স্কিটো সিমের সাশ্রয়ী কিছু ডাটা অফার জেনে নিন

স্কিটো সিম গ্রামীণফোনের এক বিশেষ সিম যা আপনি অ্যাপ বা অনলাইন থেকেই পুরোপুরি নিয়ন্ত্রন করতে পারবেন। মূলত তরুণ প্রজন্মের জন্য ডিজিটাল বিভিন্ন সুবিধা নিয়ে এই সিম বাজারে এনেছে গ্রামীণফোন। এই সিমে এমন কিছু বিশেষ সুবিধা পেয়ে যাবেন যা গ্রামীণফোনের সাধারণ সিমে পাওয়া যাবে না। এই ব্যাপারে বিস্তারিত জেনে নিতে পারেন আমাদের এই পোস্ট থেকে। এছাড়াও আমাদের পূর্বের পোস্ট থেকে স্কিটো সিমের খুঁটিনাটি বিভিন্ন তথ্য জেনে নিতে পারেন।

স্কিটো সিমের আকর্ষণীয় অনেক ফিচারের মধ্যে একটি হলো, স্বল্প মূল্যে মোবাইল ডাটা ব্যবহার করা যায় এই সিমে। গ্রামীণফোনে সাধারণত ডাটার দাম অন্যান্য মোবাইল অপারেটর থেকে কিছুটা বেশি হয়ে থাকে। আর এই সমস্যার সমাধানেই স্কিটো গ্রামীণফোনের নেটওয়ার্কের মাধ্যমেই সাশ্রয়ী মূল্যে বিভিন্ন ডাটা প্যাক দিয়ে থাকে।

স্কিটো সিমের ডাটা অফারগুলো বাজারের অন্যান্য মোবাইল অপারেটরের আকর্ষণীয় ডাটা অফারের সাথে সহজেই পাল্লা দিতে পারে। আমাদের পোস্টে আমরা স্কিটো সিমের আকর্ষণীয় বিভিন্ন ডাটা অফার নিয়ে জানবো। Skitto ডাটা অফারগুলো বাজারের মধ্যে অন্যতম সেরা।

স্কিটো সিমের ডাটা অফার

স্কিটো সিম তাদের নিজস্ব অ্যাপের মাধ্যমে এই ডাটা অফারগুলো দিয়ে থাকে। স্কিটো সিম বিভিন্ন ক্যাটাগরিতে ডাটা অফার দিয়ে থাকে। এই ক্যাটাগরিগুলো হলঃ

  • Promo deals
  • Chill deals
  • Secret deals
  • Super hour deals
Data Pack Category

বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন রকম ডাটা অফার পাওয়া যায়। প্রতিটি অফারই বেশ সাশ্রয়ী। আমরা প্রতিটি ক্যাটাগরির বেশ কিছু সেরা ডাটা অফার দেখে নিতে পারি। অফারগুলো পেতে আপনাকে স্কিটো অ্যাপ ইন্সটল করে নিতে হবে যা প্লেস্টোর বা অ্যাপ স্টোর থেকে পেয়ে যাবেন।

Promo deals

প্রমো ডিলসে খুব কম দামে বেশ কিছু ডাটা ও কম্বো প্যাক পেয়ে যাবেন সবসময়। এই প্রোমো ডিলস সময়ের সাথে পরিবর্তন হলেও প্রতিটি সময়েই এখানে কোন না কোন ভালো ডাটা প্যাক পেয়ে যাবেন।

বর্তমানে ৩০ দিনের জন্য ৬০ জিবি ও ৮০ জিবি এর বড় দুটি ডাটা প্যাক আপনি কিনতে পারবেন যথাক্রমে ৪৯৮ এবং ৬৯৮ টাকায়। এই ডাটা প্যাক দুটি দিয়ে সারা মাস নিশ্চিন্তে কাটিয়ে দিতে পারবেন। মাঝারি ডাটার দুটি ৩০ দিনের ডাটা প্যাকও রয়েছে এখানে। ৩৫ জিবি ও ২২ জিবি ডাটার দুটি প্যাক আপনি পেয়ে যাবেন ৩৯৯ এবং ৩২৯ টাকায়। এছাড়া ৩০ দিনের জন্য ১০ জিবি ডাটার একটি প্যাকও রয়েছে মাত্র ২৪৯ টাকায়। 

30 Days Data Offer

১৫ দিনের প্যাক রয়েছে বেশ কয়েকটি। ৩০ জিবি ও ২২ জিবি এর ১৫ দিন মেয়াদের ডাটা প্যাক কিনতে পারবেন ২৯৭ ও ২৪৪ টাকায়। এছাড়া মাঝারি ডাটা লিমিটের ১২.৫ জিবি ও ৮ জিবি প্যাকের দাম ১৯৮ এবং ১৪৭ টাকা। ছোট ২ জিবি প্যাকও রয়েছে ১৫ দিনের জন্য যার মূল্য ৯৬ টাকা।

15 Days Data Offer

এক সপ্তাহ মেয়াদের বেশ কিছু প্যাকও পেয়ে যাবেন এখানে। ২৭ জিবি ডাটা প্যাক এক সপ্তাহের জন্য পাবেন ১৭৬ টাকায়। এছাড়া ২০ জিবির একটি প্যাক রয়েছে ১৪৮ টাকায়। ৯ জিবি ও ৬ জিবির দুটি প্যাকের মূল্য যথাক্রমে ১১৯ ও ৯৮ টাকা। ৭ দিনের জন্য ছোট ১ জিবি ডাটার মূল্য ৪৭ টাকা।

7 Days Data Offer

৩ দিনের বেশ কিছু প্যাক রয়েছে খুবই সাশ্রয়ী মূল্যে। বড় কিছু ডাউনলোডের প্রয়োজন হলে ৩ দিনের জন্য ১৪ জিবি ডাটার প্যাকটি নিতে পারেন মাত্র ৯৯ টাকায়। এছাড়া ৬.৫ জিবি, ৪ জিবি, ২জিবি এর ৩ দিন মেয়াদের প্যাকের মূল্য যথাক্রমে ৭৯, ৬৬ ও ৫৩ টাকা। ছোট সাশ্রয়ী ডাটা প্যাকের মধ্যে আছে ২ জিবি, ১ জিবি ও ২০০ এমবি এর প্যাক যার দাম যথাক্রমে ৫৩ টাকা, ৩৩ টাকা এবং ৯ টাকা।

3 Days Data Offer

Chill deals

এই ক্যাটাগরির অফারগুলো প্রোমো ডিলসের মতো হলেও কখনও কখনও আরও কিছুটা সাশ্রয়ে বেশি ডাটা পেতে পারেন। এখানেও আছে ৩০ দিন, ১৫ দিন, ৭ দিন ও ৩ দিনের আলাদা আলাদা বিভিন্ন ডাটা প্যাক।

বর্তমানে এই ক্যাটাগরির ডাটা অফারগুলো প্রোমো ডিলসের মতো একই রকম।

Secret deals

সিক্রেট ডিলসে আপনি সবথেকে সাশ্রয়ী ডাটা অফারগুলো খুঁজে পাবেন। তবে এই ক্যাটাগরির ডাটা অফার ব্যবহারকারীভেদে ভিন্ন হতে পারে। এখানের ডাটা প্যাক নিয়মিত পরিবর্তন হয় এবং সবথেকে সাশ্রয়ী ডাটা প্যাক এখানেই পাওয়া যায়। বর্তমানে এই অংশে থাকা বেশ কিছু ডাটা অফার উল্লেখ করা হল। এই অফারগুলো আপনার জন্য ভিন্নও হতে পারে।

৩০ দিনের জন্য বিভিন্ন সিক্রেট ডিল বর্তমানে এখানে আছে। ৫০০ মিনিট ও ২০ জিবি ডাটার কম্বো অফার ৩০ দিনের মেয়াদে মাত্র ৩৫০ টাকায় পেয়ে যাচ্ছেন। এছাড়া ২৫ জিবি ডাটার একটি অফার রয়েছে ২৭০ টাকায়। ১০ জিবি ও ৩০০ মিনিট একসঙ্গে ৩০ দিনের জন্য ২০০ টাকা আর ১৫ জিবি ডাটা মাত্র ১৯০ টাকা। ৩০ দিনের আরও একটি অসাধারন ডাটা অফার হচ্ছে ৬ জিবি মাত্র ১০০ টাকায়। এসব অসধারন ডাটা অফারগুলো স্কিটো সিমে নিয়মিত দেখা যায়।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

Secret Deals Data Offer

Super hour deals

নির্দিষ্ট কিছু সময়ে অসাধারন অফার নিয়ে এখানে বেশ কিছু ভালো ডাটা প্যাক কেনা যায়। তবে এটি সবসময় থাকে না। স্কিটোর নিজস্ব ফোরামে যুক্ত থেকে আপনি এই সময় আগে থেকে জেনে নিতে পারেন। এখানেও সবথেকে সাশ্রয়ী বেশ কিছু ডাটা প্যাক পাওয়া যায় নির্দিষ্ট সময়।

অন্যান্য অফার ব্যতিত ডাটা প্যাক

skitto sim mb offer

অফার ব্যাতিত বিভিন্ন ডাটা প্যাকও স্কিটো সিমে পাওয়া যায়। ডাটা মিক্সার নামক ক্যাটাগরি থেকে আপনি নিজের ইচ্ছামতো মেয়াদ, ডাটার পরিমাণ, ডাটার ধরণ নির্ধারণ করে ডাটা কিনতে পারেন। এখানে মেয়াদ, ডাটার পরিমাণ, ডাটার ধরণ ভেদেই দাম নির্ধারিত হয়। এছাড়া স্কিটো নিজে থেকে বেশ কিছু রেডি প্যাকও রেখেছে আলাদা একটি ক্যাটাগরিতে।

সুতরাং স্কিটোর সেরা ডাটা অফারগুলো পেতে আপনাকে নিয়মিত স্কিটো অ্যাপে চোখ রাখতে হবে। বাজারের সবথেকে সাশ্রয়ী কিছু ডাটা প্যাক অফার মাঝেমধ্যেই দিয়ে থাকে স্কিটো। তাই অনেক ডাটা ব্যবহারের প্রয়োজন হলে এবং সাশ্রয়ী হতে চাইলে এখনই স্কিটো সিম ব্যবহার শুরু করে দিতে পারেন।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,568 other subscribers

1 Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *