করতে গিয়ে যদি পান বাড়তি টাকা, তাহলে কেমন হয়? এই বোনাসকে বলা যেতে পারে বিকাশের ঈদ বোনাস। ব্যাংক একাউন্ট ও কার্ড থেকে বিকাশে অ্যাড মানি করে নিমিষেই বিকাশ ওয়ালেটে ব্যালেন্স নিতে পারবেন। সেই সাথে প্রতিদিন পাবেন ২৫টাকা ক্যাশব্যাক!

আপনি যদি কার্ড থেকে ৯৯৯ টাকা বিকাশে অ্যাড মানি করেন তাহলে ১৫ টাকা বোনাস পাবেন। এটা হতে পারে ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড কিংবা এটিএম কার্ড। একই দিনে ব্যাংক একাউন্ট থেকে ১৩৫০ টাকা বিকাশে অ্যাড মানি করলে পাবেন ১০ টাকা ক্যাশব্যাক! এই দুটি পরিমাণ মিলে একদিনের বোনাসের পরিমাণ হলো ২৫ টাকা!

বিকাশ অ্যাপের মাধ্যমে আপনি ৯৯৯ টাকা বিকাশ একাউন্টে অ্যাড মানি করলে পাবেন ১৫ টাকা বোনাস। যার বিকাশ অ্যাপ একাউন্ট থেকে অ্যাড মানি করা হবে, সেই বিকাশ নম্বরেই এই বোনাস বা ক্যাশব্যাক দেওয়া হবে।

সেই সাথে বিকাশ অ্যাপের মাধ্যমে অথবা ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং অ্যাপ থেকে ব্যাংক টু বিকাশ পদ্ধতিতে বিকাশে ১৩৫০ টাকা অ্যাড মানি করলে পাবেন ১০ টাকা ক্যাশব্যাক। মনে রাখবেন, যে বিকাশ নম্বরে অ্যাড মানি করবেন, সে বিকাশ একাউন্টে বোনাস বা ক্যাশব্যাক প্রদান করা হবে।

৩ থেকে ৯ মে ২০২২ পর্যন্ত এই অফারটি চলবে। এই সময়কালের মধ্যে প্রতিদিন একবার করে কার্ড থেকে ৯৯৯ টাকা অ্যাড মানি করে ১৫ টাকা পাবেন। সেই সাথে প্রতিদিন একবার করে ব্যাংক একাউন্ট থেকে বিকাশে ১৩৫০ টাকা অ্যাড মানি করলে ১০ টাকা বোনাস পাবেন। প্রতিদিনের জন্য মোট ২৫ টাকা পাবেন প্রতিদিন এই দুটি কাজ করে।

এভাবে ৩ থেকে ৯ মে পর্যন্ত মোট ৭ দিন প্রতিদিন ২৫ টাকা পেলে আপনি সর্বমোট ৭ x ২৫ = ১৭৫ টাকা পাবেন। লেনদেন সম্পন্ন হওয়ার পরবর্তী কার্যদিবসে গ্রাহকের একাউন্টে ক্যাশব্যাক প্রেরণ করা হবে।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

আপনার যদি বিকাশ একাউন্টে ব্যালেন্স থাকে তাহলে অনেক কাজে তা ব্যবহার করতে পারবেন। বিকাশ একাউন্ট দিয়ে বিদ্যুৎ বিল দেওয়া যাচ্ছে, কেনাকাটার পেমেন্ট করা যাচ্ছে, ক্রেডিট কার্ডের বিল দেওয়া যাচ্ছে, মোবাইল রিচার্জ করা যাচ্ছে, বিকাশ ডিপিএস খোলার সুযোগ আছে, এবং আরও অনেক কিছু করা যাচ্ছে। সুতরাং বিকাশে ব্যালেন্স থাকলে আপনি সেটা বিভিন্ন কাজে লাগাতে পারবেন। আর বোনাস পেলে বাড়তি আনন্দ তো থাকছেই!

👉 বোনাস ভিডিওঃ টেলিটক ১৭ টাকায় ২ জিবি অফারে বড় পরিবর্তন

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

আপনি কি এই অফারটি গ্রহণ করেছেন? আপনার মতামত কমেন্টে জানান!

বিকাশের আরও কিছু দারুণ অফার নিচের লিংকগুলোতে দেখুন।

👉 বিকাশে গেম খেলে ২০০০ টাকা পর্যন্ত পুরস্কার জিতুন

👉 বিকাশ একাউন্টে ভিসা কার্ড ব্যবহারের নিয়ম ও সুবিধা (বোনাস সহ)

👉 বিকাশের সাথে মাস্টারকার্ড ব্যবহারের উপায়

👉 ব্যাংক থেকে বিকাশে টাকা নেয়ার পদ্ধতি

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 6,957 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

10 comments

  1. Liton Liton Reply

    Thanks to bikash……..,. Internet any cash in my Bikash account its possible or not?

  2. Liton Liton Reply

    All time i like Bikash account. Befour jomuna bank to trasper my Bikash account. So i like is it

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.