ভাইবারে পাঠানো মেসেজ এখন দূর থেকেই মুছে ফেলা যাবে

viber phone 5423r54

অনলাইনে সুলভে যোগাযোগ করার জন্য ভাইবার বেশ জনপ্রিয় একটি সার্ভিস। চ্যাটিং করার সময় আমাদের অনেক ভুলভ্রান্তি হতে পারে। অনেক সময় শব্দের বানানে ভুল হয় আবার কোনো কোনো সময় একজনকে মেসেজ পাঠাতে গিয়ে অন্যজনকে পাঠানোর মত মারাত্নক ভুলও হয়ে থাকে।

কথায় আছে “বন্দুকের গুলি আর মুখের কথা উভয়ই সমান, কারণ একবার বের হয়ে গেলে আর ফেরানো যায়না।” কিন্তু ভাইবারের ক্ষেত্রে বাড়তি কিছুটা সুবিধা আপনি পাবেন। এতে মেসেজ পাঠানো হয়ে গেলেও সেগুলো আবার আপনি চাইলে যেকোনো সময় ডিলিট করে দিতে পারবেন। ফলে আপনি যাকে মেসেজ পাঠিয়েছেন সেও আর মেসেজটি দেখতে পারবে না। ভাইবারের নতুন এক আপডেটে এই ফিচারটি যুক্ত করা হয়েছে।

viber delete message

এক্ষেত্রে যে মেসেজটি আপনি মুছে ফেলতে চান সেই মেসেজের উপর প্রেস করে কিছুক্ষণ অপেক্ষা করুন। কয়েক সেকেন্ডের মধ্যেই মেসেজটি মুছে ফেলার অপশন পাবেন। মেসেজটি পুরোপুরি মুছতে চাইলে ‘ডিলিট ফর এভরিওয়ান’ অপশন সিলেক্ট/বাছাই করুন।

এন্ড্রয়েডের জন্য ভাইবার ডাউনলোড করতে এই গুগল প্লে স্টোর লিংক ও আইফোনের জন্য ভাইবার পেতে এই আইটিউনস লিংক ভিজিট করুন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,429 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.