দাম কমলো ভিভো Y53s ফোনের

আপনি যদি বাংলাদেশে প্রাপ্ত বর্তমান স্মার্টফোন মডেলগুলোর কথা বিবেচনা করেন তাহলে ভিভো স্মার্টফোনগুলোর ডিজাইন আপনার নজর কাড়তে বাধ্য। সাধ ও সাধ্য ভিভো ফোনগুলো অসাধারণ ফিচার এবং স্পেসিফিকেশন প্রদান করছে। আপনার বাজেট যাই হোক না কেন আপনার সাধ্যের মধ্যে ভিভো কোন না কোন ফোন অফার করে। অপো ফোনের সাব ব্র্যান্ড হলেও বর্তমানে ভিভো তার নিজের নামেই সুপরিচিত।

অন্যসব চাইনিজ ব্র্যান্ডগুলোর মত ভিভো নিত্য নতুন স্মার্টফোন মডেল বাজারে নিয়ে আসছে। আর সেইসাথে কিছুদিন আগে আসা মডেলগুলোর দাম কমিয়ে দিচ্ছে। সেই সুবাদে গ্রাহকরা সাধ্যের মধ্যে তুলনামূলক কম দামে নতুন একটি স্মার্টফোন কিনতে পারছেন।

এরই ধারাবাহিকতায় সম্প্রতি ভিভো দাম কমালো তাদের আরও একটি স্মার্টফোনের। বলছিলাম ভিভো Y53s স্মার্টফোনটির কথা। আপনারা যারা আঠারো থেকে বিশ হাজার টাকার আশেপাশে বাজেটে ফোন কিনতে চাচ্ছেন কিন্তু দাম এবং ফিচারের মধ্যে সমন্বয় করতে পারছেন না তাদের জন্য সুখবর নিয়ে এসেছে ভিভো Y53s ফোনটি।

চমৎকার স্ক্রিন এবং দারুণ পারফর্মেন্সের এই ফোনটি আগের চেয়ে উল্লেখযোগ্য পরিমাণ কম দামে কিনতে পারবেন। অনেকেই আছেন যারা ২০ হাজার টাকার টাকার আশেপাশের বাজেটে একটি স্মার্টফোন কিনতে চান। সেই দাম হয়ত ২১ হাজার পর্যন্ত হলে তারা কোনমতে মানিয়ে নিতে পারেন। কিন্তু যদি ২৩ হাজার হয়ে যায় তাহলে সেটা তাদের বাজেটের বাইরে চলে যায়। এরকম বাজেটের ক্রেতাদের জন্যই ভিভো Y53s ফোনটি মানানসই হবে।

প্রথমেই চলুন জেনে নিই ভিভো Y53s স্মার্টফোনটির স্পেসিফিকেশন।

  • অপারেটিং সিস্টেমঃ এন্ড্রয়েড ১১, ফানটাচ ওএস ১১.১
  • ডিসপ্লেঃ ৬.৫৮ইঞ্চি এফএইচডি+, ২০:৯ এসপেক্ট রেশিও
  • প্রসেসরঃ হেলিও জি৮০ অক্টাকোর
  • র‍্যামঃ ৮জিবি
  • স্টোরেজঃ ১২৮জিবি
  • মেমোরি কার্ডঃ আছে
  • ব্যাক ক্যামেরাঃ ৬৪মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল
  • ফ্রন্ট ক্যামেরাঃ ১৬মেগাপিক্সেল
  • ব্যাটারিঃ ৫০০০ মিলিএম্প
  • চার্জিংঃ ৩৩ওয়াট
  • নিরাপত্তাঃ ফিঙ্গারপ্রিন্ট
  • নেটওয়ার্কঃ ৪জি

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ফোনটিতে স্ক্রিন, প্রসেসর, র‍্যাম, ক্যামেরা, ব্যাটারি সবকিছুরই অসাধারণ এক কম্বিনেশন। তার উপর ১২৮জিবি স্টোরেজ। সুতরাং পারফরমেন্স ও ব্যবহারযোগ্যতা নিয়ে কোনো চিন্তার কারণ নেই।

দাম কমলো ভিভো Y53s ফোনের

এবারে আসা যাক দামের ব্যাপারে। ভিভো Y53s ফোনের দাম আগে ছিল ২৩ হাজার টাকার মত (২২,৯৯০ টাকা)। বর্তমানে এই ফোনটির দাম ২ হাজার টাকা কমানো হয়েছে। অর্থাৎ এর দাম এখন ২০,৯৯০ টাকা। বাজেট ক্রেতাদের জন্য ২ হাজার টাকা বিশাল এক পার্থক্য গড়ে দেয়, যেটা সবারই জানা!

👉 ভিভো ফোনের দারুণ কিছু ফিচার জেনে নিন

এখানেই শেষ নয়! ভিভো Y53s ফোনের সাথে ফ্রি পাচ্ছেন লেনোভো ব্লুটুথ ইয়ারফোন! তাই আপনি যদি ২০ হাজার টাকার মধ্যে ফোন খুঁজে থাকেন তাহলে ভিভোর এই অফারটি আপনার জন্য চমৎকার একটি ডিল হতে পারে।

আপনি যদি ভিভোর অন্যান্য মডেলগুলো সম্পর্কে জানতে চান তাহলে আমাদের ভিভো ফোনের দাম পোস্টটি দেখতে পারেন। সেখানে বর্তমানে এভেইলেবল সকল ভিভো মোবাইলের দাম ও ফিচার দেওয়া আছে।

আপনি চাইলে ভিভো Y53s ফোনটি অনলাইনে ক্যাশ অন ডেলিভারিতে কিনতে পারেন। অথবা নিকটস্থ ভিভো শোরুম থেকেও নিতে পারেন। ফ্রি গিফট নিতে ভুলবেন না যেন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,418 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.