দেশের যেকোনো শহরের তথ্য খুঁজতে পাশে আছে বিডিভিউয়ার ডটকম

তথ্যপ্রযুক্তি আর ইন্টারনেট নির্ভর এ যুগে মোবাইল ফোন বা কম্পিউটারের মাধ্যমে আজ মানুষ জানতে পারছে অজানা অনেক কিছু, এক্সেস করতে পারছে নানা ধরনের তথ্য যা মানুষের জীবনযাত্রা সহজ করে তুলছে।

এই তথ্যপ্রযুক্তিকে কাজে লাগিয়ে দেশের যেকোন শহরের যেকোন স্থান সম্পর্কে জানা অজানা তথ্য মানুষের কাছে সহজে পৌঁছনোর জন্যই বিডিভিউয়ার (BDViewer.com) এর যাত্রা শুরু হয়।

এই প্লাটফর্মের মাধ্যমে আপনি আপনার শহরের যেকোন তথ্য যেমন রেষ্টুরেন্ট, হোটেল, দর্শনীয় স্থান, শিক্ষাপ্রতিষ্ঠান, হাসপাতাল/ক্লিনিক, শিক্ষকের ঠিকানা, সরকারী অফিস, ট্রান্সপোর্ট , চিকিৎসকদের তালিকা ও তাদের সিরিয়াল নাম্বার সহ বিভিন্ন ধরনের তথ্য অল্প সময়ে এক জায়গায় পেয়ে যাবেন।

এছাড়া এই প্লাটফর্মের মাধ্যমে আপনি যেকোন জায়গার যেমন রেষ্টুরেন্ট, হোটেল, দর্শনীয় স্থান ইত্যাদি সম্পর্কে যেমন জানতে পারবেন তেমনি সেই সব স্থান সম্পর্কে আপনার ভ্রমণ অভিজ্ঞতাও শেয়ার করতে পারবেন।

আপনাদের সকল তথ্য সহজে পাওয়ার জন্য ও যেকোন তথ্য জানার জন্য আপনি এখানে প্রশ্নও করতে পারবেন । বর্তমানে ময়মনসিংহ জেলায় এই প্লাটফর্ম যাত্রা শুরু করেছে, পর্যায়ক্রমে তাদের কার্যক্রম সকল জেলা শহরের তথ্য নিয়ে শুরু হবে বলে জানিয়েছেন প্লাটফর্মটির উদ্যোক্তারা।

আপনিও এই প্লাটফর্মের মাধ্যমে আপনার শহরের বিভিন্ন স্থানের বা যেকোন প্রয়োজনীয় তথ্য এখানে দিতে পারবেন। এছাড়া আপনার ব্যবসা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন সহ সকল ধরনের তথ্য এই প্লাটফর্মের মাধ্যমে সবার সাথে শেয়ার করতে পারবেন।

প্লাটফর্মটির ফেসবুক পেজের সাথে যুক্ত হতে এখানে ক্লিক করুন www.fb.com/bdviewers/

প্ল্যাটফর্মটির ওয়েব ঠিকানা
www.bdviewer.com

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 2,766 other subscribers

প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ! এখানে ক্লিক করে নতুন একাউন্ট তৈরি করুন।

Comments