মাত্র ৫ হাজার টাকায় বিক্রি হচ্ছে দোয়েল নেটবুক!

doel i ....বাংলাদেশ টেলিফোন শিল্প সংস্থা (টেশিস) এর তৈরি দেশি ব্র্যান্ডের দোয়েল নেটবুকের প্রাইমারি-২১০২ মডেল বিক্রি হচ্ছে মাত্র ৫ হাজার টাকায়। কয়েকটি নির্দিষ্ট সেলস সেন্টারে বুধবার পহেলা জানুয়ারি ২০১৪ থেকে সাশ্রয়ী মূল্যের এই নেটবুক পাওয়া যাচ্ছে। ঢাকায় গুলিস্তানে বিটিসিএলের ওয়ান পয়েন্ট সার্ভিস সেন্টার, গাজীপুরে টেলিফোন শিল্প সংস্থার (টেশিস) বিপণন সেন্টার এবং খুলনায় বিসিএল ওয়ান পয়েন্টে কম দামে এই নেটবুক কিনতে পারবেন।

দোয়েলের এই নেটবুক মডেলটির পূর্ব মূল্য ছিল ১০,৫০০ টাকা। অফিসিয়ালভাবে এটি এন্ড্রয়েড অপারেটিং সিস্টেম ব্যবহার করে। এছাড়া ডিভাইসটি উইন্ডোজ সিই ৬.০ ওএস কম্প্যাটিবল। এতে আছে ১০ইঞ্চি স্ক্রিন, ১৬জিবি ফ্ল্যাশ স্টোরেজ, ৫১২এমবি র‍্যাম, ৮০০ মেগাহার্টজ প্রসেসর, ওয়াইফাই ইত্যাদি।

উপরোক্ত বিক্রয় কেন্দ্রসমূহে দোয়েল বেসিক ০৭০৩পি মডেলের উইন্ডোজ ৭/এক্সপি/উবুন্তু কম্প্যাটিবল ১০.১ ইঞ্চি স্ক্রিনের কম্পিউটার বিক্রি হচ্ছে ১৩,৩০০ টাকায়। ৩২০জিবি হার্ডডিস্কের এই ডিভাইসটির দাম ছিল ১৫,৫০০ টাকা। একই মডেলের ২৫০ জিবি স্টোরেজ সমৃদ্ধ নোটবুকের হ্রাসকৃত বিক্রয়মূল্য এখন ১৩,০০০ টাকায়।

এছাড়া দোয়েল স্ট্যান্ডার্ড ২৬০৩ মডেলের নোটবুক বিক্রি হচ্ছে ১৪ হাজার টাকায় (পূর্বমূল্য ২০ হাজার ৩০০টাকা),  অ্যাডভান্স-১৬১২ নোটবুক ১৪ হাজার টাকায়, অ্যাডভান্স ১৬১২ ২০ হাজার টাকায় এবং ১৬১২ই মডেল বিক্রি হচ্ছে ২১ হাজার টাকায়। সূত্রঃ বণিকবার্তা।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

Join 8,584 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *