গ্যালাক্সি এস৮ ফোনে ওয়াইফাই ও ওয়্যারলেস চার্জিং সমস্যার অভিযোগ

By -

স্যামসাংয়ের লেটেস্ট ফ্ল্যাগশিপ স্মার্টফোন গ্যালাক্সি এস৮ ইতোমধ্যেই নিরাপদ ব্যাটারির পরীক্ষায় সফল হয়েছে। গ্যালাক্সি নোট ৭ ফোনের মত গ্যালাক্সি এস৮ এর ব্যাটারির শর্ট-সার্কিট সমস্যা নেই। কিন্তু এখন পর্যন্ত গ্যালাক্সি এস৮ ফোনে তিনটি ছোটখাটো সমস্যার অভিযোগ পাওয়া গেছে। প্রথমত, কিছু কিছু গ্যালাক্সি এস৮ হ্যান্ডসেটের স্ক্রিনে অতিরিক্ত লাল রঙের আভা দেখা গিয়েছিল। স্যামসাং বলেছে সেটা ফোনের সেটিংস থেকে অথবা সফটওয়্যার আপডেটের মাধ্যমে ঠিক করা যাবে। সেই সমস্যা পার হতে না হতেই এবার নতুন দুটি সমস্যার অভিযোগ করছেন গ্যালাক্সি এস৮ ব্যবহারকারীরা।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,565 other subscribers

ওয়াল স্ট্রিট জার্নালের এক প্রতিবেদন জানাচ্ছে, গ্যালাক্সি এস৮ ব্যবহারকারীদের কেউ কেউ স্মার্টফোনটির ওয়াইফাই ও ওয়্যারলেস চার্জিং নিয়ে সমস্যার সম্মুখীন হচ্ছেন। ইতোমধ্যেই স্যামসাং ওয়াইফাই সংক্রান্ত সমস্যাটি স্বীকার করে নিয়েছে, এবং বলেছে এটা ডিভাইসের কোনো সমস্যা নয়, বরং দক্ষিণ কোরিয়ার স্থানীয় ওয়াইফাই অ্যাক্সেস পয়েন্টের সাথে ইস্যুটি সম্পর্কিত, যা সফটওয়্যার আপডেটের মাধ্যমে সমাধান করা যাবে।

অপর দিকে যুক্তরাষ্ট্রের কিছু ব্যবহারকারী স্যামসাংয়ের সাপোর্ট ফোরামে অভিযোগ করেছেন, তাদের গ্যালাক্সি এস৮ ফোনে ওয়্যারলেস চার্জিং হঠাত করেই বন্ধ হয়ে যাচ্ছে। স্যামসাং এখন পর্যন্ত এই সমস্যাটির ব্যাপারে কিছু বলেনি, তবে ফোরামের মডারেটর ধারণা করেছেন যে, পুরাতন ওয়্যারলেস চার্জার ব্যবহার করলে এরকমটি ঘটতে পারে।

গত ২১শে এপ্রিল শুক্রবার সারা বিশ্বব্যাপী স্যামসাং গ্যালাক্সি এস৮ মুক্তি পেয়েছে, তবে আন্তর্জাতিক বাজারে আসার আগেই দক্ষিণ কোরিয়ার বাজারে চলে এসেছে গ্যালাক্সি এস৮ স্মার্টফোন। এরই মধ্যে ব্যাপক প্রশংসিত গ্যালাক্সি এস৮ ফোন কিনে এর ডিসপ্লে নিয়ে সমস্যার মুখোমুখী হয়েছেন বলে দাবি করেন কিছু ব্যবহারকারী। দক্ষিণ কোরিয়ার সোশ্যাল মিডিয়া, ফোরাম ও ইনস্টাগ্রামে পোস্টকৃত ছবি ও বর্ণনা থেকে জানা যাচ্ছে, কোনো কোনো গ্যালাক্সি এস৮ ফোনের স্ক্রিনে অতিরিক্ত লাল রঙের আভা দেখা যাচ্ছে। স্ক্রিনের যে অংশগুলো সাদা দেখানোর কথা, সেগুলোতে লাল রঙের ছটা দেখে অবাক হয়েছেন ব্যবহারকারীরা।

স্যামসাংয়ের একজন মুখপাত্র বলেছেন, এটি গ্যালাক্সি এস৮ এর কোন কোয়ালিটি সংক্রান্ত ইস্যু নয়। স্যামসাং এমন সমস্যার ক্ষেত্রে ব্যবহারকারীদের সেটিংস (Settings > Display > Screen Mode > Color balance) থেকে কালার রেঞ্জ ঠিক করে নিতে বলেছে। তবে এই পদ্ধতি কাজ করে কিনা তা এখনো নিশ্চিতভাবে জানা যায়নি।

স্যামসাং গ্যালাক্সি এস৮ প্রিঅর্ডার গ্যালাক্সি এস৭ এর চেয়ে ৩০ শতাংশ বেশি হয়েছে বলে জানিয়েছে স্যামসাং। দুয়েকটি বিচ্ছিন্ন সমস্যা হলেও, আশা করা যায় ফোনটি ব্যবহারকারীদের প্রত্যাশা রাখতে সক্ষম হবে।

আরো পড়ুনঃ

>> অগ্নিপরীক্ষায় উত্তীর্ণ হচ্ছে স্যামসাং গ্যালাক্সি এস৮?

>> যে কারণে আইফোনের চেয়ে এগিয়ে স্যামসাং গ্যালাক্সি এস৮

>> গ্যালাক্সি এস৮ ও এস৮ প্লাস উন্মোচন করল স্যামসাং!

★ টেলিটক অপরাজিতা প্যাকেজ সম্পর্কে সকল তথ্য

       
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply