বিকাশে গেম খেলে ২০০০ টাকা পর্যন্ত পুরস্কার জিতুন (সময় প্রায় শেষ)

বিকাশে অনবরত বিভিন্ন প্রকার অ্যাড মানি ও পেমেন্ট সংক্রান্ত বোনাস অফারের পর এবার চলে এলো নতুন একটি গেমিং অফার। বিকাশে এর আগেও গেম খেলে টাকা আয় করার উপায় সংক্রান্ত অফার এসেছিল। বিকাশের বার্ড গেম পুরস্কারের জন্য বিখ্যাত। এখনও অনেক ব্যবহারকারী বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় বার্ড গেম খেলে পুরস্কার পাওয়ার অফারটি চালু করার জন্য আহবান জানিয়ে থাকেন।

গেম খেলা এমনিতেই আনন্দের। আর এই আনন্দ থেকে যদি পাওয়া যায় পুরস্কার, তাহলে কেমন হয়? নিশ্চয়ই সেটা গেম খেলার আনন্দকে আরও বহুগুণে বাড়িয়ে দেবে? বিকাশে সম্প্রতি চালু হয়েছে নতুন একটি গেম অফার। এই গেমটির নাম হচ্ছে Ramadan Run (রামাদান রান)।

গেমটির নাম থেকেই বুঝতে পারছেন এটি একটি স্পেশাল অকেশন গেম। এর মাধ্যমে গ্রাহকরা পাবেন প্রতি সপ্তাহে পুরস্কার জেতার সুযোগ। প্রতি সপ্তাহে সর্বোচ্চ স্কোর করে নিয়ে আপনি জিতে নিতে পারবেন ২০০০ টাকা বোনাস। প্রথম সপ্তাহে শীর্ষ ১০০ স্কোরার পাবেন ক্যাশ বোনাস। দ্বিতীয় এবং তৃতীয় সপ্তাহে শীর্ষ ২৫০ স্কোরার ক্যাশ রিওয়ার্ড পাবেন। দ্বিতীয় সপ্তাহঃ ২৫ এপ্রিল থেকে ১ মে, ২০২২ পর্যন্ত। এবং তৃতীয় সপ্তাহঃ ২ মে থেকে ৮ মে, ২০২২ পর্যন্ত।

এই ক্যাশ রিওয়ার্ড বা বোনাসের পরিমাণ হবে ২০০০ টাকা, ১০০০ টাকা, ৫০০ টাকা, ২৫০ টাকা, ১০০ টাকা এবং ৫০ টাকা। বিকাশ অ্যাপ থেকে Ramadan Run Game খেলে প্রতি সপ্তাহে সময়ভেদে শীর্ষ ১০০ অথবা শীর্ষ ২৫০ স্কোরার পাচ্ছেন ক্যাশ রিওয়ার্ড। অফার চলাকালীন একজন গ্রাহক একবার অফারটি উপভোগ করতে পারবেন। প্রতি সপ্তাহে শীর্ষ ২৫০ জন পর্যন্ত স্কোরার ক্যাশ রিওয়ার্ড পাবেন।

বিকাশ অ্যাপ থেকে Ramadan Run Games খেলে পাচ্ছেন নিম্নোক্ত পুরষ্কারঃ

•    ১ম শীর্ষ স্কোরার পাচ্ছেন  : ২০০০ টাকা ক্যাশ রিওয়ার্ড।

•    ২য় – ৩য়  শীর্ষ স্কোরার পাচ্ছেন  : ১০০০ টাকা ক্যাশ রিওয়ার্ড।

•    ৪র্থ – ৫ম শীর্ষ স্কোরার পাচ্ছেন  : ৫০০ টাকা ক্যাশ রিওয়ার্ড।

•    ৬ষ্ঠ – ১০ তম  শীর্ষ স্কোরার পাচ্ছেন  : ২৫০ টাকা ক্যাশ রিওয়ার্ড।

•    ১১তম – ১০০  তম  শীর্ষ স্কোরার পাচ্ছেন  : ১০০ টাকা ক্যাশ রিওয়ার্ড।

•    ১০১তম – ২৫০ তম  শীর্ষ স্কোরার পাচ্ছেন  : ৫০ টাকা ক্যাশ রিওয়ার্ড।

দারুণ এই ক্যাশ রিওয়ার্ড জিতে নিতে চাইলে বিকাশ অ্যাপ থেকে রামাদান রান (Ramadan Run) গেমটি খেলতে হবে। টপ ১০০ স্কোরারের মধ্যে থাকতে পারলে পাবেন বিকাশে ব্যালেন্স বোনাস। সেই ব্যালেন্স আপনি বিকাশ থেকে খরচ করতে পারবেন।

ক্যাশ আউট, সেন্ড মানি, পেমেন্ট, প্রভৃতি ক্ষেত্রে আপনার সাধারণ বিকাশ ব্যালেন্সের মতই এই ক্যাশ রিওয়ার্ড কাজে লাগাতে পারবেন। অফারটি শুরু হয়েছে ১৮/০৪/২০২২ থেকে। ফলে প্রথম এবং দ্বিতীয় সপ্তাহ শেষ। এখন চলছে তৃতীয় সপ্তাহ। আর অফারটি চলবে ০৮/০৫/২০২২ তারিখ পর্যন্ত। সুতরাং বুঝতেই পারছেন, সময় ফুরিয়ে এসেছে।

বিকাশে গেম খেলে ২০০০ টাকা পর্যন্ত পুরস্কার জিতুন

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

রামাদান রান বা রমজান রান গেমটি খেলতে বিকাশ অ্যাপে প্রবেশ করুন। এরপর উপরের দিকে থাকা More অপশনে প্রেস করতে হবে। এরপর নিচের দিকে খেয়াল করলে Games মেন্যু পাবেন। সেখানে ক্লিক করুন। তাহলেই Ramadan Run গেম দেখতে পাবেন। গেমের শর্তাবলী মেনে এন্ট্রি করতে হবে। এই অফারটি চলবে ১৮/০৪/২০২২ থেকে ০৮/০৫/২০২২ তারিখ পর্যন্ত।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,057 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

5 comments

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.