বিকাশ দিচ্ছে ১০০ টাকা পর্যন্ত বোনাস, বসন্ত অফার!

শীত শেষে বসন্ত এসে গেছে। আর এই বসন্তকে উদযাপন করতে বিভিন্ন স্থানে বিভিন্ন রকম অফারের ছড়াছড়ি। বিকাশও পিছিয়ে নেই সেখানে। বিভিন্ন উৎসব উদযাপনে বিকাশ প্রতিটি সময়ই গ্রাহকদের জন্য সেরা সব অফার নিয়ে হাজির হয়। এবারও বিকাশ তাই সকলের জন্য নিয়ে এসেছে নতুন বসন্তের ক্যাশব্যাক অফার। এই বসন্ত বিকাশ বোনাস অফার সকল বিকাশ গ্রাহক উপভোগ করতে পারবেন।

বিকাশ সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের ঘোষণা দিয়েছে এই বসন্ত উদযাপনে। ক্যাশব্যাক অফারটি বিকাশে অ্যাড মানি করে পাওয়া যাবে। সফলভাবে অ্যাড মানি সম্পন্ন হলে গ্রাহক তার নিজ অ্যাকাউন্টে সাথে সাথেই এই ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। এই অফারটি ১২ থেকে ১৬ ফেব্রুয়ারি ২০২৩ পর্যন্ত চলবে বলে জানিয়েছে বিকাশ।

অফারটি পেতে একজন গ্রাহককে তার বিকাশ অ্যাকাউন্টে নির্দিষ্ট পরিমাণ টাকা যোগ করতে হবে। ৬,৫০০ টাকা অ্যাড মানি করলে তবেই গ্রাহক এই ক্যাশব্যাক পাবেন। ৬,৫০০ টাকা হতে বেশি বা কম হলে উক্ত অফারের অন্তর্ভুক্ত হওয়া যাবে না। প্রতিবার ৬,৫০০ টাকা পরিমাণে অ্যাড মানি করলে ৫০ টাকা করে ক্যাশব্যাক পাবেন একজন গ্রাহক। সুতরাং দুইবার ৬,৫০০ টাকা করে অ্যাড মানি করলে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে।

তবে উল্লিখিত ক্যাশব্যাক পেতে আরও কিছু শর্ত রয়েছে। আপনার নিজস্ব ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ডের প্রয়োজন হবে অফারটি উপভোগ করতে। অর্থাৎ অ্যাড মানি করতে হবে আপনার ভিসা বা মাস্টারকার্ড থেকে। ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং সার্ভিস ব্যবহার করে অ্যাড মানিতে এই ক্যাশব্যাক পাওয়া যাবে না। বিকাশ অ্যাপের ‘অ্যাড মানি’ অপশনে থাকা ‘কার্ড টু বিকাশ’ অপশনটি ব্যবহার করে অ্যাড মানি করতে হবে।

এখানে আপনি আপনার ভিসা বা মাস্টার কার্ড সহজেই যুক্ত করতে পারবেন এবং পরবর্তীতে ব্যবহার করতে পারবেন। একবারে ১০০ টাকা ক্যাশব্যাক আপনি গ্রহণ করতে পারবেন না। প্রতিবার কার্ড টু বিকাশ ৬,৫০০ টাকা অ্যাড মানিতে ৫০ টাকা করেই ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। এছাড়াও অফার চলাকালীন সময়ে আপনি দুইবারের বেশি এই ক্যাশব্যাক পাবেন না। যে অ্যাকাউন্টে আপনি অ্যাড মানি করবেন শুধুমাত্র সেই অ্যাকাউন্টেই ক্যাশব্যাক পাওয়া যাবে। এটি স্বয়ংক্রিয়ভাবেই আপনার অ্যাকাউন্টে যুক্ত হয়ে যাবে অ্যাকাউন্টে কোন ধরনের সমস্যা না থাকলে।

bkash 100 taka bonus

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

বিকাশ অ্যাপ ছাড়া অন্য কোনো মাধ্যমে অ্যাড মানি করলে এই অফারের অন্তর্ভুক্ত হবেন না। তাছাড়া আপনার বিকাশ অ্যাকাউন্টটি সচল ও স্বাভাবিক অবস্থায় থাকতে হবে। শুধুমাত্র তবেই আপনি এই ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। ক্যাশব্যাক সফল অ্যাড মানি করবার সঙ্গে সঙ্গেই আপনার অ্যাকাউন্টে যুক্ত হয়ে যাবে বলে জানা গেছে। 

কোন সমস্যার কারণে বিকাশ অ্যাকাউন্টে এই ক্যাশব্যাক যুক্ত না হলে বিকাশ আবারও এই ক্যাশব্যাক দেয়ার চেষ্টা করবে। অফার থেকে ক্যাশব্যাক পেতে কোনো ধরনের সমস্যা হলে ১৬২৪৭ ডায়াল করে অথবা বিকাশের ওয়েবসাইট হতে লাইভ চ্যাট বা অন্য যেকোন মাধ্যমে বিকাশের সাথে আপনি কথা বলে নিতে পারেন। এছাড়া অফারের বিস্তারিত জেনে নিতে পারেন বিকাশের অফিসিয়াল এই ওয়েবসাইট থেকে।

আরও সংশ্লিষ্ট তথ্য জানুন নিচে লিংক করা পোস্টগুলো থেকে।

👉 কার্ড থেকে বিকাশে টাকা আনার উপায়

👉 বিকাশ একাউন্টে ভিসা কার্ড ব্যবহারের নিয়ম

👉 বিকাশের সাথে মাস্টারকার্ড ব্যবহারের উপায়

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *