স্যামসাং ফোনে ঈদ মূল্যছাড় অফার এলো!

প্রতিবার ঈদেই নতুন স্মার্টফোন ক্রেতারা অপেক্ষা করে থাকেন তাদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ডের ঈদ অফারের জন্য। ঈদ অফারের আওতায় প্রায় সকল বড় স্মার্টফোন ব্র্যান্ড নির্দিষ্ট স্মার্টফোনের জন্য বিভিন্ন অফার দিয়ে থাকে। সামনেই আসছে ঈদুল ফিতর ২০২৩। এই উৎসবকে সামনে রেখে তাই বিভিন্ন ঈদ অফার চালু হচ্ছে নিয়মিতই। এবার স্মার্টফোনের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড স্যামসাং নিয়ে এলো তাদের নির্দিষ্ট ফোনের জন্য ঈদ অফার। স্যামসাং ফোনের দাম নির্দিষ্ট কিছু ক্ষেত্রে কমে পেতে পারেন এই অফারে।

স্যামসাং এবার নির্দিষ্ট কিছু ফোনে দেবে ক্যাশব্যাক। ঈদ উপলক্ষে এই অফারের আওতায় আপনি ৬ জিবি মেমোরি ভ্যারিয়েন্টের কিছু ফোনে ক্যাশব্যাক পেয়ে যাবেন। স্যামসাং তাদের এই ঈদ অফার শুধুমাত্র ৬ জিবি মেমোরির ফোনেই দেবে। এজন্য আপনাকে নির্দিষ্ট কিছু ফোনের ৬ জিবি মেমোরির ফোন কিনতে হবে স্যামসাংয়ের অথরাইজড অফিসিয়াল স্টোর থেকে। আনফিসিয়াল ফোনের জন্য এই অফারটি পাওয়া যাবে না।

যে ফোনগুলো কিনলে আপনি ক্যাশব্যাক পাবেন সেগুলো হলো Galaxy F13, Galaxy F23, Galaxy M12 এবং Galaxy A23। উক্ত ফোনগুলোর ৬ জিবি ভ্যারিয়েন্ট কিনলেই শুধুমাত্র ক্যাশব্যাক পাওয়া যাবে।

অফারের আওতায় প্রতিটি ফোনের জন্য ভিন্ন পরিমাণের ক্যাশব্যাক রয়েছে। Galaxy F13 মডেলের ফোনটির ক্ষেত্রে পাওয়া যাবে ৩০০০ টাকা ক্যাশব্যাক। Galaxy F23 মডেলে আপনি পাবেন নিশ্চিত ২৫০০ টাকার ক্যাশব্যাক। Galaxy M12 ফোনের জন্য ক্যাশব্যাকের পরিমাণ ২০০০ টাকা। এছাড়া Galaxy A23 মডেলেও আপনি পাবেন ১৬০০ টাকার ক্যাশব্যাক।

ক্যাশব্যাক দিয়ে Galaxy F13 ফোনটির মূল্য এখন ২৫,৯৯৯ টাকা। Galaxy F23 মডেলটি পাওয়া যাবে ৩০,৯৯৯ টাকায়। ২১,৪৯৯ টাকা অফার মূল্যে Galaxy M12 ফোন এবং ২৯,৯৯৯ টাকা অফার মূল্যে পাবেন Galaxy A23 ফোনটি।

Samsung eid offer 2023

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ক্যাশব্যাক পেতে হলে আপনাকে বাড়তি কিছুই করতে হবে না। স্যামসাংয়ের অফিসিয়াল শপ থেকে সরাসরি এই মূল্যেই আপনি ফোন কিনতে পারবেন। এছাড়া আরও দেখতে পারেনঃ দাম কমলো শাওমি রেডমি নোট ১১ ফোনের

সাধারণ সময় থেকে বেশ খানিকটা কম মূল্যে আপাতত এই স্মার্টফোনগুলো পাওয়া যাচ্ছে স্যামসাংয়ের অফিসিয়াল স্টোরে। কাজেই অফারটির সুবিধা নিয়ে নিতে পারেন এখনই। স্যামসাংয়ের স্মার্টফোনের এই ক্যাশব্যাক অফারটি চলবে ঈদ পর্যন্ত।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *