দাম কমল স্যামসাং গ্যালাক্সি A03s ফোনের!

বাংলাদেশের বাজারে স্যামসাং এর ইলেকট্রনিক পণ্যের বেশ সুনাম। বিশেষ করে স্মার্টফোন বাজারে একদম এন্ট্রি লেভেল থেকে শুরু করে ফ্ল্যাগশিপ সেগমেন্ট পর্যন্ত সব ক্ষেত্রেই প্রতিযোগিতা করছে স্যামসাং। কোম্পানিটির ১০ হাজার টাকার নিচেও যেমন স্মার্টফোন রয়েছে, তেমনি লাখ টাকার উপরে দামেরও ফ্ল্যাগশিপ ফোন রয়েছে।

আর এই বিশাল ডিভাইস লাইনআপ নিয়ে দেশের স্মার্টফোন মার্কেটে অন্যান্য প্লেয়ার যেমন শাওমি, অপো, রিয়েলমি, রেডমি প্রভৃতি ব্র্যান্ডের সাথে ভালোই লড়াই করছে স্যামসাং। এই লড়াইয়ের পালে হাওয়া দিতে সম্প্রতি একটি বাজেট স্মার্টফোনের দাম কমিয়েছে স্যামসাং।

কথা বলছিলাম স্যামসাং গ্যালাক্সি এ০৩ এস ফোনটি নিয়ে। সম্প্রতি এর দাম কমিয়েছে কোম্পানিটি। হ্রাসকৃত দামে স্যামসাং গ্যালাক্সি A03s ফোনটির ৪/৬৪ ভ্যারিয়েন্ট কিনতে পারবেন। ফোনটির মানানসই স্পেসিফিকেশন এবং ডিজাইন আপনার ভালই লাগবে।

গ্যালাক্সি এ০৩ এস ফোনে পাচ্ছেন স্লিক বডি ও ম্যাট ফিনিশ ডিজাইন। এর স্ক্রিনের সাইজ ৬.৫ ইঞ্চি। এটি একটি এইচডি+ এলসিডি ডিসপ্লে। স্ক্রিনের উপরের দিকে ওয়াটার ড্রপ নচের মধ্যে সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

এই ফোনটিতে মিডিয়াটেক হেলিও পি৩৫ (১২ ন্যানোমিটার) প্রসেসর ব্যবহৃত হয়েছে যেটি একটি অক্টাকোর (২.৩, ১.৮ গিগাহার্টজ) প্রসেসর। এতে পাচ্ছেন ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজ। তবে এর ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লটের সাহায্যে স্টোরেজ ১টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

গ্যালাক্সি A03s ফোনের পেছনের দিকে থাকছে ১৩ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরাঃ ১৩+২+২; আর সামনের দিকে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। দেখাই যাচ্ছে, ক্যামেরার দিক দিয়ে খুব বেশি আহামরি স্পেসিফিকেশন থাকছেনা এই ফোনটিতে। তবে এটা দিয়ে আপনার কাজ চলে যাবে।

ডিভাইসটিতে সাইড মাউন্টেড ফ্রিঙ্গারপ্রিন্ট আছে। আর ব্যাটারি পাচ্ছেন ৫০০০ মিলিএম্প। সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

আগে এই ফোনটির দাম ছিল ১৩,৪৯৯ টাকা। এখন ৫০০ টাকা কমে ফোনটি ১২,৯৯৯ টাকায় পাওয়া যাবে। স্যামসাং জানিয়েছে তারা পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এই অফার চলবে। সম্ভবত স্টক থাকা পর্যন্ত এই হ্রাসকৃত দামে ফোনটি নিতে পারবেন।

দাম কমল স্যামসাং গ্যালাক্সি A03s ফোনের!

আপনি কি কিনতে আগ্রহী স্যামসাং গ্যালাক্সি A03s ফোনটি? আপনার মতামত কমেন্টে জানান!

👉 স্যামসাং মোবাইল ফোনের দাম ২০২২

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,581 other subscribers

1 Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *