১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন ২০২৪

দিনদিন ভালো ফোনের দাম কমে আসছে। ২০২৪ সালে এসে ১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন এর খোঁজে আছেন? তবে এই পোস্ট আপনার জন্য। ১০ হাজার টাকার মধ্যে সেরা কিছু মোবাইল ফোন সম্পর্কে জানবেন এই পোস্টে।

১০ হাজার টাকার মধ্যে সেরা ফোন এর তালিকায় পেয়ে যাবেন শাওমি, রিয়েলমি, সিম্ফনি, টেকনো, ইনফিনিক্স এমনকি নকিয়ার ফোনও। এই বাজেট রেঞ্জে আমরা খুঁজে বের করেছি ইউনিসক, মিডিয়াটেক এর পাশাপাশি স্ন্যাপড্রাগন প্রসেসর দ্বারা চালিত ফোনও। প্রতিটি ফোনের দামের সাথে স্পেসিফিকেশন উল্লেখ করা হয়েছে পোস্টে।

সিম্ফনি এটম ৪

১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন - সিম্ফনি এটম ৪

সিম্ফনি এটম ৪ ফোনটির দাম ৮,৬৯৯ টাকা।

৬.৫৬ ইঞ্চি ডিসপ্লের এই ফোনে ৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। মাত্র ৯ হাজার টাকা দামের ফোন হলেও এতে রয়েছে ৯০ হার্জ রিফ্রেশ রেট এর ডিসপ্লে যা বেশ অবাক করার মত। 

ইউনিসক টি৬০৬ প্রসেসরের এই ফোনে ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ এর পাশাপাশি ২৫৬ জিবি পর্যন্ত ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট পেয়ে যাবেন। আরো অসাধারণ বিষয় হলো এই ফোনে সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট সেন্সরও রয়েছে। সিম্ফনি এটম ৪ ফোনটিতে ৫০০০ মিলিএম্প ব্যাটারি ও ১০ ওয়াট চার্জিং রয়েছে।

ইনফিনিক্স স্মার্ট ৭

ইনফিনিক্স স্মার্ট ৭ এর ৩ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়ান্ট পেয়ে যাবেন ৯,৪৯৯ টাকায়।

ইনফিনিক্স স্মার্ট ৭ ফোনটিতে ৬.৬ ইঞ্চি এইচডি+ ডিসপেল রয়েছে। ১৩ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরার সাথে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে এই ফোনে। অক্টা-কোর প্রসেসরের এই ফোনে ব্যাক মাউন্টেড ফিংগারপ্রিন্ট সেন্সর রয়েছে।

👉সিম্ফনি মোবাইলের দাম জানুন

শাওমি রেডমি এ১

redmi a1 series sale

শাওমি যাদের প্রিয় স্মার্টফোন ব্র্যান্ড, তাদের জন্য ১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল হিসেবে রয়েছে শাওমি রেডমি এ১। ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ এর শাওমি ফোনটি পাওয়া যাবে ৮,৯৯৯ টাকায়।

এন্ড্রয়েড ১২ গো দ্বারা চালিত শাওমি রেডমি এ১ ফোনটিতে মিডিয়াটেক এ২২ প্রসেসর থাকছে। ৬.৫২ ইঞ্চির ডিসপ্লের এই ফোনে ৮ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। এছাড়া ৫০০০ মিলিএম্প ব্যাটারি রয়েছে এই ফোনে, তবে অনুপস্থিত থাকছে ফিংগারপ্রিন্ট সেন্সর।

👉শাওমি মোবাইল ফোনের দাম জানুন

সিম্ফনি জেড৬০

১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল এর ফোন এর তালিকায় আরো একবার স্থান করে নিয়েছে সিম্ফনি তাদের জেড৬০ ডিভাইসটির মাধ্যমে। ৩ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এর ফোনটি পাওয়া যাবে ৯,৯৯৯ টাকায়। তবে উত্তম হয় যদি ৫০০ টাকা বাজেট বাড়িয়ে ফোনটির ৪ জিবি র‍্যাম ভ্যারিয়ান্ট কিনতে পারেন।

সিম্ফনি জেড৬০ ফোনটিতে ৬.৫২ ইঞ্চি পাঞ্চ-হোল ডিসপ্লেতে ৯০ হার্জ রিফ্রেশ রেট ফিচার রয়েছে। ফোনটির ব্যাকে ৫২ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা রয়েছে।

ইউনিসক টি৬০৬ প্রসেসর চালিত এই ফোনে বাদ পড়েনি সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট সেন্সরও। ৫০০০ মিলিএম্প ব্যাটারির সাথে এখানে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং ফিচারও রয়েছে।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

শাওমি রেডমি এ২+

xiaomi redmi a2 plus

১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন এর তালিকায় রয়েছে শাওমির আরেক ফোন, শাওমি রেডমি এ২+। ৩ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এর এই ফোনের দাম ৯,৯৯৯ টাকা। 

৬.৫২ ইঞ্চি স্ক্রিনের ফোন রেডমি এ২+ এ রয়েছে ব্যাক মাউন্টেড ফিংগারপ্রিন্ট সেন্সর। ৮ মেগাপিক্সেল ডুয়াল ব্যাক ক্যামেরার সাথে এখানে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকছে। ৫০০০ মিলিএম্প এর ব্যাটারি রয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৬ চালিত ফোনটিতে। 

👉১৫ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন সম্পর্কে জানুন

নকিয়া ১.৪

নকিয়া ১.৪

১০ হাজার টাকার মধ্যে স্ন্যাপড্রাগন প্রসেসরযুক্ত ফোনের খোঁজে থাকলে আপনার একমাত্র ভরসা হলো নকিয়া ১.৪ ফোনটি। ৩ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এর এই ফোনটি পেয়ে যাবেন মাত্র ৮,৭৯৯ টাকায়। 

কোয়ালকম স্ন্যাপড্রাগন ২১৫ দ্বারা চালিত এই ফোনে ৬.৫২ ইঞ্চি ডিসপ্লে থাকছে। ব্যাক মাউন্টেড ফিংগারপ্রিন্ট সেন্সরযুক্ত এই ফোনে ৪০০০ মিলিএম্প এর ব্যাটারি থাকছে। ফোনের ফ্রন্টে পেয়ে যাচ্ছেন ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও ব্যাকে রয়েছে ৮ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেটাপ।

👉নকিয়া ফোনের দাম জানুন

রিয়েলমি সি৩০

রিয়েলমি সি৩০

১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন এর তালিকায় রিয়েলমি সি৩০ রয়েছে। ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ এর রিয়েলমি সি৩০ পাওয়া যাবে ৮,৯৯৯ টাকায়।

৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লের এই ফোনে ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। ৫০০০ মিলিএম্প ব্যাটারির এই ফোনে ইউনিসক টি৬১২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ফোনের স্ট্যান্ডআউট ফিচার হলো ইউএফএস ২.২ স্টোরেজ ও অপেক্ষাকৃত ভালো প্রসেসর।

👉রিয়েলমি ফোনের দাম জানুন

ইনফিনিক্স হট ১০ প্লে

ইনফিনিক্স হট ১০ প্লে – Infinix Hot 10 Play

ইনফিনিক্স হট ১০ প্লে ফোনটির ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়ান্ট এর দাম ৯,৯৯০ টাকা।

৬.৮২ ইঞ্চির বিশাল ডিসপ্লের এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ব্যাক মাউন্টেড ফিংগারপ্রিন্ট সেন্সর এর এই ফোনে ৬০০০ মিলিএম্প এর বিশাল ব্যাটারি পাওয়া যাবে যা এই বাজেটের অন্য কোনো ফোনেই নেই।

ইনফিনিক্স হট ১০ প্লে ফোনটিতে ১৩ মেগাপিক্সেল ডুয়াল ব্যাক ক্যামেরা রয়েছে, ফোনের ফ্রন্টে পেয়ে যাবেন ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

👉ইনফিনিক্স মোবাইলের দাম সম্পর্কে জানুন

টেকনো স্পার্ক গো ২০২৩

১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন - Tecno Spark Go 2024 phone

১০ হাজার টাকার মধ্যে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এর খোঁজে থাকলে টেকনো স্পার্ক গো ২০২৩ ফোনটি আপনাকে হতাশ করবেনা। এই ফোনটির দাম ৯,৯৯০ টাকা। 

৬.৫২ ইঞ্চি ডিসপ্লে ফোন টেকনো স্পার্ক গো ২০২৩ এ রয়েছে ১৩ মেগাপিক্সেল ডুয়াল ব্যাক ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। মিডিয়াটেক হেলিও এ১২২ চালিত এই ফোনে ব্যাক মাউন্টেড ফিংগারপ্রিন্ট সেন্সর ও ৫০০০ মিলিএম্প ব্যাটারি রয়েছে।

👉 বিশ্বের সেরা স্মার্টফোন সম্পর্কে জানুন

সিম্ফনি ইনোভা ১০

১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন  - সিম্ফনি ইনোভা ১০

১০ হাজার টাকার মধ্যে অসাধারণ ডিজাইন, ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং পাঞ্চ-হোল ডিসপ্লে অফার করছে সিম্ফনি ইনোভা ১০ ফোনটি। ৯,৯৯৯ টাকায় পেয়ে যাবেন সিম্ফনি ইনোভা ১০।

 ৬.৬ ইঞ্চির ফোন, সিম্ফনি ইনোভা ১০ এ রয়েছে ৫২ মেগাপিক্সেল ট্রিপল ব্যাক ক্যামেরা সেটাপ, ফোনের ফ্রন্টে রয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ৫০৫০ মিলিএম্প ব্যাটারির সাথে এখানে থাকছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং। মিডিয়াটেক হেলিও জি৩৫ দ্বারা চলবে ফোনটি।

বলে রাখা ভালো ১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন এর এই তালিকা বাংলাটেক টিম এর ব্যাক্তিগত মতামত এর উপর ভিত্তি করে তৈরী করা হয়েছে। উল্লেখিত তালিকা সম্পর্কে আপনার মতামত জানাতে পারেন কমেন্ট সেকশনে, এছাড়া এই বাজেটে আপনার মতে সেরা ফোন কোনটি – সেটিও জানাতে পারেন।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,560 other subscribers

12 comments

    • বাংলাটেক টিম Post authorReply

      আমরা ফোন বিক্রি করিনা।

    • বাংলাটেক টিম Post authorReply

      আমাদের তালিকা ফোনগুলোর অফিসিয়াল দামের উপর ভিত্তি করে তৈরি।

  1. tarequl Reply

    ০৬. ওয়ালটন প্রিমো এইচএম৫ – Walton Primo HM5
    What can be given in installments

    • বাংলাটেক টিম Post authorReply

      হয়তো পাবেন না।

    • বাংলাটেক টিম Post authorReply

      ইনফিনিক্স এর ফেসবুক পেজে যোগাযোগ করে দেখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *