২০১৫ সালে BRANOO আসছে নতুন আঙ্গিকে

By -

branoo new year banner

নোটঃ এই লেখাটি ব্র্যানো ডটকম এর পক্ষ থেকে পাঠানো হয়েছে। ব্র্যানো হচ্ছে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ই-কমার্স সাইট যেখানে প্রসাধনীসহ আরও অনেক ধরণের পণ্য অনলাইনে কেনা যায়।

আমরা নতুন বছরে `BRANOO’কে নতুন আঙ্গিকে নিয়ে আসছি। আপনারা ১৫ই জানুয়ারি থেকে www.branoo.com কে দেখতে পাবেন নতুন চেহারায় ও ১০০’র বেশি Original Brand এর পণ্যের সমাহার নিয়ে। আপনাদের সুবিধার্থে এবার আমরা আমাদের ডিজাইনে কিছু পরিবর্তন এনেছি যা আশা করছি আপনাদের সবার পছন্দ হবে।

এই আপডেটে আমরা আমাদের হোম পেইজে বেশ কিছু ক্যাটাগরি এনেছি যা আপনাকে খুব সহজেই আপনার পছন্দের পণ্যটি খুঁজে নিতে সাহায্য করবে। হোম পেইজে থাকছে ৫টি ক্যাটাগরিঃ “Cosmetics”, “Perfumes”, “Dresses”, “Watches”, “All brands”.

প্রতিটি ক্যাটাগরির সাথে যুক্ত রয়েছে সাব-ক্যাটাগরি। তাই পছন্দের পণ্যটি কেনার জন্য বারবার আপনাকে আর পেইজ পরিবর্তন করতে হবে না। এখন পছন্দের কাজটি আপনি খুব সহজেই ক্যাটাগরি বা সাব-ক্যাটাগরিতে গিয়ে করতে পারবেন। এ ছাড়াও আমরা হোম পেইজে আপনাদের জন্য নতুন ভাবে যোগ করেছি কিছু ফিচারড প্রোডাক্ট যা আপনি পেইজ খোলার সাথে সাথেই দেখতে পাবেন এবং বাছাই করতে পারবেন আপনার পছন্দের পণ্যটি। আমাদের ফিচারড প্রোডাক্ট এর মধ্যে রয়েছে “Perfumes”, “Clothing” এবং “Watches”.

আপনি যদি সরাসরি বিশ্বের নামকরা ব্র্যান্ড এর পণ্য দেখতে চান তা আপনি আমাদের Home Page এর নীচেই দেখতে পাবেন। এখানে ‘ভিউ অল’ অপশনে ক্লিক করলেই আপনি পাবেন ১০০টির ও বেশি নামকরা ব্র্যান্ড। পছন্দের ব্র্যান্ডটি ক্লিক করলেই দেখতে পাবেন সেই ব্র্যান্ড এর সকল পণ্য।

এ ছাড়াও আমরা আপনাদের জন্য এনেছি ‘Deals Of The Day’  অফার। এই অফারে আপনি পাবেন বিভিন্ন ধরণের ডিসকাউন্ট এবং ডিসকাউন্ট কুপন যা অতি সহজে জিতে নিতে পারবেন। আমাদের এই অফারটি প্রতিদিন নির্দিষ্ট সময়ের জন্য চালু থাকবে এবং আপনি চাইলে খুব সহজেই ওই সময়ের মধ্যে অফারগুলো জিতে নিতে পারবেন।

আমরা সাপ্লাইয়ারদের জন্য যোগ করেছি নতুন একটি ফিচার। আপনি যদি কোনো নামকরা ব্র্যান্ড অথবা পণ্যের সাপ্লাইয়ার হন, তাহলে “সেল উইথ আস” বাটনে ক্লিক করে রেজিষ্ট্রেশন করে আমাদের ই-কমার্স সাইটের মাধ্যমে আপনি আপনার পণ্যটি বিক্রী করতে পারবেন।

যারা সার্চ করে পণ্য পেতে স্বাচ্ছন্দ্য পান তাদের জন্য আমরা আমাদের “Search Page” এ নতুনভাবে পণ্য খুঁজে নেয়ার অপশন যোগ করেছি। এখন আপনি পণ্যের ধরন (পুরুষ,  মহিলা, শিশু), ক্যাটাগরি, মেড ইন, দাম, ব্র্যান্ডসহ বিভিন্ন অপশন দিয়ে সার্চ করে আপনার পছন্দের পণ্যটি পেতে পারবেন।

যারা অনলাইনে আয় করতে চান তাদের জন্য “Branoo Affiliate Program” নামে আমরা আরো নতুন একটি প্রোগাম চালু করেছি। আপনারা যারা অনলাইনে কাজ করে আয় করতে চান তারা আমাদের পণ্যের মার্কেটিং করে খুব সহজেই অর্থ উপার্জন করতে পারবেন।

আশা করছি আমাদের নতুন সাইটটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে এবং খুব সহজেই এখান থেকে নতুন নতুন পণ্য অনলাইনে কেনাকাটা করতে পারবেন।

Comments

Leave a Reply