ফ্রি ডিজিটাল রিসিট সেবা দিচ্ছে লিপি লাইট

ক্রেতাদের এসএমএস ও ইমেইলে ডিজিটাল রিসিট দেওয়ার সুবিধা দিচ্ছে অ্যানভিল গ্লোবাল ডাইনামিক্স লিমিটেড এর লিপি লাইট। বাংলাদেশে ব্যবসায়ীদের প্রথমবারের মতো এই সেবা বিনামূল্যে সরবরাহ করছে অ্যানভিল গ্লোবাল ডাইনামিক্স লিমিটেড

রিসিট হারিয়ে যাওয়া সমস্যার সমাধান

বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে অনেক সময় দেখা যায় একই রিসিট বারবার প্রিন্ট করা লাগছে। একজন কাস্টমার তার রিসিট হারিয়ে যাওয়ার কারণে টাকা ফেরত বা পণ্য চেঞ্জ করতে পারছে না। ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো এরকম অস্বস্তিকর ব্যাপার সহজেই সমাধান করতে পারেন লিপি লাইট এর সাহায্যে।

কীভাবে কাজ করে লিপি লাইট?

খুব সহজ। ডাউনলোড করুন লিপি লাইট, পস ওপেন করুন, একজন গ্রাহকের ইমেইল অথবা মোবাইল নম্বর দিন। সেই গ্রাহকের ইমেইল বা ফোনে একটি ডিজিটাল রিসিট পৌঁছে যাবে, যা তিনি সহজেই যেকোন জায়গায়, যেকোন সময় দেখতে পাবেন। এই ডিজিটাল রিসিটটি কখনো হারাবে না।

দরকারী সরঞ্জাম

লিপি লাইট ছাড়া কোনো রিসিট প্রিন্ট করার জন্য আপনার যা যা প্রয়োজন হয়ঃ

১. একটি প্রিন্টার

২. অনেক কাগজ

৩. একটি কম্পিউটার

৪. একটি পস সফটওয়্যার

কিন্তু লিপি লাইট থাকলে এগুলো কিছুর প্রয়োজন নেই! আপনার এন্ড্রয়েড স্মার্টফোন এবং সাথে ইন্টারনেট সংযোগই যথেষ্ট আপনার গ্রাহককে এসএমএস বা ইমেইলে ডিজিটাল রিসিট পাঠিয়ে দিতে।

বাংলাদেশে প্রথমবারের মতো লিপি লাইট-ই সকল ব্যবসায়ীকে দিচ্ছে ফ্রি ডিজিটাল রিসিট দেওয়ার সুবিধা।

পরিবেশ বান্ধব

কাগজ উৎপাদনের জন্য দরকার কাঠ যা গাছ কাটার অন্যতম কারণ। কাগজ উৎপাদনের ফলে তৈরী হয় ২৬% বর্জ্য। কাগজ উৎপাদনের কারখানাগুলো বিদ্যুৎ খরচ করার ব্যাপারে বিশ্বে ৫ম স্থান ধারণ করে আছে, যা কিনা পৃথিবীর ৪% মানুষের ব্যবহারযোগ্য। যেকোন দেশের ২০-৪০% বার্ষিক কেটে ফেলা গাছ, কাঠ হয়ে যায় কাগজ কারখানাগুলোতে কাগজ ও কাগজজাত দ্রব্য প্রস্তুত করতে। লিপি লাইট ডিজিটাল রিসিটের মাধ্যমে আপনার ব্যবসা প্রতিষ্ঠানের রিসিট তৈরির কাগজ বাঁচিয়ে দেবে যা পরিবেশের জন্য অত্যন্ত উপকারী।

লিপি লাইট ফ্রি পেতে করণীয়

লিপি লাইট অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করুন এবং আপনার প্রতিষ্ঠানে ব্যবহার করুন। ডিজিটাল রিসিট পাঠান এবং আপনার মূল্যবান মতামত লিপি লাইট এর ডেভেলপার প্রতিষ্ঠানকে জানান।

লিপি লাইট ফ্রি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

যোগাযোগ

ইমেইলঃ [email protected]

Anvil Global Dynamics Ltd.

https://anvilglobaldynamics.com/

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 3,431 other subscribers

Comments