দোয়েল ফ্রিডম এ৯ ল্যাপটপ, কম দামে অনেক সুবিধা

আপনি যদি বাজেট ল্যাপটপ এর খোঁজে থাকেন, তবে আপনি ঠিক পোস্টই পড়ছেন। এই পোস্টে জানবেন দেশীয় ব্র্যান্ড দোয়েল এর বাজেট ল্যাপটপ ফ্রিডম এ৯ সম্পর্কে। চলুন জেনে নেওয়া যাক কি কি থাকছে এই বাজেট ল্যাপটপে।

দোয়েল ফ্রিডম এ৯

দোয়েল আমাদের দেশী কোম্পানি যারা কিনা কম বাজেটে সবচেয়ে সেরা ল্যাপটপ গ্রাহকের হাতে তুলে দিতে বদ্ধ পরিকর। কিন্তু চাহিদা বেশি ও সাপ্লাই কম থাকায় প্রায়সই স্টক আউট হয়ে যায় দোয়েল ল্যাপটগুলোর।

আপনি যদি বাজেটের মধ্যে একটি ভালো ল্যাপটপ এর খোঁজ করে থাকেন, তবে ফ্রিডম ল্যাপটপটি আপনাকে কোনোভাবেই হতাশ করবেনা। এই ল্যাপটপটিতে প্রসেসর রয়েছে এএমডি এর এ৯-৯৪২৫ যা ৩.৭০গিগাহার্জ এর একটি প্রসেসর। ১৪.১ইঞ্চি এইচডি ডিসপ্লে পেয়ে যাচ্ছেন এই ল্যাপটপটিতে। বেশ সাধাসিধে দেখতে এই ল্যাপটপটি অফিস বা বাসায় ব্যবহারের উপযোগী সাইজে তৈরী, আবার আকারে বহযোগ্য হওয়ায় যেকোনো স্থানে এটি বহন করার সুবিধা পেয়ে যাচ্ছেন।

ফ্রিডম এ৯ ল্যাপটপে ৪জিবি র‍্যাম এর সাথে ২৪০জিবি এসএসডি স্টোরেজ রয়েছে। হার্ডডিস্ক এর পরিবর্তে এখানে এসএসডি স্টোরেজ ব্যবহার করায় পারফরম্যান্স ও রিড-রাইড স্পিড ভালো পাবেন এই ল্যাপটপ থেকে। বলে রাখা ভালো এখানে এএমডি আর৫ গ্রাফিক্স রয়েছে যার ফলে ছোটোখাটো গ্রাফিক্স ইনটেনসিভ টাস্ক এই ল্যাপটপ ভালোভাবেই হ্যান্ডেল করতে পারবে।

দোয়েল ফ্রিডম এ৯ ল্যাপটপটির ফিচারের তালিকা কিন্তু এখানেই শেষ নয়। ফ্রিডম এ৯ ল্যাপটপটিতে আরো রয়েছে এইচডি ওয়েবক্যাম যা এই ল্যাপটপটির সবচেয়ে বড় সেলিং পয়েন্ট হতে পারে। অফিস বা পড়ালেখার কাজে যাদের বাজেট ল্যাপটপ লাগে, তাদের সকল প্রয়োজন মেটাতে পারবে এই ল্যাপটপটি। এছাড়া টিএফ কার্ড স্লট ও টাইপ-সি স্লট রয়েছে ল্যাপটপটিতে।

doel freedom a9 laptop

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

একনজরে দোয়েল ফ্রিডম এ৯ এর ফিচারসমূহঃ 

  • ডিসপ্লেঃ ১৪.১ইঞ্চি এইচডি প্যানেল
  • প্রসেসরঃ এএমডি এ৯-৯৪২৫
  • র‍্যামঃ ৪জিবি
  • স্টোরেজঃ ২৪০জিবি এসএসডি
  • এইচডি ওয়েবক্যাম
  • বিল্ট-ইন মাইক্রোফোন

এবার জেনে নেওয়া যাক ফ্রিডম এ৯ ল্যাপটপটির দাম। এই ল্যাপটপটির খুচরা বাজার মূল্য ২৯,৯৯৯টাকা। তবে কর্পোরেট ব্যবহারের জন্য দাম ভ্যাটসহ ৩৪,৫০০টাকা।

আপনি যদি একজন শিক্ষার্থী হন ও সাধারণ কম্পিউটার সম্পর্কিত ব্যবহারের প্রয়োজনে কম্পিউটারের খোঁজে থাকেন, তবে এই ল্যাপটপটিতে আপনার জন্য দারুণ হবে। ওয়েব ব্রাউজিং, মিডিয়া কনজ্যুমিং এর পাশাপাশি ওয়েবক্যাম থাকায় অনলাইন ক্লাসও সারা যাবে এই ল্যাপটপ দ্বারা। ডিভাইসটির নির্মাতা কোম্পানির ওয়েবসাইটে এটা কেনার ব্যাপারে তথ্য জানতে পারেন।

👉 ৩০ হাজার টাকার মধ্যে সেরা ল্যাপটপ সম্পর্কে জানুন

এছাড়া যারা অফিসিয়াল কাজে ব্যবহারের জন্য ল্যাপটপ খুঁজছেন তাদের জন্যও এটি দারুণ একটি ল্যাপটপ হতে পারে। এছাড়া উপরে লিংক করা ৩০হাজার টাকার মধ্যে সেরা ল্যাপটপ এর পোস্টটি ঘুরে আসতে পারেন আরো অপশন জানতে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *