হোয়াটসঅ্যাপে এলো ভিডিও কল সুবিধা!

whatsapp-video-call

বিশ্বজুড়ে প্রতিমাসে ১০০ কোটির বেশি ব্যবহারকারী সমৃদ্ধ অনলাইন মেসেজিং সেবা হোয়াটসঅ্যাপে নতুন ভিডিও কল ফিচার চালু হয়েছে। ফলে এখন থেকে হোয়াটসঅ্যাপের মাধ্যমেই পরিবার ও বন্ধুবান্ধবের সাথে চোখে চোখ রেখে ভাব বিনিময় করতে পারবেন। এন্ড্রয়েড, আইফোন ও উইন্ডোজ ফোনে এই সুবিধা পাওয়া যাবে। আপনার ফোনে ফিচারটি পেতে আজই হোয়াটসঅ্যাপ আপডেট করুন। এরপরও চালু না হলে কিছুদিন অপেক্ষা করতে হবে।

কীভাবে করবেন হোয়াটসঅ্যাপ ভিডিও কল?

খুব সহজ। হোয়াটসঅ্যাপে কারও সাথে মেসেজ বিনিময় করার জন্য তার সাথে চ্যাট চালু করুন। চ্যাট উইন্ডোর উপরের দিকে ফোন আইকন প্রেস করুন। এবার আপনি ভিডিও ও অডিও কল করার অপশন পাবেন। সেখান থেকে ভিডিও কল অপশন ক্লিক করুন। আরও বিস্তারিত জানতে নিচের অ্যানিমেশনটি ভালভাবে দেখতে পারেন।

whatsapp

ভিডিও কল শুরু করেছেন? রিং হচ্ছে? এবার অপর প্রান্ত থেকে কলটি রিসিভ হওয়া পর্যন্ত অপেক্ষা করা ছাড়া আপনার আর কিছুই করার নেই :)

ভালো কথা, নিশ্চয়ই জানেন, হোয়াটসঅ্যাপ হচ্ছে ফেসবুকের মালিকানাধীন একটি মেসেজিং সার্ভিস। ২০১৪ সালে এই কোম্পানিটি কিনে নিয়েছিল ফেসবুক। মনে পড়ছে? যদি মনে না পড়ে থাকে, তাহলে বুঝতে হবে আপনি এই ব্লগের নিয়মিত পাঠক নন। ভবিষ্যতে এরকম গুরুত্বপূর্ণ প্রযুক্তি সম্পর্কিত তথ্য মিস করতে না চাইলে এই সাইটে সাবস্ক্রাইব করুনফেসবুক টুইটারে ফলো করুন

হোয়াটসঅ্যাপ ডাউনলোড করতে চাইলে www.whatsapp.com ভিজিট করুন।

অনেক কিছু বলে ফেলেছি, এই পোস্টে এ পর্যন্তই। ধন্যবাদ।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,266 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.