দাম কমলো ভিভো Y1s স্মার্টফোনের! (সাথে ফ্রি গিফট)

পবিত্র রমজান মাস এবং ঈদকে সামনে রেখে অনেকেই নতুন একটি স্মার্টফোন কেনার কথা ভাবছেন। করোনাভাইরাস মহামারী কাটিয়ে ওঠার দিনগুলোতে বিভিন্ন ফোন কোম্পানি নতুন নতুন অফার এবং মূল্যছাড় দিয়ে গ্রাহক অর্জনের চেষ্টা করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় স্যামসাং, শাওমি, রিয়েলমি সহ অন্যান্য জনপ্রিয় স্মার্টফোন কোম্পানিগুলো বিভিন্ন মডেলের ফোনে ডিসকাউন্ট দিতে শুরু করেছে।

মাত্র কিছুদিন আগেই স্যামসাং তাদের একাধিক মডেলের এন্ড্রয়েড ফোনে ডিসকাউন্ট ঘোষণা করেছে। পিছিয়ে নেই ভিভো! কিছুদিন আগে দাম কমলো ভিভো Y53s ফোনের। আর আজ ভিভো তাদের আরও একটি ফোনের দাম কমানোর ঘোষণা নিয়ে এসেছে। বেশ কিছুদিন ধরে ড্রোন ক্যামেরা ফোন নিয়ে নতুন করে আলোচনায় আসা ভিভো যেন ট্রেন্ড থেকে সরতেই চাচ্ছেনা। আর এ ব্যাপারে তাদের এই লেটেস্ট অফার বেশ সহায়তা করবে বলে আশা করা যায়।

আজ এক ফেসবুক পোস্টে ভিভো জানিয়েছে যে তারা তাদের ওয়াইওয়ানএস (Y1s) মডেলের স্মার্টফোনের দামের ওপর ডিসকাউন্ট দিচ্ছে। ভিভো Y1s ফোনটি বাজেট ক্রেতাদের জন্য বেশ উপযোগী একটি ডিভাইস। ১০ হাজার টাকার কমে যারা একটি এন্ড্রয়েড স্মার্টফোন কিনতে চান তাদের জন্য এই ফোনটি একটি আকর্ষণীয় ডিল হতে পারে। এন্ট্রি লেভেলের ফোনে যদি চলনসই সুযোগ সুবিধা চান তাহলে ভিভো Y1s ফোনটি আপনি ট্রাই করে দেখতে পারেন।

কি থাকছে ভিভো Y1s স্মার্টফোনে? হ্যাঁ চলুন জেনে নিই এই ফোনটির ব্যাপারে বিস্তারিত তথ্য। প্রথমেই আসা যাক এর ডিজাইনের ব্যাপারে। ভিভো Y1s এর ডিজাইন বর্তমানে সচরাচর যে এন্ড্রয়েড ফোনের ডিজাইন দেখা যায় সেরকমই। কালারফুল কেসিং এবং স্লিম বডি এর অন্যতম আকর্ষণের স্থান। মাত্র ১৬১ গ্রাম ওজনের এই ফোনের পুরুত্ব হচ্ছে ৮.২৮ মিলিমিটার। স্ক্রিন টু বেজেল রেশিও বেশ সুবিধাজনক।

ভিভো ফোনের দাম অনুযায়ী তারা প্রতিযোগিতামূলক সুবিধা দিয়ে থাকে। ভিভো Y1s ফোনটির স্ক্রিন সাইজ হচ্ছে ৬.২২ ইঞ্চি। এর আইপিএস এলসিডি প্রযুক্তি ও এইচডি+ রেজ্যুলুশন আপনার যেকোনো কাজে কিংবা ভিডিও দেখায় বেশ আরামদায়ক হবে। ডিভাইসটিতে মিডিয়াটেক হেলিও পি৩৫ MT6765 প্রসেসর ব্যবহার করা হয়েছে।

ভিভো Y1s ফোনের মূল ক্যামেরাটি হচ্ছে ১৩ মেগাপিক্সেল। এটি একটি সিঙ্গেল ক্যামেরা সেটআপ। সাথে এলইডি ফ্ল্যাশ। সামনের দিকে পাচ্ছেন ৫ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা। স্ক্রিনের উপরের দিকে মাঝখানে ওয়াটারড্রপ কাটআউটে এই সেলফি ক্যামেরার অবস্থান।

ডুয়াল সিমের এই ফোনে আরও আছে ফোরজি সাপোর্ট। এর ডেডিকেটেড মেমোরি কার্ড স্লটে আলাদা মেমোরি কার্ড ব্যবহার করা যাবে। এতে রয়েছে ২জিবি র‍্যাম এবং ৩২জিবি স্টোরেজ, যা ততটা বেশি মনে না হলেও এই বাজেটে এতে আপনার কাজ চলে যাবে আশা করা যায়। তবে আপনি কেনার আগে অবশ্যই ফোনটি স্যাম্পল হিসেবে দোকান থেকে ব্যবহার করে দেখে নিবেন।

👉 ১২ হাজার টাকায় ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার স্যামসাং ফোন এলো!

এন্ড্রয়েড ১০ চালিত ভিভো Y1s স্মার্টফোনে ৪০৩০ মিলিএম্প ব্যাটারি দেয়া হয়েছে। এর বর্তমান দাম মাত্র ৮ হাজার ৯৯০ টাকা। আগের থেকে ১০০০ টাকা কমে ফোনটি এখন এই দামে (৮,৯৯০ টাকায়) বিক্রি হচ্ছে। ফোনটি কিনলে ফ্রি গিফট হিসেবে পাবেন একটি ভিভো ব্র্যান্ডের ব্যাকপ্যাক।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

কেমন লাগল ভিভো Y1s ফোনটি? আপনি কি এটি কিনবেন? আপনার মতামত কমেন্টে জানান!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,401 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.