ক্রিকেট সংবাদ জানার উপায়

ক্রিকেট আমাদের দেশে খুব জনপ্রিয়। বাংলাদেশ জাতীয় দল শীর্ষ পর্যায়ে দীর্ঘদিন ধরে ক্রিকেট খেলায় ক্রিকেটের প্রতি আলাদা দৃষ্টি থাকে সকলেরই। যদিও ক্রিকেট খেলা এই ব্যস্ত জীবনে সবসময় দেখা হয়ে ওঠেনা সবার। তবে ক্রিকেট বিশ্বে প্রতিনিয়ত কী ঘটছে সে সম্পর্কে অবগত থাকতে চায় ভক্তরা। প্রিয় প্লেয়ার, প্রিয় দল সম্পর্কিত বিভিন্ন খবর অনেকসময়ই দৃষ্টির আড়ালে থেকে যায় আমাদের। তবে আধুনিক ডিজিটাল যুগে এসে ক্রিকেট সংবাদ জানতে খুব বেশি কষ্ট করার প্রয়োজন হয় না। বর্তমানে ইন্টারনেটের মাধ্যমে ভালো কিছু উৎস থেকে ক্রিকেট সংবাদ জেনে নেয়া যেতে পারে দ্রুতই।

ক্রিকেট সংবাদ জানার ক্ষেত্রে নির্ভরযোগ্য ও ভালো উৎস সম্পর্কে আমরা অনেকেই জানি না। সকল সংবাদ দ্রুত ও সঠিক ভাবে জেনে নিতে আমরা বেশ কিছু ওয়েবসাইট ও অ্যাপ ব্যবহার করতে পারি। এসব ওয়েবসাইট ও অ্যাপ নির্ভরযোগ্য এবং ক্রিকেট বিশ্বের সকল সংবাদ দ্রুততম সময়ে প্রকাশ করে থাকে। আজকের পোস্ট হতে ক্রিকেটের সংবাদ জানার সবথেকে সেরা ওয়েবসাইট ও অ্যাপ নিয়ে জানতে পারবেন। এসব ওয়েবসাইট ও অ্যাপ ব্যবহার করে ক্রিকেট সংবাদ, ক্রিকেটের লাইভ স্কোর ইত্যাদি সম্পর্কে নিয়মিত আপডেট রাখতে পারবেন সহজেই।

ইএসপিএন ক্রিকইনফো

বিখ্যাত স্পোর্টস বিষয়ক মিডিয়া ইএসপিএন। ক্রিকেটের জন্য রয়েছে তাদের আলাদা ওয়েবসাইট এবং অ্যাপ। তাদের ওয়েবসাইটের নাম ইএসপিএন ক্রিকইনফো। ওয়েবসাইটটি মূলত ক্রিকেট লাইভ স্কোর, রেজাল্ট, স্ট্যাটিসটিক্স, খবর ইত্যাদি সকল রকমের তথ্য দিয়ে পরিপূর্ণ। ক্রিকেট যারা ভালোবাসেন ESPN Cricinfo তাদের কাছে বেশ জনপ্রিয়।

সাইটটিতে সকল রকম ক্রিকেট সংবাদ দ্রুততম সময় আপডেট করা হয়। ক্রিকেটের সকল রেকর্ড, স্ট্যাটিসটিক্সও ক্রিকইনফোতে আপডেট করা হয়। এছাড়া বিস্তারিত কমেন্ট্রিসহ লাইভ স্কোর পাওয়া যায় সকল রকম ক্রিকেট ম্যাচের। ইএসপিএন ক্রিকইনফো ক্রিকেটের ক্ষেত্রে সবথেকে বড় রিসোর্স প্রদান করে থাকে। কাজেই সকল রকম ক্রিকেট সংবাদ ও ক্রিকেটের সাথে সম্পর্কিত বিষয়ে উক্ত ওয়েবসাইট শীর্ষে থাকবে।

ইএসপিএন ক্রিকইনফো আপনি যে কোনো ইন্টারনেট যুক্ত ডিভাইস থেকে ভিজিট করতে পারেন এর লিংক ব্যবহার করে। এছাড়া স্মার্টফোনের জন্য তাদের বেশ ভালো অ্যাপ রয়েছে। অ্যাপ ইন্সটল করতে যেতে পারেন গুগল প্লেস্টোর বা অ্যাপলের অ্যাপ স্টোরে। এছাড়া ফেসবুকে তাদের পেজ ফলো করেও নিয়মিত আপডেট পেতে পারেন।

ক্রিকবাজ

লাইভ স্কোর ও ক্রিকেট সংবাদের জন্য ইএসপিএন ক্রিকইনফোয়ের পর সবথেকে জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজ। এই ওয়েবসাইটও অনেক সমৃদ্ধ। ওয়েবসাইটটি হালকা ও দ্রুত বলে অনেক ক্রিকেটপ্রেমীর কাছেই এটি খুবই পছন্দের ওয়েবসাইট। নিয়মিত লাইভ স্কোর আপডেট ছাড়াও সকল রকম ক্রিকেট সংবাদ পাওয়া যায় এখানে। সবরকম ক্রিকেট ম্যাচের বিস্তারিত কমেন্ট্রিসহ লাইভ স্কোর দেখার জন্য জনপ্রিয় ক্রিকবাজ। এখানেও পেয়ে যাবেন ক্রিকেটের সকল রকম স্ট্যাটিসটিক্স ও অন্যান্য রেকর্ড। ক্রিকেট সংবাদ দেয়ার ক্ষেত্রেও এই ওয়েবসাইটের বেশ সুনাম রয়েছে। ক্রিকবাজ থেকে আপনি আপনার প্রিয় দল বা প্রিয় খেলোয়াড়ের সমস্ত খবর সহজেই দেখে নিতে পারবেন।

ক্রিকবাজ ব্যবহার করতে আপনি যে কোনো ডিভাইস হতে তাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। এছাড়া ক্রিকবাজের স্মার্টফোন অ্যাপ রয়েছে। অ্যাপ ইন্সটল করতে গুগল প্লেস্টোর বা অ্যাপলের অ্যাপস্টোর ভিজিট করুন।

আইসিসি

ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। ক্রিকেট সংবাদ ও অন্যান্য তথ্যের জন্য সবথেকে নির্ভরযোগ্য ও অফিসিয়াল উৎস হচ্ছে আইসিসি। ক্রিকেট সংক্রান্ত সমস্ত কিছুই তাদের ওয়েবসাইট ও অ্যাপে পাওয়া যায়। প্রতিটি দেশের ক্রিকেটের সমস্ত খবর এখানে নিয়মিত প্রকাশ করা হয়ে থাকে। বিভিন্ন সহযোগী ক্রিকেট দেশের খবরও এখানে দেয়া হয়। এছাড়া খেলার লাইভ স্কোর আপডেট, রেংকিং আপডেট, রেকর্ড আপডেট, খেলার হাইলাইটস, ক্রিকেটের নিয়মকানুন সকল কিছুই এখানে পেয়ে যাবেন। আইসিসি টিভি ব্যবহার করে সাবস্ক্রিপশন ক্রয় করে বিভিন্ন ক্রিকেট খেলাও উপভোগ করতে পারবেন তাদের ওয়েবসাইট থেকে। পুরো বিশ্বের ক্রিকেট সংবাদ সম্পর্কে নিয়মিত জানতে আইসিসির নিজস্ব ওয়েবসাইটের বিকল্প নেই।

আইসিসি ওয়েবসাইট ভিজিট করতে পারেন এই লিংক থেকে। এছাড়া তাদের স্মার্টফোন অ্যাপ পাওয়া যাবে গুগল প্লেস্টোর ও অ্যাপল অ্যাপস্টোরে। ফেসবুক পেজেও নিয়মিত ক্রিকেট সংবাদ দিয়ে থাকে আইসিসি।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

cricket news, live cricket score latest

এছাড়া জেনে নিতে পারেন, ফুটবল খেলার খবর জানার উপায় আমাদের ডেডিকেটেড পোস্ট থেকে।

সার্কেল অব ক্রিকেট

ক্রিকেট সংবাদের জন্য আরেকটি জনপ্রিয় ওয়েবসাইট সার্কেল অন ক্রিকেট। নিয়মিত সকল আপডেটেড ক্রিকেট সংবাদ এখানে প্রকাশ করা হয়ে থাকে। ক্রিকেট বিষয়ক আর্টিকেলগুলো বেশ তথ্যসমৃদ্ধ ও নির্ভরযোগ্য হওয়ায় অনেক ক্রিকেটপ্রেমীর পছন্দের ওয়েবসাইট এটি। এছাড়া লাইভ স্কোর ও প্রিয় দলের সকল তথ্যও এখানে পেয়ে যাবেন। এই ওয়েবসাইট ভিজিট করতে পারেন এই লিংক হতে। এছাড়া ফেসবুক পেজেও অনুসরণ করতে পারেন তাদের।

ক্রিকেট সংবাদের দেশীয় ওয়েবসাইট

দেশীয় বেশ কিছু ওয়েবসাইট ও ফেসবুক মিডিয়া বর্তমানে ক্রিকেট সংবাদের ক্ষেত্রে নির্ভরযোগ্য হয়ে উঠেছে। দেশীয় ক্রিকেট ওয়েবসাইটের মধ্যে বিডিক্রিকটাইম, ডেইলি ক্রিকেট ইত্যাদি বেশ জনপ্রিয়। দেশের ক্রিকেটের সকল সংবাদ আগে পেতে এসব ওয়েবসাইটে নিয়মিত লক্ষ্য রাখতে পারেন। এছাড়া লাইভ স্কোর ও অন্যান্য ক্রিকেট তথ্যও পাওয়া যাবে এসব ওয়েবসাইটে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,564 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *