বিকাশ ঈদ অফারে ৫৫ টাকা পর্যন্ত বোনাস!

বিকাশ অ্যাপে প্রতিনিয়তই পাওয়া যাচ্ছে নতুন নতুন অ্যাড মানি অফার। বিকাশ দেশের সবথেকে জনপ্রিয় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস। ফলে এসব অফার থেকে অনেকেই বিভিন্ন সুবিধা নিতে পারেন। আজকাল বিকাশ ব্যালেন্স কেনাকাটা, পেমেন্ট ইত্যাদি অনেক ক্ষেত্রেই জরুরি হয়ে উঠেছে। কাজেই অ্যাড মানি অফার সবথেকে সহজ ও কার্যকর অফার।

সম্প্রতি বিকাশ নতুন দুটি অ্যাড মানি অফার চালু করেছে। এই দুটি অফার থেকে অ্যাড মানির মাধ্যমে আপনি ৫৫ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। এই পোস্টে থাকছে নতুন এই দুটি অফার নিয়ে বিস্তারিত। এই অফারদুটি সকল বিকাশ গ্রাহকই তাদের বিকাশ অ্যাকাউন্ট থেকে উপভোগ করতে পারবেন।

বিকাশে অ্যাড মানি করবার ক্ষেত্রে দুটি পদ্ধতি রয়েছে। ব্যাংক থেকে বা কার্ড থেকে বিকাশে অ্যাড মানি করা যায়। ব্যাংক থেকে অ্যাড মানি করতে দেশের যে কোনো বিকাশ সাপোর্টেড ব্যাংকে অ্যাকাউন্ট থাকবার প্রয়োজন হয়। আর কার্ডের মাধ্যমে বিকাশে অ্যাড মানি করতে দেশের মধ্যে যে কোনো ভিসা বা মাস্টার কার্ড ব্যবহার করা যায়। বিকাশ নতুন অফার দুটিতে ব্যাংক এবং কার্ড দুটি মাধ্যমেই অ্যাড মানি করার ক্ষেত্রে ক্যাশব্যাক প্রদান করছে।

ব্যাংক টু বিকাশ অফারে ৩০ টাকা বোনাস

ব্যাংক টু বিকাশ অফারের মাধ্যমে আপনাকে বিকাশের সাপোর্টেড ব্যাংক হতে নির্দিষ্ট পরিমাণ টাকা বিকাশে অ্যাড করতে হবে। সকল বিকাশ গ্রাহক নতুন এই অফার পাবেন। অফারের মাধ্যমে ক্যাশব্যাক পাওয়া যাবে ৩০ টাকা। এই ক্যাশব্যাক নির্দিষ্ট পরিমাণ টাকা অ্যাড মানি করবার জন্য পাওয়া যাবে।

এই অফার উপভোগ করতে হলে বিকাশ অ্যাপ ব্যবহার করতে পারেন অথবা সংশ্লিষ্ট ব্যাংকের অ্যাপ/সাইট ব্যবহার করে টাকা অ্যাড করলেও হবে। বিকাশ অ্যাপ না থাকলে ইনস্টল করে নিতে পারেন গুগল প্লেস্টোর বা অ্যাপলের অ্যাপ স্টোর থেকে। এছাড়া আপনার বিকাশ অ্যাকাউন্টটি সচল অবস্থায় থাকতে হবে। অফারটি চলবে ২৩ এপ্রিল ২০২৩ থেকে ২৯ এপ্রিল ২০২৩ পর্যন্ত। অফার চলাকালীন এই সময়ে একবার মাত্র এই ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

অফার পেতে হলে প্রথমে আপনার বিকাশ অ্যাপে পিন দিয়ে লগইন করে নিতে হবে। লগইন হয়ে গেলে অ্যাড মানি অপশন থেকে ব্যাংক টু বিকাশ অপশনটি ব্যবহার করতে হবে। ক্যাশব্যাক পেতে একবারে ৩,০৯৯ টাকা অ্যাড মানি করতে হবে। এই পরিমাণ টাকা অ্যাড মানি করলেই কেবলমাত্র অফার চলাকালীন সময়ে ৩০ টাকা ক্যাশব্যাক পাবেন। পরবর্তী অ্যাড মানিতে এই অফারটি আর প্রযোজ্য হবে না।

যে বিকাশ গ্রাহক অ্যাড মানি গ্রহণ করবেন তিনি এই ক্যাশব্যাক উপভোগ করবেন। এই ক্যাশব্যাক ইনস্ট্যান্ট যুক্ত হবে না। এর জন্য আপনাকে এক কার্যদিবস পর্যন্ত অপেক্ষা করতে হবে। এছাড়া আপনার বিকাশ অ্যাকাউন্ট এই সময়ে সচল অবস্থাতে থাকতে হবে।

ব্যাংক থেকে বা কার্ড থেকে অ্যাড মানি কীভাবে করবেন সে সম্পর্কে বিস্তারিত জানতে পারেন আমাদের পূর্বের পোস্ট হতে।

bkash 55 taka bonus eid offer

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

কার্ড টু বিকাশ অফারে ২৫ টাকা বোনাস

এই অফারে আরও ২৫ টাকা ক্যাশব্যাক আপনি উপভোগ করতে পারবেন। অফারের আওতায় থাকতে হলে আপনাকে দেশের মধ্যে ইস্যুকৃত ভিসা কার্ড বা মাস্টারকার্ড ব্যবহার করে অ্যাড মানি করতে হবে। ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড কিংবা প্রিপেইড যে কোনো ধরনের কার্ডের জন্যই অফারটি আপনি পাবেন। এই অফারটিও সকল বিকাশ গ্রাহকের জন্য প্রযোজ্য।

উপরের অফারটির মতো এই অফারের সময়সীমাও ২৩ এপ্রিল ২০২৩ থেকে ২৯ এপ্রিল ২০২৩ পর্যন্ত। এই সময়ের মধ্যে কার্ড টু বিকাশ ব্যবহার করে নির্দিষ্ট পরিমাণ টাকা অ্যাড মানি করলে একবার ২৫ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে।

অফারটি পেতে বিকাশ অ্যাপের দরকার হবে। অ্যাপে পিন ব্যবহার করে লগইন করে অ্যাড মানি অপশন থেকে কার্ড টু বিকাশ অপশনটি সিলেক্ট করতে হবে। এখান থেকে ২,৬৯৯ টাকা অ্যাড মানি করতে হবে। শুধুমাত্র এই পরিমাণ টাকার ক্ষেত্রেই অফার চলাকালীন সময়ে মাত্র একবার ২৫ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। কার্ড টু বিকাশের মাধ্যমে যিনি অ্যাড মানি করবেন তিনি এই ক্যাশব্যাক পাবেন।

ক্যাশব্যাক বিকাশ ব্যালেন্সে যুক্ত হতে এক কর্মদিবস সময় লাগবে এবং অ্যাকাউন্ট সচল থাকতে হবে। এছাড়া আলাদা জটিল কোনো শর্ত নেই। তবে হ্যাঁ, বিকাশ কর্তৃপক্ষ যদি কোনো লেনদেনে সন্দেহ পায় তাহলে তারা বোনাস না ও দিতে পারে। যে কোনো বিকাশ গ্রাহক অফারটি উপভোগ করতে পারবেন।

এভাবে দুটি অফারে দুইবারে মোট ৫৫ টাকার সমপরিমাণ ক্যাশব্যাক আপনি পেয়ে যেতে পারেন। অফার চলাকালীন সময়ে নির্দিষ্ট পরিমাণ অ্যাড মানি করে আজই অফারটি উপভোগ করতে পারেন এবং লাভবান হতে পারেন। কাজেই বিকাশের সচল গ্রাহক হয়ে থাকলে নতুন দুটি অফার নিয়ে নিন এখনই!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,572 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *